Galaxy S22 Series Charging Speed: ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং সহযোগে লঞ্চ হতে পারে স্যামসাং গ্যালাক্সি এস২২ সিরিজের দুটি ফোন

45W Charging Speed: স্যামসাং গ্যালাক্সি এস ২২প্লাস এবং গ্যালাক্সি এস২২ আলট্রা এই দুটি মডেলে বিভিন্ন অঞ্চলের জন্য ভিন্ন চার্জিং স্পিড দেওয়া হবে। তবে এই সিরিজের ভ্যানিলা মডেল অর্থাৎ গ্যালাক্সি এস২২ ফোনে থাকছে ২৫ওয়াট চার্জিং।

Galaxy S22 Series Charging Speed: ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং সহযোগে লঞ্চ হতে পারে স্যামসাং গ্যালাক্সি এস২২ সিরিজের দুটি ফোন
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jan 29, 2022 | 5:02 PM

স্যামসাং গ্যালাক্সি এস২২ সিরিজ (Samsung Galaxy S22 Series) নিয়ে বিগত বেশ কিছু ধরেই একাধিক জল্পনা শোনা গিয়েছে। তবে এই সিরিজের ফোনগুলির ব্যাটারি সম্পর্কে সবথেকে বেশি কৌতূহল গ্রাহককুলের মধ্য়ে। কারণ, এর আগেই একাধিক মিডিয়া রিপোর্ট থেকে জানা গিয়েছিল, স্যামসাং গ্যালাক্সি এস২২ লাইনআপের চার্জিং স্পিড (Charging Speed) আগের থেকে অনেক উন্নত হতে চলেছে। তার মধ্যে আবার কিছু রিপোর্টে পরিষ্কার করে দেওয়া হয়েছিল যে, এই সিরিজের গ্যালাক্সি এস২২ ফোনে ২৫ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট থাকতে পারে। কিছু রিপোর্টে আবার এ-ও বলা হয়েছিল যে, গ্যালাক্সি এস ফ্ল্যাগশিপ ফোনগুলিতে ৪৫ ওয়াট ফাস্ট চার্জিংও (45W Charging) দেওয়া হতে পারে।

প্রযুক্তি বিষয়ক সংবাদমাধ্যম ন্যাশভিলে চ্যাটার-এর একটি রিপোর্টে বলা হচ্ছে, গ্যালাক্সি এস২২ যার মডেল নম্বর এসম-এস৯০১০, গ্যালাক্সি এস২২প্লাস যার মডেল নমেবর এসএম-এস৯০৬০ এবং গ্যালাক্সি এস২২ আলট্রা যার মডেল নম্বর এসএম-এস৯০৮০ এগুলির সবই ২৫ওয়াট চার্জিং সাপোর্ট করবে। তবে ডেনমার্কের ডেমকো এই সিরিজের প্লাস এবং আলট্রা মডেল দুটিকে ৪৫ওয়াট চার্জিং সাপোর্ট-সহ সার্টিফাই করেছে।

এর অর্থ হল স্যামসাং গ্যালাক্সি এস ২২প্লাস এবং গ্যালাক্সি এস২২ আলট্রা এই দুটি মডেলে বিভিন্ন অঞ্চলের জন্য ভিন্ন চার্জিং স্পিড দেওয়া হবে। তবে এই সিরিজের ভ্যানিলা মডেল অর্থাৎ গ্যালাক্সি এস২২ ফোনে থাকছে ২৫ওয়াট চার্জিং, যে বিষয়ে একপ্রকার নিশ্চিত হওয়া গিয়েছে দুটি বড় সার্টিফিকেশন ওয়েবসাইট থেকে।

যদিও এই ড্যানিশ সার্টিফায়িং অথোরিটি স্মার্টফোনগুলির ব্যাটারি সম্পর্কে নির্দিষ্ট করে কিছুই জানায়নি। অর্থাৎ কত এমএএইচ ব্যাটারি থাকতে পারে এই গ্যালাক্সি এস২২ সিরিজের ফোনগুলিতে, সে সম্পর্কে নির্দিষ্ট করে কিছুই জানা যায়নি এখনও পর্যন্ত। যদিও সম্প্রতি একটি লিক থেকে জানা গিয়েছিল, গ্যালাক্সি এস২২ ফোনে একটি ৩,৭০০এমএএইচ ব্যাটারি থাকছে। অন্য দিকে গ্যালাক্সি এস২২প্লাস এবং গ্যালাক্সি এস২২ আলট্রা এই দুটি ফোনে দেওয়া হচ্ছে যথাক্রমে ৪,৫০০এমএএইচ এবং ৫,০০০এমএএইচ ব্যাটারি।

ন্যাশভিলে চ্যাটার-এর রিপোর্ট থেকে আরও জানা গিয়েছে, ৯ ফেব্রুয়ারি এই গ্যালাক্সি এস২২ সিরিজের পর্দা উন্মোচিত হতে চলেছে। যদিও লঞ্চ ডেট সম্পর্কে স্যামসাং-এর তরফে এখনও পর্যন্ত অফিসিয়ালি ঘোষণা করা হয়নি। এই সিরিজের সঙ্গে গ্যালাক্সি ট্যাব এস৮ সিরিজও লঞ্চ করা হবে বলে জানা গিয়েছে।

আরও পড়ুন: Itel A58 And Itel A58 Pro: খুব কম দামে লঞ্চ হল আইটেল এ৫৮ এবং এ৫৮ প্রো, ফিচার্স কেমন?

আরও পড়ুন: Tecno Pop 5X: কম দামের নতুন টেকনো পপ ৫এক্স লঞ্চ হল, ফিচার্স ও স্পেসিফিকেশনস দেখে নিন

আরও পড়ুন: JioPhone 5G: চলতি বছরেই বাজারে রিলায়েন্স জিও-র ৫জি স্মার্টফোন, জিওফোন ৫জি-র দাম হবে ১০,০০০ টাকারও কম