ওয়ানপ্লাস ৯আর ফোনে ছাড় শুরু হচ্ছে বৃহস্পতিবার, কোথায়-কত অফার পাবেন ক্রেতারা?

গত মাসেই ওয়ানপ্লাস ৯ এবং ওয়ানপ্লাস ৯ প্রো- র সঙ্গে ভারতে লঞ্চ হয়েছিল ওয়ানপ্লাস ৯ আর।

ওয়ানপ্লাস ৯আর ফোনে ছাড় শুরু হচ্ছে বৃহস্পতিবার, কোথায়-কত অফার পাবেন ক্রেতারা?
এই ফোনের ব্যাটারি ৪৫০০ mAh। সেখানে রয়েছে ৬৫ Warp Charge সাপোর্ট। ফোনের ওজন ১৮৯ গ্রামের কাছাকাছি।
Follow Us:
| Updated on: Apr 15, 2021 | 11:30 AM

বৃহস্পতিবার থেকে ছাড় শুরু হচ্ছে ওয়ানপ্লাস ৯আর ফোনে। গত মাসেই ওয়ানপ্লাস ৯ এবং ওয়ানপ্লাস ৯ প্রো- র সঙ্গে ভারতে লঞ্চ হয়েছিল ওয়ানপ্লাস ৯ আর। সেই সময় কেবল অ্যামাজনের প্রাইম মেম্বার এবং রেড কেবল ক্লাব মেম্বারদের জন্য পাওয়া যাচ্ছিল এই ফোনগুলি। তবে নতুন সেল চালু হয়েছে রেগুলার অর্থাৎ সাধারণ ক্রেতাদের জন্য। ওয়ানপ্লাস ৯ আর ফোনে রয়েছে Qualcomm Snapdragon 870 SoC প্রসেসর এবং ৫জি কানেক্টিভিটি।

ভারতে এই ফোনের দাম এবং বিভিন্ন ছাড়

ওয়ানপ্লাস ৯ আর- এর ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৩৯,৯৯৯ টাকা। এছাড়া ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৪৩,৯৯৯ টাকা। কার্বন ব্ল্যাক, লেক ব্লু— এই দু’টি রঙে পাওয়া যাচ্ছে ওয়ানপ্লাস ৯ আর ফোন।

বৃহস্পতিবার থেকে অ্যামাজন এবং ওয়ানপ্লাস ডট ইন অর্থাৎ ফোন নির্মাণ সংস্থার অফিশিয়াল ওয়েবসাইটে এই ফোনের উপর ছাড় শুরু হচ্ছে। অ্যামাজন থেকে ফোন কেনার সময় যদি ক্রেতারা এসবিআই- এর ক্রেডিট কার্ড ব্যবহার করেন কিংবা ইএমআই ট্রানজাকশন করেন, তাহলে ২ হাজার টাকা ইনস্ট্যান্ট ছাড় পাবেন। একই অফার প্রযোজ্য রয়েছে ওয়ানপ্লাস ডট ইন এবং অন্যান্য অফলাইন স্টোরের ক্ষেত্রেও।

এছাড়াও ৬ মাসের জন্য থাকছে নো-কস্ট ইএমআই অপশন। এর পাশাপাশি ক্রেতারা ৬ হাজার টাকা পর্যন্ত জিও প্রিপেড প্ল্যান (সিলেক্টেড) সুবিধা পেতে পারেন।

ওয়ানপ্লাস ৯ আর ফোনের বিভিন্ন ফিচার

১। এই ফোনে রয়েছে অ্যানড্রয়েড ১১ ভার্সান এবং OxygenOS 11। এছাড়া এই ফোনে রয়েছে ৬.৫ ইঞ্চির ফুল এইচডি প্লাস OLED ডিসপ্লে। রিফ্রেশ রেট 120Hz। এই ফোনে রয়েছে octa-core Snapdragon 870 SoC প্রসেসর।

২। ওয়ানপ্লাস ৯ আর ফোনের ব্যাক প্যানেলে রয়েছে কোয়াড রেয়ার ক্যামেরা সেটআপ। সেখানে রয়েছে ৪৮ মেগাপিক্সেলের Sony IMX586 সেনসর। তার সঙ্গে ১৬ মেগাপিক্সেলের সেকেন্ডারি সেনসর, ৫ মেগাপিক্সেলের ম্যাক্রো শুটার এবং ২ মেগাপিক্সেলে মোনোক্রোম শুটার। আর সেলফি তোলার জন্য ফ্রন্ট ক্যামেরায় রয়েছে ১৬ মেগাপিক্সেলের Sony IMX471 সেনসর।

আরও পড়ুন- ভারতে ‘জি’ সিরিজের দু’টি নতুন ফোন লঞ্চ করতে চলেছে মোটোরোলা

৩। এই ফোনের ব্যাটারি ৪৫০০ mAh। সেখানে রয়েছে ৬৫ Warp Charge সাপোর্ট। ফোনের ওজন ১৮৯ গ্রামের কাছাকাছি। ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেনসর রয়েছে এই ফোনে। এছাড়াও রয়েছে একটি আধুনিক সেনসর বোর্ড। সেখানে রয়েছে অ্যাক্সিলোমিটার, অ্যাম্বিয়েন্ট লাইট, জিরোস্কোপ এবং প্রক্সিমিটি সেনসর। অন্যদিকে ৫জি এই ফোনে রয়েছে ওয়াই-ফাই ৬, ব্লুটুথ v5.1, GPS/ A-GPS, NFC এবং একটি টাইপ সি ইউএসবি পোর্ট।