Smartphones Launch in February: আগামী মাসে বড় কোম্পানিগুলো বাজারে নিয়ে আসছে একাধিক নতুন স্মার্টফোন…

এখন পর্যন্ত পাওয়া তথ্য অনুযায়ী, Redmi Note 11S, Oppo Reno 7 5G, Reno 7 Pro 5G, Galaxy S22, Galaxy S22 Ultra, Realme 9 Pro-এর মতো ৫ টি স্মার্টফোন ফেব্রুয়ারিতে লঞ্চ হবে।

Smartphones Launch in February: আগামী মাসে বড় কোম্পানিগুলো বাজারে নিয়ে আসছে একাধিক নতুন স্মার্টফোন...
Follow Us:
| Edited By: | Updated on: Jan 25, 2022 | 7:52 AM

সাধারণত নভেম্বর থেকে জানুয়ারির মধ্যে স্মার্টফোনের বাজারে বিক্রির আসল সময়। যার কারণে অনেক ব্র্যান্ড তাদের স্মার্টফোন রিলিজ করার জন্য এই সময়টাকেই বেছে নেয়। ফেব্রুয়ারী আসতে মাত্র কয়েকদিন বাকি এবং অনেক প্রথম সারির স্মার্টফোন ব্র্যান্ডগুলিও ২০২২ সালে মোবাইল ফোনের একটি নতুন পরিসর প্রবর্তন করতে প্রস্তুত। এখন পর্যন্ত পাওয়া তথ্য অনুযায়ী, Redmi Note 11S, Oppo Reno 7 5G, Reno 7 Pro 5G, Galaxy S22, Galaxy S22 Ultra, Realme 9 Pro-এর মতো ৫ টি স্মার্টফোন ফেব্রুয়ারিতে লঞ্চ হবে।

Oppo Reno 7 সিরিজ ভারতে ৪ ফেব্রুয়ারিতে লঞ্চ হবে বলে নিশ্চিত করা হয়েছে। যার মধ্যে Oppo Reno 7 5G, Oppo Reno 7 SE 5G এবং Reno 7 Pro 5G রয়েছে। চাইনিজ ভেরিয়েন্টের জন্য, Oppo Reno 7 5G কোয়ালকম স্ন্যাপড্রাগন 778G SoC দ্বারা চালিত হবে। যদিও প্রো মডেলটি MediaTek Dimensity 1200-Max SoC দ্বারা চালিত হবে বলে আশা করা হচ্ছে।

Upcoming Smartphones in February

৯ ফেব্রুয়ারি ভারতে Redmi Note 11S লঞ্চ করার কথা নিশ্চিত করেছে। অফিসিয়াল টিজার অনুসারে, স্মার্টফোনটিতে একটি কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে। এটি নীল রঙের বিকল্পে আসবে। স্মার্টফোনটিতে একটি ১০৮ মেগাপিক্সেল প্রাথমিক ISOCELL HM2 সেন্সর, একটি ৮ মেগাপিক্সেল Sony IMX355 আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, একটি ২ মেগাপিক্সেল OmniVision OV2A ম্যাক্রো লেন্স থাকবে বলে আশা করা হচ্ছে। এটি MediaTek Helio G96 SoC দ্বারা চালিত হবে বলে আশা করা হচ্ছে।

Samsung Galaxy S22 সিরিজ যা Galaxy S22, Galaxy S22 Pro এবং Galaxy S22 Ultra অন্তর্ভুক্ত করবে বলে আশা করা হচ্ছে, আগামী মাসে Galaxy Unpacked 2022-এ বিশ্বব্যাপী আত্মপ্রকাশ করবে। আল্ট্রা সম্ভবত এর সঙ্গে নোটের এস পেন এবং অনুরূপ বক্স ডিজাইন আনতে পারে। এর আনুষ্ঠানিক লঞ্চের তারিখ প্রকাশ করা হয়নি। তবে, আগামী মাসেই এটি চালু করা হবে।

OnePlus Nord CE 2 ভারতে পরীক্ষার পর্যায় অতিক্রম করেছে এবং ফেব্রুয়ারিতে ভারতে আত্মপ্রকাশ করবে বলে আশা করা হচ্ছে। ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস (বিআইএস) এর ওয়েবসাইটেও স্মার্টফোনটি দেখা গেছে। স্মার্টফোনটিতে 90Hz রিফ্রেশ রেট, মিডিয়াটেক ডাইমেনসিটি 900 চিপসেট এবং একটি 64-মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ সহ একটি ৬.৪ ইঞ্চি ফুল HD+ AMOLED ডিসপ্লে আসবে বলে আশা করা হচ্ছে।

আরও পড়ুন: Redmi Note 11S Launch Date In India: ৯ ফেব্রুয়ারি ভারতে আসছে সস্তার কোয়াড রিয়ার ক্যামেরার রেডমি নোট ১১এস

আরও পড়ুন: iPhone 13 Pink Screen Issue: আইফোন ১৩ সিরিজের ফোনে স্ক্রিন সমস্যা, কয়েক সেকেন্ডের জন্য গোলাপি হয়ে যাচ্ছে, অভিযোগ ইউজারদের

আরও পড়ুন: iPhone 15 Pro Camera: আইফোন ১৫ প্রো লঞ্চ হতে পারে 5X পেরিস্কোপ ক্যামেরা সহযোগে