Lava Probuds N1: নেকব্যান্ড স্টাইলের এই ব্লুটুথ ওয়্যারলেস ইয়ারফোনে ৩০ ঘণ্টা পর্যন্ত থাকতে পারে ‘প্লেব্যাক টাইম’

এই ওয়্যারলেস ব্লুটুথ ইয়ারফোন চারকোল গ্রে এবং বেরি ব্লু রঙে লঞ্চ হয়েছে। নেকব্যান্ড স্টাইলের এই ইয়ারফোন কেনা যাবে লাভা ই-স্টোর এবং ই-কমার্স সংস্থা অ্যামাজন থেকে।

Lava Probuds N1: নেকব্যান্ড স্টাইলের এই ব্লুটুথ ওয়্যারলেস ইয়ারফোনে ৩০ ঘণ্টা পর্যন্ত থাকতে পারে 'প্লেব্যাক টাইম'
দু'টি রঙে ভারতে লঞ্চ হয়েছে লাভার নতুন ইয়ারফোন।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 24, 2021 | 8:10 AM

লাভা কোম্পানির নতুন ওয়্যারলেস ইয়ারফোন লঞ্চ হয়েছে ভারতে। লাভা প্রোবাডস এন১ নেকব্যান্ড স্টাইলের এই ওয়্যারলেস ইয়ারফোন আসলে একটি ইন-ইয়ার ব্লুটুথ ইয়ারফোন। দুটো রঙে দেশে লঞ্চ হয়েছে এই ইয়ারফোন। এখানে রয়েছে ডুয়াল কানেক্টিভিটি। অর্থাৎ একই সময়ে একই সঙ্গে দুটো ডিভাইসে এই ইয়ারফোন সংযুক্ত বা কানেক্ট করা যাবে। লাভার এই প্রোবাডস এন১ নেকব্যান্ড স্টাইলের ওয়্যারলেস ইয়ারফোনে রয়েছে ভাইব্রেশন অ্যালার্ট ফিচার।লাভার এই প্রোবাডস এন১ নেকব্যান্ড স্টাইলের ওয়্যারলেস ইয়ারফোনে রয়েছে ভাইব্রেশন অ্যালার্ট ফিচার। অর্থাৎ যদি ইউজারের ইয়ারফোন স্মার্টফোনের সঙ্গে সংযুক্ত করা থাকে তাহলে ফোন বা মেসেজ হলে ভাইব্রেশনের মাধ্যমে ইয়ারফোনের সাহায্যে অ্যালার্ট পাবেন তিনি। এই ইয়ারফোনে রয়েছে একটি ২২০mAh ব্যাটারি এবং এই ব্যাটারি ৩০ ঘণ্টা পর্যন্ত ব্যাটারি লাইফ দিতে পারে বলে দাবি করেছে লাভা সংস্থা।

ভারতে লাভার এই ইয়ারফোনের দাম কত?

লাভা প্রোবাডস এন১- এর দাম দেশে ১৪৯৯ টাকা। এই ওয়্যারলেস ব্লুটুথ ইয়ারফোন চারকোল গ্রে এবং বেরি ব্লু রঙে লঞ্চ হয়েছে। নেকব্যান্ড স্টাইলের এই ইয়ারফোন কেনা যাবে লাভা ই-স্টোর এবং ই-কমার্স সংস্থা অ্যামাজন থেকে। সংস্থার তরফে এই ইয়ারফোনের উপর এক বছরের রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি রয়েছে। অর্থাৎ ইয়ারফোন কেনার এক বছরের মধ্যে কোনও সমস্যা দেখা দিলে তা বদলে দেবে লাভা সংস্থা।

লাভা প্রোবাডস এন১- এর বিশেষ কিছু বৈশিষ্ট্য

  • হাল্কা ওজনের এই ইয়ারফোনে রয়েছে মেটাল এবং সিলিকনের সংমিশ্রণ। ফ্রিকোয়েন্সি রেঞ্জ ৫০ থেকে ৮০,০০০Hz।
  • এটি আসলে একটি ম্যাগনেটিক ইয়ারবাডস। যখন ঘাড়ের পাশ দিয়ে ঝোলানো থাকে তখন ইয়ারফোন যাতে সুরক্ষিত থাকে তাই জন্যই রয়েছে এই ম্যাগনেটিক ফিচার। অনেকক্ষণ ধরে ইয়ারফোন ঘাড়ে ঝোলানো থাকলে ইউজারের সুরক্ষা এবং আরামের জন্যও এই ফিচার কাজে লাগে।
  • এই ইয়ারফোন একটি IPX5 rated অডিয়ো ডিভাইস। অর্থাৎ সোয়েটপ্রুফ (ঘাম) এবং জলের ক্ষেত্রে রেসিসট্যান্ট। লাভার এই ইয়ারফোনকে ওয়াটার রেসিসট্যান্ট ডিভাইস বলা হয়।
  • এখানে রয়েছে ডুয়াল কানেক্টিভিটি। অর্থাৎ একই সময়ে একই সঙ্গে দুটো ডিভাইসে এই ইয়ারফোন সংযুক্ত বা কানেক্ট করা যাবে।
  • এছাড়াও লাভার এই প্রোবাডস এন১ নেকব্যান্ড স্টাইলের ওয়্যারলেস ইয়ারফোনে রয়েছে ভাইব্রেশন অ্যালার্ট ফিচার।
  • ফাস্ট চার্জিং সাপোর্ট রয়েছে লাভার এই নেকব্যান্ড স্টাইল ব্লুটুথ ওয়্যারলেস ইয়ারফোনে। একবার চার্জ দিলে ৩০ ঘণ্টা পর্যন্ত প্লেটাইম এবং ২০০ ঘণ্টা পর্যন্ত স্ট্যান্ডবাই টাইম থাকবে বলে দাবি করেছে নির্মাণ সংস্থা।
  • লাভা কোম্পানির দাবি মাত্র ২০ মিনিট চার্জ দিলে এই ইয়ারফোন ৮ ঘণ্টা পর্যন্ত চালু থাকবে। এই ইয়ারফোনের ওজন ৪৫ গ্রাম।

আরও পড়ুন- Apple Polishing Cloth: অ্যাপেলের ডিভাইস মোছার ‘রুমালের’ দাম ১৯০০ টাকা! নেট দুনিয়ায় চলছে দেদার ট্রোল