অপেক্ষার অবসান ঘটিয়ে Infinix Zero Ultra 5G লঞ্চ হল ভারতে, দুর্দান্ত ফোনের দাম ও ফিচার দেখে নিন

Infinix Zero Ultra 5G ভারতে লঞ্চ করা হয়েছে একটাই মাত্র ভ্যারিয়েন্টে। সেই 8GB RAM + 256GB স্টোরেজ মডেলের ইনফিনিক্স জ়িরো আলট্রা 5G মডেলের দাম 29,999 টাকা।

অপেক্ষার অবসান ঘটিয়ে Infinix Zero Ultra 5G লঞ্চ হল ভারতে, দুর্দান্ত ফোনের দাম ও ফিচার দেখে নিন
ভারতে এই প্রথম এত দামি ফোন নিয়ে এল ইনফিনিক্স।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 21, 2022 | 1:53 PM

Infinix ভারতে তার স্মার্টফোন রেঞ্জ আরও বাড়াল। দীর্ঘ প্রতীক্ষিত Infinix Zero Ultra 5G ফোনটি লঞ্চ করে দিল কোম্পানি। লেটেস্ট ইনফিনিক্স ফোনটি ভারতে নিয়ে আসা হয়েছে 29,999 টাকায়। পারফরম্যান্সের জন্য এই ফোনে রয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি 920 প্রসেসর। রয়েছে একটি শক্তিশালী 4,500mAh ব্যাটারি। ইনফিনিক্সের তরফে দাবি করা হয়েছে, ডিভাইসটি মাত্র 12 মিনিটের মধ্যেই 0-100 শতাংশ পর্যন্ত চার্জ হয়ে যেতে পারে। Infinix Zero Ultra 5G-এর দাম-সহ ফিচার ও স্পেসিফিকেশন সংক্রান্ত বিস্তারিত তথ্য একনজরে দেখে নিন।

Infinix Zero Ultra 5G: ভারতে দাম ও উপলব্ধতা

Infinix Zero Ultra 5G ভারতে লঞ্চ করা হয়েছে একটাই মাত্র ভ্যারিয়েন্টে। সেই 8GB RAM + 256GB স্টোরেজ মডেলের ইনফিনিক্স জ়িরো আলট্রা 5G মডেলের দাম 29,999 টাকা। কসলাইট সিলভার এবং জেনেসিস নয়্যার এই দুই কালার অপশনে ফোনটি লঞ্চ করা হয়েছে ভারতে।

25 ডিসেম্বর থেকে Flipkart-এ এই ফোনটি কিনতে পারবেন কাস্টমাররা। পাশাপাশি অফলাইন রিটেল স্টোরেও পাওয়া যাবে Infinix Zero Ultra 5G। ইন্ট্রোডাক্টারি অফারে ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা পেয়ে যাবেন 5% ক্যাশব্যাক। পাশাপাশি কাস্টমাররা এক্সচেঞ্জ অফার এবং নো-কস্ট ইএমআই অফারেও এই ফোন ক্রয় করতে পারবেন।

Infinix Zero Ultra 5G: স্পেসিফিকেশন, ফিচার

ডুয়াল সিম সাপোর্টেড এই 5G স্মার্টফোনে পারফরম্যান্সের জন্য একটি মিডিয়াটেক ডাইমেনসিটি 920 6nm অক্টা-কোর প্রসেসর দেওয়া হয়েছে। এই চিপসেট পেয়ার করা হয়েছে 8GB পর্যন্ত RAM এবং 256GB পর্যন্ত স্টোরেজের সঙ্গে। এছাড়াও এই ফোনের স্টোরেজ মাইক্রোএসডি কার্ড স্লটের সাহায্যে বাড়িয়ে নেওয়া যেতে পারে। পাশাপাশি ভার্চুয়ালি এই ফোনের RAM 13BG পর্যন্ত বাড়াতে পারবেন ব্যবহারকারীরা।

লেটেস্ট Infinix স্মার্টফোনে রয়েছে 6.8 ইঞ্চির ফুল HD+ কার্ভড 3D AMOLED ডিসপ্লে, যার পিক ব্রাইটনেস 1000 নিটস। ফোনের স্ক্রিন 120Hz রিফ্রেশ রেট অফার করছে, টাচ স্যাম্পলিং রেট 360Hz এবং সুরক্ষার জন্য কর্নিং গোরিলা গ্লাস 3 রয়েছে। সফটওয়্যার হিসেবে Infinix Zero Ultra 5G ফোনে রয়েছে অ্যান্ড্রয়েড 12 অপারেটিং সিস্টেম ভিত্তিক XOS।

ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে ফোনটিতে। প্রাইমারি সেন্সর হিসেবে রয়েছে 200MP ক্যামেরা, যা অপ্টিক্যাল ইমেজ স্টেবিলাইজ়েশন (OIS) সাপোর্ট করে। সেকেন্ডারি ক্যামেরা হিসেবে ফোনটিতে 13MP আলট্রা-ওয়াইড অ্যাঙ্গেল সেন্সর এবং 2MP টেরিটিয়ারি লেন্স রয়েছে। সেলফি ও ভিডিয়ো কলিংয়ের জন্য এই ফোনের সামনে রয়েছে একটি 32MP ফ্রন্ট ফেসিং সেন্সর।

Infinix Zero Ultra 5G ফোনে 4,500mAh ব্যাটারি দেওয়া হয়েছে। ফোনটির সঙ্গে দেওয়া হচ্ছে একটি 180W থান্ডার চার্জ ফাস্ট চার্জিং প্রযুক্তি। কানেক্টিভিটির দিক থেকে এই ইনফিনিক্স ফোনে রয়েছে 5G, USB টাইপ-C চার্জিং পোর্ট, ব্লুটুথ v5 এবং Wi-Fi 6। এছাড়া নিরাপত্তার জন্য ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও দেওয়া হয়েছে ফোনটিতে।