এক্কেবারে অন্যরকম! সস্তার Nokia 2660 Flip এবার বাজারে আসছে নয়া অবতারে

Nokia 2660 হল সংস্থার প্রথম কোনও ফ্লিপ ফোন, যা KaiOS অপারেটিং সিস্টেম দ্বারা চালিত নয়। ডুয়াল ডিসপ্লে রয়েছে ফোনটিতে, তার মধ্যে প্রাইমারি স্ক্রিনটি 2.8 ইঞ্চির এবং গৌণ আর একটি যে স্ক্রিন থাকছে, সেটি 1.77 ইঞ্চির। পারফরম্যান্সের জন্য এই ফ্লিপ ফোনে দেওয়া হয়েছে Unisoc T107 প্রসেসর।

এক্কেবারে অন্যরকম! সস্তার Nokia 2660 Flip এবার বাজারে আসছে নয়া অবতারে
নতুন রূপে Nokia ফ্লিপ ফোন।
Follow Us:
| Edited By: | Updated on: May 26, 2023 | 7:35 PM

Nokia 2660 Flip Latest Colour Model: এই মুহূর্তে বাজারে যে কয়েকটি Flip Phone রয়েছে, তাদের মধ্যে সস্তার সেরা মডেল হল Nokia 2660 Flip। সেই ফোনই যে এবার নতুন আঙ্গিকে, নতুন রঙে হাজির হতে চলেছে, তার ইঙ্গিত মিলল। Nokia 2660 এবার নতুন কালার ভ্যারিয়েন্টে হাজির হতে চলেছে। তার মধ্যে অতি অবশ্যই ফ্লিপ মনিকার মডেলটি তো থাকছেই। প্রাথমিক ভাবে এই ফোনটি কালো, নীল এবং লাল রঙে লঞ্চ করা হয়েছিল। আর এখন যে নতুন দুটি কালার মডেল যোগ করা হচ্ছে, সেই দুটি হল লাশ গ্রিন এবং পিঙ্ক। তবে, কেবলই ফোনটির রং পরিবর্তন করা হচ্ছে। ফোনটির ফিচার্স ও স্পেসিফিকেশন আগের মডেলের মতো একই থাকছে।

Nokia 2660 হল সংস্থার প্রথম কোনও ফ্লিপ ফোন, যা KaiOS অপারেটিং সিস্টেম দ্বারা চালিত নয়। ডুয়াল ডিসপ্লে রয়েছে ফোনটিতে, তার মধ্যে প্রাইমারি স্ক্রিনটি 2.8 ইঞ্চির এবং গৌণ আর একটি যে স্ক্রিন থাকছে, সেটি 1.77 ইঞ্চির। পারফরম্যান্সের জন্য এই ফ্লিপ ফোনে দেওয়া হয়েছে Unisoc T107 প্রসেসর। মাইক্রোএসডি কার্ডের সাহায্যে 32GB পর্যন্ত স্টোরেজ বাড়িয়ে নেওয়া যেতে পারে ফোনটির। অন্যান্য গুরুত্বপূর্ণ ফিচারের মধ্যে এই ফ্লিপ ফোনে রয়েছে MP3 প্লেয়ার, FM রেডিও এবং ব্লুটুথ 4.2 কানেক্টিভিটি।

শক্তিশালী একটি 1,450mAh ব্যাটারি দেওয়া হয়েছে ফোনটিতে। মাইক্রো-USB পোর্টের সাহায্যেই এই ফোন আপনি চার্জ দিতে পারবেন। 0.3MP ক্যামেরা এবং LED ফ্ল্যাশও দেওয়া হয়েছে। তার থেকেও বড় কথা হল, জরুরি সময় অন্তত পাঁচটি কন্ট্যাক্টে কল করার জন্য Nokia 2660 ফ্লিপ ফোনটিতে রয়েছে ইমার্জেন্সি বাটন।

নতুন যে কালার মডেলগুলি নিয়ে আসা হয়েছে, তাদের মধ্যে লাশ গ্রিন ভ্যারিয়েন্টে রয়েছে গোল্ড-টিন্টেড D-প্যাড এবং ক্যামেরা আইল্যান্ড। ফোনের কিপ্যাডটি অন্যান্য মডেলগুলির তুলনায় অনেকটাই গাঢ় করা হয়েছে। অন্য দিকে Nokia 2660-এর পিঙ্ক ভ্যারিয়েন্টে ডার্ক পিঙ্ক কিপ্যাড এবং তার D-প্যাডের ফিনিশিং করা হয়েছে রোজ় পিঙ্কে। দুটি নতুন কালার ভ্যারিয়েন্টেরই একাধিক মডেলের ছবি বাজারে ইতিমধ্যেই লিক হয়ে গিয়েছে।

তবে, Nokia 2660 Flip ফোনটির এই দুটি নতুন কালার ভ্যারিয়েন্ট কবে নাগাদ বাজারে আসবে, সে বিষয়ে কিছু জানা যায়নি এখনও পর্যন্ত। পাশাপাশি 2660 Flip-এর প্রডাক্ট পেজেও এই নতুন কালার মডেল সংক্রান্ত কোনও তথ্যের উল্লেখ করা হয়নি। মনে করা হচ্ছে, আগের মডেলের মতো একই দামে লঞ্চ করা হতে পারে লাশ গ্রিন ও পিঙ্ক Nokia 2660 Flip।