সাড়ে ন’হাজার টাকারও কমে পাওয়া যাচ্ছে স্মার্টফোন! দেখে নিন পোকো এম২ রিলোডেড মডেলের খুঁটিনাটি ফিচার

Sohini chakrabarty

Sohini chakrabarty |

Updated on: Apr 21, 2021 | 3:49 PM

পোকো এম২ ফোনের সব ফিচারই রয়েছে পোকো এম২ রিলোডেড মডেলে। শুধু র‍্যাম সাইজ কমে গিয়েছে নতুন ফোনে।

সাড়ে ন'হাজার টাকারও কমে পাওয়া যাচ্ছে স্মার্টফোন! দেখে নিন পোকো এম২ রিলোডেড মডেলের খুঁটিনাটি ফিচার
কোয়াড রেয়ার ক্যামেরা সেটআপ রয়েছে এই ফোনে।

ভারতে লঞ্চ হয়েছে পোকো এম২ রিলোডেড। মধ্যবিত্তের হাতে স্মার্টফোন পৌঁছে দেওয়ার জন্য এই ফোনের দাম রাখা হয়েছে ১০ হাজার টাকারও কম। তবে অত্যাধুনিক ফিচারে এই ফোন কোনও অংশে কম নয়। এই ফোনে রয়েছে MediaTek Helio G80 SoC প্রসেসর। সেই সঙ্গে রয়েছে ৫০০০ mAh ব্যাটারি। কোয়াড রেয়ার ক্যামেরা সেটআপের এই ফোনে রয়েছে ৬.৫৩ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে।

ভারতে এই ফোনের দাম

পোকো এম২ রিলোডেড ফোনের ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৯৪৯৯ টাকা। লঞ্চের পর অফার দেওয়া হয়েছে এই ফোনে। যদি ক্রেতারা ফ্লিপকার্ট থেকে এই ফোন কেনেন এবং অ্যাক্সিস ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করেন তাহলে ৫ শতাংশ ক্যাশব্যাক পাবেন। এছাড়া ব্যাঙ্ক অফ বরোদার ডেবিট কার্ড (মাস্টারকার্ড)- এর ক্ষেত্রে প্রথম ট্রানজাকশন হলে ১০ শতাংশ ছাড় পাওয়া যাবে। আর নো-কস্ট ইএমআই অপশন শুরু হচ্ছে মাসিক ১৫৮৪ টাকা কিস্তির ভিত্তিতে।

এই ফোনের বিভিন্ন ফিচার

১। পোকো এম২ ফোনের সব ফিচারই রয়েছে পোকো এম২ রিলোডেড মডেলে। শুধু র‍্যাম সাইজ কমে গিয়েছে নতুন ফোনে। পোকো এম২ রিলোডেড ফোনে রয়েছে ৪ জিবি র‍্যাম আর ৬৪ জিবি স্টোরেজ। তবে ৫১২ জিবি পর্যন্ত স্টোরেজ বাড়ানোর সুবিধা রয়েছে।

২। কোয়াড রেয়ার ক্যামেরা সেটআপ রয়েছে এই ফোনে। ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসরের সঙ্গে এই ফোনে থাকছে একটি ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, একটি ৫ মেগাপিক্সেলের ম্যাক্রো সেনসর এবং একটি ২ মেগাপিক্সেলের ডেপথ সেনসর। এছাড়া রয়েছে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

আরও পড়ুন- ২৩ এপ্রিল ভারতে লঞ্চ হবে এমআই ১১ এক্স সিরিজ, কত দাম হতে পারে এমআই ১১ এক্স এবং ১১ এক্স প্রো মডেলের?

৩। ফোনের ওজন ১৯৮ গ্রাম। ৫০০০ mAh ব্যাটারির সঙ্গে রয়েছে 18W- এর ফাস্ট চার্জিং সাপোর্ট। কানেকটিভিটি সাপোর্টে রয়েছে ব্লুটুথ ৫.০, ৩.৫ মিলিমিটারের হেডফোন জ্যাক, টাইপ সি ইউএসবি পোর্ট, জিপিএস, IR Blaster এবং ওয়াই-ফাই 802.11 ac।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla