ভারতে Pixel Buds Pro নিয়ে এল Google, নরম তুলতুলে ইয়ারবাডের দাম 19,990 টাকা

Google Pixel Buds Pro Price And Specifications: একটি দুর্ধর্ষ TWS ইয়ারবাডস নিয়ে হাজির হয়েছে গুগল, তার পিক্সেল ব্র্যান্ডিংয়ে। সেই ইয়ারবাডসের দাম ও ফিচার সংক্রান্ত সব তথ্য এক নজরে দেখে নিন।

ভারতে Pixel Buds Pro নিয়ে এল Google, নরম তুলতুলে ইয়ারবাডের দাম 19,990 টাকা
নরম তুলতুলে এই ইয়ারবাডস যে কানেই পরানো হবে, সেই কানেই ভাল ভাবে ফিট করবে।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 24, 2022 | 1:39 PM

Google সম্প্রতি ভারতে তার Pixel 6A ফোনটি লঞ্চ করেছে। সেই ফোনের সঙ্গে টেক জায়ান্টটি একটি Pixel Buds Pro-ও নিয়ে হাজির হয়েছে। এই TWS ইয়ারবাডসের গুরুত্বপূর্ণ ফিচারের মধ্যে রয়েছে 11 ঘণ্টার লাগাতার মিউজিক প্লেব্যাক, যা আপনি একবার চার্জ দিলেই সম্ভব হবে। পাশাপাশি অ্যাক্টিভ নয়েজ় ক্যান্সেলেশন টার্ন অন থাকলে 11 ঘণ্টার মিউজ়িক প্লেব্যাকও পেয়ে যাবেন আপনি। এছাড়াও এই অ্যাক্টিভ নয়েজ় ক্যান্সেলেশেন ও তার সঙ্গে সাইলেন্ট সিল অ্যাক্টিভ রাখলে স্বয়ংক্রিয় ভাবেই দুটি ডিভাইসে সুইচ করতে পারবেন।

Google Pixel Buds Pro ভারতে দাম, উপলব্ধতা

Google Pixel Buds Pro TWS ইয়ারবাডটি ভারতে লঞ্চ করা হয়েছে 19,990 টাকা দামে। 28 জুলাই থেকে ফ্লিপকার্টে ক্রয়ের জন্য উপলব্ধ হবে এই ইয়ারবাডস। চারকোল, কোরাল, ফগ এবং লেমনগ্রাস, এই চারটি কালার ভ্যারিয়েন্ট রয়েছে স্মার্টওয়াচটির।

Pixel Buds Pro স্পেসিফিকেশন

খুব হাল্কা, ইন-ইয়ার ডিজ়াইনের এই ইয়ারবাডে পাওয়ারের জন্য রয়েছে 11mm ড্রাইভার এবং অ্যাক্টিভ নয়েজ় ক্যান্সেলেশেন। সাইলেন্ট সিল নামক একটি আকর্ষণীয় বৈশিষ্ট্য রয়েছে, যা শ্রোতার কান অ্যাডাপ্ট করতে পারে এবং সেই সঙ্গেই নয়েজ় ক্যান্সেলেশনের কার্যকারিতাও বৃদ্ধি করতে পারে। একটি 6-কোর অডিও চিপ রয়েছে, যা চালিত হবে গুগল দ্বারা ডেভেলপ করা অ্যালগরিদমের মাধ্যমে।

এই ওয়্যারেবলে রয়েছে ট্রান্সপারেন্সি মোড, যা ব্যবহারকারীদের পারিপার্শ্বিকের শব্দও শুনতে দেবে। পিক্সেল বাডসে রয়েছে সলিড ব্যাটারি, যা এর আগে কোনও ইয়ারবাডসে দেওয়া হয়নি। ANC টার্ন অফ করে রাখলে 11 ঘণ্টার ব্যাকআপ দিতে পারে। অন্য দিকে ANC অন করে রাখলে 7 ঘণ্টার ব্যাকআপ দিতে সক্ষম। সব মিলিয়ে এই ইয়ারবাডসের সামগ্রিক প্লেব্যাক টাইম 31 ঘণ্টা।

IPX4 ওয়াটার রেজিস্ট্যান্ট বিল্ড এই ইয়ারবাডসের কেসটি আবার IPX2 ওয়াটার রেজিস্ট্যান্ট। একটি USB Type-C বা Qi ওয়্যারলেস চার্জিং দ্বারা চার্জ করা যাবে ওয়্যারেবলটি। মাল্টিপয়েন্ট কানেক্টিভিটির মাধ্যমে একাধিক ডিভাইসে একই সঙ্গে কানেক্ট করা যাবে এই ওয়্যারেবল। এছাড়াও রয়েছে Bluetooth v5.0 কানেক্টিভিটি।