Micromax In 2c: মাইক্রোম্যাক্স ইন ২সি ফোন লঞ্চ হতে চলেছে ভারতে, দেখুন সম্ভাব্য দাম ও বিভিন্ন ফিচার-স্পেসিফিকেশন

Micromax In 2c: শোনা যাচ্ছে যে, মাইক্রোম্যাক্স ইন ২সি ফোনের ব্যাক প্যানেল বা পিছনের অংশে থাকবে ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ। আর ডিসপ্লের উপর ওয়াটার ড্রপ স্টাইলের নচ ডিজাইন বা কাট আউটের মধ্যে থাকবে সেলফি ক্যামেরা সেনসর।

Micromax In 2c: মাইক্রোম্যাক্স ইন ২সি ফোন লঞ্চ হতে চলেছে ভারতে, দেখুন সম্ভাব্য দাম ও বিভিন্ন ফিচার-স্পেসিফিকেশন
মাইক্রোম্যাক্স ইন ২সি ফোন ভারতে লঞ্চ হতে চলেছে।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 26, 2022 | 10:16 AM

মাইক্রোম্যাক্স ইন ২সি (Micromax In 2c)– এই স্মার্টফোন লঞ্চ হতে চলেছে ভারতে। মাইক্রোম্যাক্স ((Micromax) ভারতের নিজস্ব সংস্থা। আর দেশীয় কোম্পানির নতুন ফোন লঞ্চ হচ্ছে ২৬ এপ্রিল। মাইক্রোম্যাক্স কর্তৃপক্ষ জানিয়েছেন তাঁদের আসন্ন মডেল মাইক্রোম্যাক্স ইন ২সি একটি বাজেট ফোনই হতে চলেছে। মাইক্রোম্যাক্স ইন ২বি ফোনের সাকসেসর মডেল হিসেবে ভারতের বাজারে আত্মপ্রকাশ করবে মাইক্রোম্যাক্স ইন২সি ফোন। শোনা যাচ্ছে, মাইক্রোম্যাক্সের নতুন ফোনে একবার পুরো চার্জ (১০০ শতাংশ) দিলেই নাকি ৫০ ঘণ্টা পর্যন্ত টক টাইম এবং ১৬ ঘণ্টা পর্যন্ত ভিডিয়ো স্ট্রিমিং পরিষেবা পাওয়া যাবে। এর পাশাপাশি এও শোনা যাচ্ছে যে, মাইক্রোম্যাক্স ইন ২সি ফোনের ব্যাক প্যানেল বা পিছনের অংশে থাকবে ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ। আর ডিসপ্লের উপর ওয়াটার ড্রপ স্টাইলের নচ ডিজাইন বা কাট আউটের মধ্যে থাকবে সেলফি ক্যামেরা সেনসর।

আগামী ২৬ এপ্রিল যে মাইক্রোম্যাক্স ইন ২সি ফোন ভারতে লঞ্চ হবে সেকথা মাইক্রোম্যাক্স সংস্থা টুইটারের মাধ্যমে ঘোষণা করেছে। ২৬ এপ্রিল দুপুর ১২টায় লঞ্চ হবে এই ফোন। প্রোডাক্ট লঞ্চের একটি ছোট ভিডিয়ো মাইক্রোম্যাক্সের সোশ্যাল মিডিয়া চ্যানেলে আপলোডও করা হবে। অন্যদিকে ফ্লিপকার্টে ইতিমধ্যেই এই ফোনের জন্য একটি আলাদা পেজ তৈরি হয়েছে। সেখানে এই ফোনের সম্ভাব্য ফিচার ও স্পেসিফিকেশনের কথা বলা হয়েছে। ব্রাউন এবং সিলভার- এই দুই রঙে ভারতে লঞ্চ হতে পারে মাইক্রোম্যাক্স ইন ২সি ফোন, এমনটাই শোনা গিয়েছে। অন্যদিকে শোনা যাচ্ছে, মাইক্রোম্যাক্স ইন ২বি ফোনের মতোই দাম হতে পারে মাইক্রোম্যাক্স ইন ২সি ফোনের। দামের নিরিখে এই ফোন একটি বাজেট স্মার্টফোন হবে বলেই আন্দাজ করা হচ্ছে।

মাইক্রোম্যাক্স ইন ২সি ফোনের সম্ভাব্য স্পেসিফিকেশন ও ফিচার

  • ফ্লিপকার্টের টিজার অনুসারে জানা গিয়েছে মাইক্রোম্যাক্স ইন ২সি ফোনে একটি অক্টা-কোর Unisoc T610 প্রসেসর থাকছে।
  • এই ফোনে ৬.৫২ ইঞ্চির একটি ডিসপ্লে থাকবে। এর উপর থাকবে ওয়াটার ড্রপ স্টাইলের নচ ডিজাইন। তার মধ্যে থাকবে সেলফি ক্যামেরা সেনসর।
  • মাইক্রোম্যাক্স ইন ২সি ফোনে ৫০০০ এমএএইচ ব্যাটারি থাকবে। এছাড়াও এই ফোনে থাকবে ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ। মাইক্রোম্যাক্স ইন ২বি ফোনের সঙ্গে মিল রয়েছে মাইক্রোম্যাক্স ইন ২সি ফোনের ফিচারের।
  • টিপস্তার সুধাংশু আম্ভোরে জানিয়েছেন, মাইক্রোম্যাক্স ইন ২সি ফোনের ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপে ৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর থাকবে। এছাড়াও এই ফোনে থাকবে ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা সেনসর।
  • এই ফোনে ৪ জিবি এবং ৬ জিবি LPDDR4X র‍্যাম ও ৬৪ জিবি eMMC 5.1 স্টোরেজ থাকছে যা আবার মাইক্রো এসডি কার্ডের সাহায্যে বাড়ানো সম্ভব।

আরও পড়ুন- Infinix Smart 6: ইনফিনিক্স স্মার্ট ৬ ফোন ভারতে কবে লঞ্চ হবে? কী কী ফিচার থাকতে পারে দেখে নিন