আগামী ৬ এপ্রিল লঞ্চ হচ্ছে ওপ্পো- র নতুন ফোন এফ১৯, জেনে নিন সম্ভাব্য ফিচার

এখনও ফোনের দাম সম্পর্কে কিছু জানাননি ওপ্পো কর্তৃপক্ষ। প্রিসমা ব্ল্যাক এবং মিডনাইট ব্লু, এই দু'টি রঙে পাওয়া যাবে ফোন। ওপ্পো 'স্লিকেস্ট' এবং 'সুপারফাস্ট চার্জিং সাপোর্ট' মডেল হতে চলেছে এফ ১৯ স্মার্টফোন।

আগামী ৬ এপ্রিল লঞ্চ হচ্ছে ওপ্পো- র নতুন ফোন এফ১৯, জেনে নিন সম্ভাব্য ফিচার
ফোনের ব্যাক প্যানেলে থাকতে পারে তিনটি ক্যামেরা। মেন ক্যামেরায় থাকবে ৪৮ মেগাপিক্সেলের শুটার।
Follow Us:
| Updated on: Apr 03, 2021 | 10:01 PM

আর মাত্র দু’দিন। তারপরই লঞ্চ হবে ওপ্পো এফ ১৯ সিরিজের নতুন স্মার্টফোন। আগামী ৬ এপ্রিল ভারতে লঞ্চ হতে চলেছে ওপ্পো এফ ১৯। এর আগে এই সিরিজের আরও দু’টি ফোন এফ ১৯ প্রো এবং এফ ১৯ প্রো প্লাস লঞ্চ করেছে ওপ্পো। নতুন ফোন লঞ্চের আগে তার সম্ভাব্য ফিচার কী কী হতে পারে সেই ব্যাপারে বেশ কিছু তথ্য প্রকাশ্যে এসেছে।

একনজরে দেখে নেওয়া যাক ওপ্পো এফ ১৯- এর সম্ভাব্য ফিচার

১। এই ফোনে থাকতে পারে ৬.৪৩ ইঞ্চির ফুচ এইচডি প্লাস রেসোলিউশনের AMOLED ডিসপ্লে। সেই সঙ্গে উপরের দিকে থাকতে পারে পাঞ্চ হোল সিস্টেম। এই ফোনের ডিসপ্লের রিফ্রেশ রেট 60Hz।

২। এই ফোনে থাকতে পারে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। ফোনের সামনের ডিসপ্লের উপরের অংশে যে পাঞ্চ হোল থাকবে, সেখানেই সেট করা থাকবে এই সেলফি ক্যামেরা।

৩। ফোনের ব্যাক প্যানেলে থাকতে পারে তিনটি ক্যামেরা। মেন ক্যামেরায় থাকবে ৪৮ মেগাপিক্সেলের শুটার। এছাড়াও থাকবে ২ মেগাপিক্সেলের ম্যাক্রো স্ন্যাপার এবং ২ মেগাপিক্সেলের ডেপথ সেনসর। সেই সঙ্গে থাকতে পারে এলইডি ফ্ল্যাশ। একটি সরু আয়তাকার কেসের মধ্যে সেট করা থাকবে এই তিনটি ক্যামেরা এবং ফ্ল্যাশ।

৪। ওপ্পো এফ ১৯ মডেলে থাকতে পারে Qualcomm Snapdragon 662 প্রসেসর। ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিনি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যেতে পারে এই ফোন। সঙ্গে থাকবে মাইক্রো এসডি কার্ড সাপোর্ট। এছাড়াও এই ফোনে থাকবে পারে অ্যানড্রয়েড ১১ বেসড কালারওএস ১১ সফটওয়্যার।

৫। জানা গিয়েছে, এই ফোনের ব্যাটারি 5,000mAh। সেই সঙ্গে থাকছে 33W ফাস্ট চার্জিং সাপোর্ট। ওপ্পো- র এই ফোন পুরোপুরি চার্জ হতে সময়ে লাগবে ৭২ মিনিট।

৬। এখনও ফোনের দাম সম্পর্কে কিছু জানাননি ওপ্পো কর্তৃপক্ষ। প্রিসমা ব্ল্যাক এবং মিডনাইট ব্লু, এই দু’টি রঙে পাওয়া যাবে ফোন। ওপ্পো ‘স্লিকেস্ট’ এবং ‘সুপারফাস্ট চার্জিং সাপোর্ট’ মডেল হতে চলেছে এফ ১৯ স্মার্টফোন।