Realme GT Neo 2: দ্রুত লঞ্চ হতে পারে রিয়েলমির এই স্মার্টফোন, দেখে নিন সম্ভাব্য ফিচার

এর আগে ভারতে লঞ্চ হয়েছে রিয়েলমি জিটি নিও ফোন। সেটা অবশ্য রিয়েলমি এক্স ৭ ম্যাক্স ৫জি নামে ভারতে লঞ্চ হয়েছিল গত ৩১ মে। এবার আসতে চলেছে রিয়েলমি জিটি নিও ২।

Realme GT Neo 2: দ্রুত লঞ্চ হতে পারে রিয়েলমির এই স্মার্টফোন, দেখে নিন সম্ভাব্য ফিচার
টিপস্টার অভিষেক যাদব টুইট করে জানিয়েছেন, রিয়েলমি জিটি নিও ২ ফোনে থাকতে পারে অ্যানড্রয়েড ১১ সাপোর্ট।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 07, 2021 | 7:48 AM

খুব তাড়াতাড়ি হয়তো লঞ্চ হতে চলেছে রিয়েলমি জিটি নিও ২ স্মার্টফোন। সম্প্রতি এই ফোন যে লঞ্চ হবে সেকথা নিশ্চিত ভাবে জানিয়ে দিয়েছেন রিয়েলমি কর্তৃপক্ষ। তবে কবে রিয়েলমি জিটি নিও ফোন লঞ্চ হবে সে ব্যাপারে নির্দিষ্ট করে কিছু জানায়নি সংস্থা। তবে অনুমান করা হচ্ছে হয়তো সেপ্টেম্বর মাসের পরে লঞ্চ হবে এই স্মার্টফোন। আন্তর্জাতিক বাজারে আত্মপ্রকাশের পর ভারতেও এই ফোন লঞ্চের সম্ভাবনা রয়েছে। তবে ভারতে হয়তো আগামী বছর লঞ্চ হবে রিয়েলমি জিটি জিও ২ ফোন। এর আগে ভারতে লঞ্চ হয়েছে রিয়েলমি জিটি নিও ফোন। সেটা অবশ্য রিয়েলমি এক্স ৭ ম্যাক্স ৫জি নামে ভারতে লঞ্চ হয়েছিল গত ৩১ মে। এবার আসতে চলেছে রিয়েলমি জিটি নিও ২। গত সপ্তাহেই এই ফোনের সম্ভাব্য ডিজাইন ছড়িয়ে পড়েছে অনলাইনে। অন্যদিকে। চিনের জনপ্রিয় ওয়েবসাইট Weibo- তেও বলা হয়েছে যে রিয়েলমি জিটি নিও ২ লঞ্চ হতে চলেছে। তবে এর বেশি আর কোনও তথ্য দেওয়া হয়নি Weibo সাইটে।

রিয়েলমি জিটি নিও ২ ফোনের সম্ভাব্য বিভিন্ন ফিচার-

টিপস্টার অভিষেক যাদব টুইট করে জানিয়েছেন, রিয়েলমি জিটি নিও ২ ফোনে থাকতে পারে অ্যানড্রয়েড ১১ সাপোর্ট। এছাড়াও এই স্মার্টফোনে থাকতে পারে ৬.৬২ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে। রিফ্রেশ রেট হতে পারে ১২০Hz। এছাড়াও রিয়েলমি জিটি নিও ২ স্মার্টফোনে থাকতে পারে একটি স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর। তার সঙ্গে থাকতে পারে ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ। এই ফোনে ট্রিপল রেয়ার ক্যামেরা থাকার সম্ভাবনা রয়েছে। সেই ক্যামেরা সেটিংসে একটি ৬৪ মেগাপিক্সেলের মেন বা প্রাইমারি সেনসর, একটি ৮ মেগাপিক্সেলের সেনসর এবং একটি ২ মেগাপিক্সেলের সেনসর থাকতে পারে। এছাড়াও এই ফোনে থাকতে পারে ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। রিয়েলমি জিটি নিও ২ ফোনে থাকতে পারে ৫০০০mAh ব্যাটারি।

অন্যদিকে আর এক পরিচিত টিপস্টার Steve Hemmerstoffer এই ফোনের বেশ কিছু ফিচার প্রকাশ্যে এনেছেন। মূলত রিয়েলমি সংস্থা official-looking renders- এর তরফে যেসব খুঁটিনাটি প্রকাশ করা হয়েছে তার ভিত্তিতেই রিয়েলমি জিটি নিও ২ ফোনের ফিচার প্রকাশ করেছেন এই টিপস্টার। তাঁর দাবি, এই ফোনের ফ্রন্ট ডিসপ্লেতে সেলফি ক্যামেরা সেট করার জন্য থাকতে পারে একটি হোল-পাঞ্চ কাট আউট ডিজাইন। ফোনের ব্যাক প্যানেল বা পিছনের অংশে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটিংসের সঙ্গে থাকতে পারে একটি ডিয়াল এলইডি ফ্ল্যাশ। ফোনের একদম নীচের অংশে থাকতে পারে টাইপ সি ইউএসবি পোর্ট। এছাড়াও থাকতে পারে একটি সিম ট্রে, একটি মাইক্রোফোন এবং স্পিকার গ্রিল। ফোনের বাঁদিকের সাইডে থাকতে পারে বলিউম বাটন। আর ডানদিকে থাকতে পারে পাওয়ার বাটন।

আরও পড়ুন- Realme 8s 5G: ভারতে আসছে রিয়েলমির নতুন স্মার্টফোন, কবে লঞ্চ? দেখে নিন সম্ভাব্য ফিচার