Micromax In Note 2 Price And Specifications: নতুন ফোন নিয়ে এল মাইক্রোম্যাক্স, অ্যামোলেড ডিসপ্লে ও ৩০ ওয়াট ফাস্ট চার্জিং, দাম ১৩,৪৯০ টাকা

Micromax In Note 2 Launched In India: নতুন স্মার্টফোন নিয়ে এসেছে দেশি হ্যান্ডসেট প্রস্তুতকারী সংস্থা মাইক্রোম্যাক্স। সেই লেটেস্ট মাইক্রোম্যাক্স ইন নোট টু ফোনে রয়েছে অ্যামোলেড ডিসপ্লে, ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট এবং মিডিয়াটেক হেলিও জি৯৫ প্রসেসর।

Micromax In Note 2 Price And Specifications: নতুন ফোন নিয়ে এল মাইক্রোম্যাক্স, অ্যামোলেড ডিসপ্লে ও ৩০ ওয়াট ফাস্ট চার্জিং, দাম ১৩,৪৯০ টাকা
দুর্ধর্ষ লুক ও ফিচার্সের মাইক্রোম্যাক্স ইন নোট ২।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 26, 2022 | 5:33 PM

মঙ্গলবার ভারতে নতুন স্মার্টফোন নিয়ে হাজির হল মাইক্রোম্যাক্স। সংস্থার সেই লেটেস্ট হ্যান্ডসেটের নাম মাইক্রোম্যাক্স ইন নোট ২ (Micromax In Note 2)। এই লেটেস্ট স্মার্টফোনে রয়েছে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ এবং একটি অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে যার অ্যাসপেক্ট রেশিও ২০:৯ এবং হোল-পাঞ্চ ডিজাইন রয়েছে। পারফর্ম্যান্সের দিক থেকে এই মাইক্রোম্যাক্স ফোনটি চালিত হবে একটি অক্টা-কোর মিডিয়াটেক হেলিও জি৯৫ (MediaTek Helio G95 SoC) প্রসেসরের সাহায্যে। ফোনের আর একটি গুরুত্বপূর্ণ ফিচার্স হল, তার ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট। দুটি কালার অপশন রয়েছে এই ফোনের, তার সঙ্গে মেটাল ফিনিশ। স্যামসাং গ্যালাক্সি এম২১ ২০২১ এডিশন, মোটোরলা মোটো জি৩১ এবং রিয়েলমি ৮আই – এই তিন ফোনের সঙ্গে জোরদার টক্কর হবে মাইক্রোম্যাক্স ইন নোট ২ মডেলের। ফোনটির দাম-সহ সমগ্র স্পেসিফিকেশন সম্পর্কে জেনে নেওয়া যাক।

দাম ও উপলব্ধতা

মাইক্রোম্যাক্স ইন নোট ২ ফোনটি ভারতে একটি মাত্র স্টোরেজ অপশনে লঞ্চ করা হয়েছে। সেই ৪জিবি র‌্যাম ও ৬৪জিবি স্টোরেজ মডেলের দাম ভারতে ১৩,৪৯০ টাকা। কালো এবং বাদামি (ওক) এই দুই কালার ভ্যারিয়েন্ট রয়েছে ফোনটির। ৩০ জানুয়ারি থেকে ফ্লিপকার্ট এবং মাইক্রোম্যাক্সইনফো ডট কম থেকে ফোনটি কেনাকাটির জন্য উপলব্ধ হবে।

অফারও থাকবে সদ্য লঞ্চ হওয়া এই ফোনে। সেই ইন্ট্রোডাক্টারি অফারে সীমিত সময়ের জন্য় মাত্র ১২,৪৯০ টাকাতেই পাওয়া যাবে মাইক্রোম্যাক্স ইন নোট ২।

ফিচার্স ও স্পেসিফিকেশনস

সফ্টওয়্যার – ডুয়াল-সিম সাপোর্টেড এই মাইক্রোম্যাক্স ফোনটি সফ্টওয়্যারের দিক থেকে অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম দ্বারা চালিত হবে।

ডিসপ্লে – মাইক্রোম্যাক্স ইন নোট ২ ফোনে দেওয়া হয়েছে একটি ৬.৪৩ ইঞ্চির ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে যার রেজোলিউশন ১০৮০X২৪০০ পিক্সেলস। এই ডিসপ্লের অ্যাসপেক্ট রেশিও ২০:৯ এবং পিক ব্রাইটনেস ৫৫০ নিটস। গোরিলা গ্লাস দ্বারা এই ডিসপ্লে সুরক্ষিত।

প্রসেসর ও স্টোরেজ – পারফর্ম্যান্সের জন্য এই মাইক্রোম্যাক্স স্মার্টফোনে একটি মিডিয়াটেক হেলিও জি৯৫ প্রসেসর দেওয়া হয়েছে। এই প্রসেসর পেয়ার করা থাকছে ৪জিবি পর্যন্ত র‌্যাম এবং ৬৪জিবি পর্যন্ত অনবোর্ড স্টোরেজের সঙ্গে। এছাড়াও ফোনে একটি ডেডিকেটেড মাইক্রোএসডি কার্ড স্লট রয়েছে, যার সাহায্যে স্টোরেজ ২৫৬জিবি পর্যন্ত বাড়িয়ে নেওয়া যাবে।

ক্য়ামেরা – মাইক্রোম্যাক্স ইন নোট ২ ফোনে রয়েছে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ, যার প্রাইমারি সেন্সর ৪৮ মেগাপিক্সেল। সেকেন্ডারি ক্য়ামেরা হিসেবে ফোনটিতে রয়েছে একটি ৫ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল সেন্সর, একটি ২ মেগাপিক্সেল ম্যাক্রো শুটার এবং আর একটি ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সর। সেলফি ও ভিডিয়ো কলিংয়ের জন্য এই স্মার্টফোনে রয়েছে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ফেসিং সেন্সর।

ব্যাটারি – অত্যন্ত শক্তিশালী একটি ৫,০০০এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে ফোনটিতে, যা ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। মাত্র ২৫ মিনিটেই ৫০ শতাংশ চার্জ করতে সক্ষম ফোনটি।

কানেক্টিভিটি – এই ফোনে ৪জি এলটিই, ওয়াই-পাই ৮০২.১১এসি, ব্লুটুথ ভি৫.০, জিপিএস/এ-জিপিএস, ইউএসবি টাইপ-সি চার্জিং পোর্ট এবং একটি ৩.৫মিমি হেডফোন জ্যাক-সহ একাধিক কানেক্টিভিটি অপশন রয়েছে।

আরও পড়ুন: আগামী মাসে বড় কোম্পানিগুলো বাজারে নিয়ে আসছে একাধিক নতুন স্মার্টফোন…

আরও পড়ুন: ৯ ফেব্রুয়ারি ভারতে আসছে সস্তার কোয়াড রিয়ার ক্যামেরার রেডমি নোট ১১এস

আরও পড়ুন: আইফোন ১৫ প্রো লঞ্চ হতে পারে 5X পেরিস্কোপ ক্যামেরা সহযোগে