ভারতে আসছে রিয়েলমির ৫জি ফোন, ২১ এপ্রিল তাইল্যান্ডে লঞ্চ হবে রিয়েলমি ৮ ৫জি

গত মাসে চিনে একটি ফোন লঞ্চ হয়েছিল। সেখানে লঞ্চ হয়েছিল রিয়েলমি ভি১৩ ৫জি মডেল। বলা হচ্ছে রিয়েলমি ৮ ৫জি এই মডেলেরই রিব্র্যান্ডেড ভার্সান।

ভারতে আসছে রিয়েলমির ৫জি ফোন, ২১ এপ্রিল তাইল্যান্ডে লঞ্চ হবে রিয়েলমি ৮ ৫জি
শোনা যাচ্ছে রিয়েলমি ৮ ৫জি ফোনের ব্যাটারি হতে পারে ৫০০০ এমএএইচ।
Follow Us:
| Updated on: Apr 16, 2021 | 1:02 PM

রিয়েলমি ৮ ৫জি ফোন লঞ্চ হবে আগামী ২১ এপ্রিল। সোশ্যাল মিডিয়ায় এই খবর ঘোষণা করেছেন রিয়েলমি কর্তৃপক্ষ। গত মাসে ভারতে লঞ্চ হয়েছিল রিয়েলমি ৮ সিরিজ। নতুন ফোন তারই আপগ্রেডেড ভার্সান বলে জানিয়েছে সংস্থা। গ্র্যাডিয়েন্ট ব্ল্যাক ফিনিশের রিয়েলমি ৮ ৫জি ফোন ভারত ছাড়া বিশ্বের অন্যান্য দেশেও লঞ্চ করবে।

ফেসবুকে রিয়েলমি অফিশিয়াল তাইল্যান্ডের পেজে সম্প্রতি একটি টিজার ভিডিয়ো লঞ্চ হয়েছে। সেখানে বলা হয়েছে যে ৪জি ভ্যারিয়েন্টের মতো রিয়েলমি ৮ ৫জির- র ক্ষেত্রে ট্যাগলাইন ‘Dare to Leap’ নয়। তবে সম্প্রতি আবার শোনা যাচ্ছে রিয়েলমি ৮ ৫জি মডেলে নাকি ট্যাগলাইন হতে পারে ‘Dare to Leap’। জানা গিয়েছে, রিয়েলমি ৮ ৫জি ফোনে রয়েছে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। সেখানে থাকছে ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর।

গত মাসে চিনে একটি ফোন লঞ্চ হয়েছিল। সেখানে লঞ্চ হয়েছিল রিয়েলমি ভি১৩ ৫জি মডেল। বলা হচ্ছে রিয়েলমি ৮ ৫জি এই মডেলেরই রিব্র্যান্ডেড ভার্সান। কারণ ওই ফোনেও ছিল ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং ওই মডেলের ক্ষেত্রেও ‘Dare to Leap’ ট্যাগলাইন ছিল না। অন্যদিকে রেগুলার রিয়েলমি ৮ ফোনে থাকে কোয়াড ক্যামেরা সেটআপ। সেখানে থাকে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি শুটার।

শোনা যাচ্ছে রিয়েলমি ৮ ৫জি ফোনের ব্যাটারি হতে পারে ৫০০০ এমএএইচ। ফোনের ওজন আনুমানিক ১৮৫ গ্রাম। তবে এখনও এই ফোনের বিস্তারিত ফিচার এবং স্পেসিফিকেশন জানা যায়নি। আগামী ২১ এপ্রিল ভারতে রিয়েলমি- র এই ৫জি ফোন লঞ্চ হওয়ার পরই বাকি তথ্য জানা যাবে। এই মডেলের দাম প্রসঙ্গেও এখনও কিছু জানাননি রিয়েলমি কর্তৃপক্ষ।