অ্যামাজনের প্রাইম ডে সেলে অ্যাপেল ওয়াচ এসই- তে ব্যাপক ছাড়, কত দামে পাওয়া যাচ্ছে এই স্মার্টওয়াচ?

সবচেয়ে ভাল বিষয় হল যে সমস্ত রঙের ব্যান্ড অপশনের ক্ষেত্রেই এই অফার রয়েছে। অর্থাৎ অ্যাপেল ওয়াচ এসই যতগুলো রঙে পাওয়া যায়, সেই সমস্ত মডেলের ক্ষেত্রেই পাঁচ হাজার টাকা দাম কমেছে।

অ্যামাজনের প্রাইম ডে সেলে অ্যাপেল ওয়াচ এসই- তে ব্যাপক ছাড়, কত দামে পাওয়া যাচ্ছে এই স্মার্টওয়াচ?
আসল দামের তুলনায় কতটা কম দামে পাওয়া যাচ্ছে অ্যাপেলের এই স্মার্টওয়াচ?
Follow Us:
| Edited By: | Updated on: Jul 27, 2021 | 9:45 AM

ই-কমার্স সংস্থা অ্যামাজনে চলছে প্রাইম ডে সেল। স্মার্টফোন ছাড়াও একাধিক ইলেকট্রনিক্স ডিভাইস এবং গ্যাজেটে আকর্ষণীয় ছাড় দিচ্ছে সংস্থা। এই তালিকায় রয়েছে বিভিন্ন সংস্থার স্মার্টওয়াচও। জানা গিয়েছে, অ্যামাজন প্রাইম ডে সেলে আইফোনের পাশাপাশি ব্যাপক ছাড় রয়েছে অ্যাপেল ওয়াচেও। অ্যাপেল ওয়াচ এসই (জিপিএস মডেল) পাওয়া যাচ্ছে ২৪,৯০০ টাকায়। এর আসল দাম ২৯,৯০০ টাকা। এক ধাক্কায় প্রায় পাঁচ হাজার টাকা দাম কমিয়ে অ্যাপেলের এই স্মার্টওয়াচ বিক্রি করছে অ্যামাজন। যেসব ক্রেতা প্রিমিয়াম স্মার্টওয়াচ কিনতে আগ্রহী, তাঁরা এই অফার দেখতেই পারেন।

সবচেয়ে ভাল বিষয় হল যে সমস্ত রঙের ব্যান্ড অপশনের ক্ষেত্রেই এই অফার রয়েছে। অর্থাৎ অ্যাপেল ওয়াচ এসই যতগুলো রঙে পাওয়া যায়, সেই সমস্ত মডেলের ক্ষেত্রেই পাঁচ হাজার টাকা দাম কমেছে। সবক’টি স্মার্টওয়াচই পাওয়া যাচ্ছে ২৪,৯০০ টাকায়।

অ্যাপেল ওয়াচ এসই- তে বিভিন্ন ডিসকাউন্ট ডিল এবং ব্যাঙ্ক অফার-

২৯,৯০০ টাকায় লঞ্চ হয়েছিল অ্যাপেলের এই স্মার্টওয়াচ। তবে অ্যামাজনের প্রাইম ডে সেলে পাওয়া যাচ্ছে ২৪,৯০০ টাকা। আসল দামের তুলনায় পাঁচ হাজার টাকা দাম কমেছে অ্যাপেলের এই প্রিমিয়াম ওয়াচের। এইচডিএফসি ব্যাঙ্কের ক্রেডি কার্ড ব্যবহার করলে ( নন ইএমআই) ফ্ল্যাট ৫০০ টাকা ছাড় পাবেন নূন্যতম ৫০০০ টাকার কেনাকাটায়। এছাড়াও ১০ শতাংশ ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেতে পারেন ক্রেতারা। এক্ষেত্রেও ৫ হাজার টাকার কেনাকাটায় (নন ইএমআই) প্রায় ১২৫০ টাকা পর্যন্ত ছাড় পাবেন ক্রেতারা। এর পাশাপাশি ইএমআই দিয়েও অ্যাপেলের এই স্মার্টওয়াচ কেনার সুযোগ থাকছে। সেক্ষেত্রে ১০ শতাংশ অর্থাৎ প্রায় ১৭৫০ টাকা পর্যন্ত ছাড় পাওয়ার সুযোগ রয়েছে। তবে এই সমস্ত অফার কেবলমাত্র এইচডিএফসি ব্যাঙ্কের ডেবিট এবং ক্রেডিট কার্ডের ক্ষেত্রেই প্রযোজ্য।

অ্যাপেল ওয়াচ এসই- র বিভিন্ন ফিচার-

  • অ্যাপেল ওয়াচ এসই লঞ্চ হয়েছিল গত বছর অর্থাৎ ২০২০ সালের সেপ্টেম্বর মাসে। সিলভার, স্পেস, গ্রে এবং গোল্ড- এই চারটি রঙে পাওয়া যায় অ্যাপেলের এই প্রিমিয়াম স্মার্ট ওয়াচ।
  • এই অ্যাপেল ওয়াচে রয়েছে ১.৫৭ ইঞ্চির একটি LTPO OLED ডিসপ্লে। স্ক্রিন প্রোটেক্টর হিসেবে রয়েছে অ্যাপেলের স্পেশ্যাল Ion-X strengthened গ্লাস।
  • জলের নীচে ৫০ মিটার পর্যন্ত রেসিসট্যান্ট অ্যাপেলের এই ডিভাইস। এছাড়াও রয়েছে ফল ডিটেক্টশন, ইমার্জেন্সি এসওএস এবং ইমার্জেন্সি ইন্টারন্যাশনাল কল ফিচার।
  • ডুয়াল কোর এস৫ System in Package (SiP) চিপসেট রয়েছে অ্যাপেল ওয়াচ এসই- তে। এই চিপসেটের সঙ্গে রয়েছে ১ জিবি র‍্যাম এবনগ ৩২ জিবি অনবোর্ড স্টোরেজ।
  • অপটিকার হার্ট রেট সেনসর, অ্যাক্সিলেরোমিটার, মাইক্রোফোন এবং স্পিকার এইসব সংযুক্ত রয়েছে অ্যাপেলের এই স্মার্টওয়াচে।
  • WatchOS ৭- এর সাহায্যে পরিচালিত হয় এই অ্যাপেল ওয়াচ। তার সঙ্গে রয়েছে একটি Li-Ion ব্যাটারি। ১৯ ঘণ্টার ব্যাটারি লাইফ দেয় এই অত্যাধুনিক ব্যাটারি।
  • এছাড়াও এই স্মার্ট ওয়াচে রয়েছে জিপিএস, জিপিএস প্লাস সেলুলার মডেল, ওয়াই-ফাই এবং ব্লুটুথ ৫.০ কানেক্টিভিটি।

আরও পড়ুন- ভারতে লঞ্চ হয়েছে রিয়েলমির তিনটি নতুন ইয়ারবাডস, কোন ডিভাইসে রয়েছে কী ফিচার? দামই বা কত