26,300 টাকার Apple AirPods Pro মাত্র 590 টাকায়, ফ্লিপকার্টের দুর্ধর্ষ অফার

প্রাথমিক ভাবে ফ্লিপকার্টে Apple AirPods Pro এর উপরে 10,310 টাকার ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। তার ফলে ডিভাইসটির দাম হয়ে যাচ্ছে মাত্র 15,990 টাকা। এখন বিভিন্ন ই-কমার্স প্ল্যাটফর্মের মতো ফ্লিপকার্টেও থাকে এক্সচেঞ্জ অফার। Apple AirPods Pro এর ক্ষেত্রেও সেই একই অফার রয়েছে।

26,300 টাকার Apple AirPods Pro মাত্র 590 টাকায়, ফ্লিপকার্টের দুর্ধর্ষ অফার
ব্যাপক ছাড়ে অ্যাপল এয়ারপডস প্রো।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 15, 2023 | 3:01 PM

Flipkart Big Saving Days Sale লাইভ হয়ে গিয়েছে। এই সেলে আপনি বিভিন্ন Apple প্রোডাক্টে পেয়ে যাবেন আকর্ষণীয় ছাড়। সেই তালিকায় যেমন Apple AirPods রয়েছে, তেমনই আবার রয়েছে iPhoneও। ফ্লিপকার্টের এই সেল চলবে 19 জুলাই পর্যন্ত। Apple প্রোডাক্ট ছাড়াও অন্যান্য বিভিন্ন ব্র্যান্ডের স্মার্টফোন থেকে শুরু করে ইয়ারবাড, স্মার্টটিভি, এসি সহ আরও ইলেকট্রনিক অ্যাপ্লায়েন্সে ছাড় পাওয়া যাবে। তবে আপনি যদি Apple AirPod কেনার পরিকল্পনা করে থাকেন, তাহলে আপনার জন্য রয়েছে চমৎকার অফার। কত টাকার ছাড় পাবেন, তা জানলে আপনি অবাক হয়ে যাবেন। ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ় সেলে 25,710 টাকার বিরাট ডিসকাউন্টের পর মাত্র 590 টাকায় আপনি বাড়ি নিয়ে আসতে পারেন Apple AirPod।

প্রাথমিক ভাবে ফ্লিপকার্টে Apple AirPods Pro এর উপরে 10,310 টাকার ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। তার ফলে ডিভাইসটির দাম হয়ে যাচ্ছে মাত্র 15,990 টাকা। এখন বিভিন্ন ই-কমার্স প্ল্যাটফর্মের মতো ফ্লিপকার্টেও থাকে এক্সচেঞ্জ অফার। Apple AirPods Pro এর ক্ষেত্রেও সেই একই অফার রয়েছে। আপনার পুরনো স্মার্টফোন বদলে এই অ্যাপল এয়ারপডস প্রো যদি কেনেন, তাহলে পেয়ে যাবেন আরও অতিরিক্ত 15,400 টাকার ছাড়। তার ফলেই দুর্দান্ত এই এয়ারপড প্রো আপনি বাড়ি নিয়ে আসতে পারেন মাত্র 590 টাকায়।

Apple এর পোর্টফোলিওতে এই মুহূর্তে সবথেকে অ্যাডভান্স ডিভাইস হল Apple AirPods Pro। এটি হল অ্যাপল এয়ারপডের প্রো ভার্সন, বিশ্বের অন্যতম জনপ্রিয় TWS ইয়ারবাড। প্রোডাক্টটি যখন লঞ্চ করা হয়, তখন তার সঙ্গে একটি ম্যাগসেফ চার্জিং কেস অফার করা হচ্ছিল। সব মিলিয়ে ডিভাইসটির দাম 26,300 টাকা। এই এয়ারপডে রয়েছে অনন্য ডিজ়াইন, যা এই মুহূর্তে অন্যান্য ট্রু ওয়্যারলেস ইয়ারবাডে আপনি পাবেন না।

ফিচারের দিক থেকে এতে রয়েছে ছোট্ট একটি স্টেম, রয়েছে সিলিকন টিপস, যা ঘাম ও জল প্রতিরোধী। অ্যাক্টিভ নয়েজ় ক্যান্সেলেশন এবং ট্রান্সপারেন্সি মোড দেওয়া হয়েছে, যার দ্বারা আপনি পৃথিবীর যে কোনও প্রান্তে যে কোনও মানুষের সঙ্গে সবথেকে ভালভাবে কথা বলতে পারবেন। গত বছরই সংস্থাটি অ্যাপল এয়ারপডস প্রো এর একটি নতুন ভার্সন নিয়ে এসেছিল, যাতে অ্যাডভান্সড প্রসেসিং এবং ফিচার্স রয়েছে। তবে, প্রথম প্রজন্মের Apple AirPods Pro এখনও কাস্টমারদের জন্য একটি সেরা অপশন।