Samsung Galaxy A52s: লঞ্চের আগে প্রকাশ হল ফোনের সম্ভাব্য দাম এবং স্টোরেজ কনফিগারেশন

১২৮ জিবি স্টোরেজ নিয়ে লঞ্চ হতে পারে স্যামসাং গ্যালাক্সি এ৫২এস ফোন। থাকতে পারে ৮ জিবি। ইউরোপে এই ফোনের ডেবিউ হওয়ার সম্ভাবনা রয়েছে।

Samsung Galaxy A52s: লঞ্চের আগে প্রকাশ হল ফোনের সম্ভাব্য দাম এবং স্টোরেজ কনফিগারেশন
ছবি প্রতীকী।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 28, 2021 | 9:12 PM

খুব তাড়াতাড়ি লঞ্চ হতে চলেছে স্যামসাং গ্যালাক্সি ‘এ’ সিরিজের নতুন ফোন এ৫২এস। শোনা গিয়েছে, ইউরোপে ডেবিউ করবে স্যামসাং গ্যালাক্সির এই নতুন ফোন। ১২৮ জিবি স্টোরেজ নিয়ে স্যামসাং গ্যালাক্সি এ৫২এস লঞ্চ হবে বলে জানা গিয়েছে। সম্প্রতি এই মডেলের দামও প্রকাশ হয়েছে অনলাইনে। Geekbench- এর ওয়েবসাইটে স্যামসাং গ্যালাক্সি এ৫২এস- এর ১২৮ জিবি স্টোরেজের দাম প্রকাশ হয়েছে। এর আগে মার্চ মাসে স্যামসাং গ্যালাক্সি এ৫২ ফোন লঞ্চ হয়েছিল ৪জি এবং ৫জি ভার্সানে। এরই আপগ্রেডেড ভার্সান হিসেবে লঞ্চ হতে চলেছে স্যামসাং গ্যালাক্সি এ৫২এস। তবে ইউরোপে কবে এই ফোন লঞ্চ হতে পারে সে ব্যাপারে আনুষ্ঠানিক ভাবে কিছু জানা যায়নি।

টিপস্টার ঈশান আগরওয়াল এবং 91Mobiles- এর যৌথ প্রতিবেদন মারফৎ জানা গিয়েছে, খুব তাড়াতাড়িই এই ফোন লঞ্চ হবে। ইউরোপের বাজারে ডেবিউ করার পর অন্যান্য দেশ এমনকি ভারতেও লঞ্চ হবে স্যামসাং গ্যালাক্সি ‘এ’ সিরিজের এই ফোন। তবে কবে কোথাও এই ফোন লঞ্চ হবে তা স্পষ্ট নয়। অনুমান, স্যামসাং গ্যালাক্সি এ৫২এস ফোনের ১২৮ জিবি স্টোরেজ মডেলের দাম EUR ৪৪৯। ভারতীয় মুদ্রায় এর মূল্য ৩৯,৪০০ টাকা। তবে এই ফোনে কী কী ফিচার থাকবে সে ব্যাপারে টিপস্টাররাও কোনও আভাস দেননি। স্যামসাং গ্যালাক্সি এ৫২ ৪জি কিংবা স্যামসাং গ্যালাক্সি এ৫২ ৫জি মডেলের ডিজাইনে কী বদল এনে নতুন স্যামসাং গ্যালাক্সি এ৫২এস মডেল তৈরি হয়েছে সেটাও জানা যায়নি।

Geekbench- এর ওয়েবসাইটে স্যামসাং গ্যালাক্সি এ৫২এস- এর নাম দেখা গিয়েছে। মডেল নাম্বার ছিল SM-A528B। অ্যানদ্রয়েড ১১ রান অন- এর তালিকায় এই ফোনের মডেলের নাম থাকায় অনুমান এই ফোন পরিচালিত হবে অ্যানড্রয়েড ১১- এর সাহায্যে। ৮ জিবি র‍্যাম থাকতে পারে এই ফোনে। এছাড়া Qualcomm Snapdragon ৭৭৮G প্রসেসর থাকার সম্ভাবনা রয়েছে ফোনে।

আরও পড়ুন- Realme GT Series: ভারতে দ্রুত লঞ্চ হতে পারে রিয়েলমি জিটি ৫জি এবং রিয়েলমি জিটি মাস্টার এডিশন