Apple Polishing Cloth: অ্যাপেলের ডিভাইস মোছার ‘রুমালের’ দাম ১৯০০ টাকা! নেট দুনিয়ায় চলছে দেদার ট্রোল

কিন্তু এত ট্রোলিং এবং মিমের ভিড়েও চাহিদা অনুযায়ী অ্যাপেলের Polishing Cloth- এর যোগানে ঘাটতি পড়েছে।

Apple Polishing Cloth: অ্যাপেলের ডিভাইস মোছার 'রুমালের' দাম ১৯০০ টাকা! নেট দুনিয়ায় চলছে দেদার ট্রোল
অ্যাপেলের পলিশিং ক্লথ
Follow Us:
| Edited By: | Updated on: Oct 23, 2021 | 5:18 PM

অ্যাপেল সংস্থা যখন বাজারে কোনও প্রোডাক্ট লঞ্চ করে, স্বভাবতই তা নিয়ে হইচই শুরু হয়। তবে এবার অ্যাপেলের একটি উপকরণ নিয়ে রীতিমতো ট্রোল শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কিন্তু তার মধ্যেও ‘সোল্ড আউট’ হয়ে গিয়েছে ওই জিনসটি। কিন্তু অ্যাপেলের কোন প্রোডাক্ট নিয়ে এত হইচই চলছে?

সম্প্রতি লঞ্চ হয়েছে অ্যাপেলের নতুন Polishing Cloth। আর তা নিয়েই শুরু হয়েছে জোরদার আলোচনা। এই Polishing Cloth আসলে একটা রুমালের মতো জিনিস। অ্যাপেলের বিভিন্ন ডিভাইস মুছতে এই Polishing Cloth কাজে লাগবে। অর্থাৎ সাধারণ ভাষায় যাকে কোনও কিছু মোছার ন্যাকড়া বা রুমার বলা হয়। কিন্তু সাধারণ একটা জিনিসের দাম শুনলে চমকে যাবেন আপনি। ভারতীয় মুদ্রায় অ্যাপেলের এই Polishing Cloth- এর দাম প্রায় ১৯০০ টাকা। প্রতি মাসে ২২৪ টাকা কিস্তির ভিত্তিতেও এই Polishing Cloth কেনার সুযোগ থাকছে ক্রেতাদের হাতে।

একটা সাধারণ রুমাল জাতীয় জিনিসের এত দাম দেখেই বেজায় চটেছেন নেটিজ়েনরা। অনেকেই বলেছেন এ জিনিস কেউ কিনবে না। কিন্তু ধারণাকে মিথ্যে প্রমাণ করে সত্যিই ‘সোলড আউট’ হয়েছে অ্যাপেলের এই Polishing Cloth। অতি মূল্যের এই জিনিসের ক্রমবর্ধমান চাহিদা দেখে হতবাক নেট দুনিয়া। আর এই Polishing Cloth নিয়ে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় বিশেষ করে টুইটারে ছয়লাপ হয়েছে বিভিন্ন মিম।

কিন্তু এত ট্রোলিং এবং মিমের ভিড়েও চাহিদা অনুযায়ী অ্যাপেলের Polishing Cloth- এর যোগানে ঘাটতি পড়েছে। এখন অর্ডার দিলে ১৮ থেকে ২৪ নভেম্বর পর্যন্ত অপেক্ষা করতে হবে গ্রাহকদের। কারণ তার আগে এই Polishing Cloth ডেলিভারি পাওয়ার সম্ভাবনা নেই। ভারতে অ্যাপেলের অফিশিয়াল ওয়েবসাইটের মাধ্যমে এই Polishing Cloth বিক্রি করা হচ্ছে। ক্রেতাদের সুবিধার্থে রয়েছে মাসিক কিস্তিতে কেনার সুযোগ।

দেখে নেওয়া যাক কী কী মিম ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়

কেউ বলেছেন অ্যাপেলের এই Polishing Cloth আসলে রুমাল ছাড়া আর কিছু নয়। কোথাও আবার একটা ছবি শেয়ার করা হয়েছে, যেখানে সাদা কাপড় দিয়ে আপেল ফল মোছা হচ্ছে। এর পাশাপাশি অ্যাপেলের প্রশংসা করেও বলা হয়েছে যে নিজের সংস্থাকে এমন সুদৃঢ় করো যাতে Polishing Cloth- এর দামও ১৯০০ টাকা রাখা যায়। অনেকে আবার মজা করেছে বলেছেন, ‘ধন্যবাদ অ্যাপেল সংস্থাকে। অবশেষে ইএমআই দিয়ে কেনা যাবে এমন প্রোডাক্ট লঞ্চ করা হয়েছে।’ শোনা গিয়েছে, আগামী ২-৩ মাসের মধ্যে নাকি অ্যাপেলের এই Polishing Cloth ডেলিভারি পাওয়ার সম্ভাবনা কম। এই একই সময়সীমার মধ্যে অ্যাপেলের Polishing Cloth অর্ডার করাও বেশ মুশকিলের হবে বলে মনে করছেন বিশেষজ্ঞরা।

আরও পড়ুন- Amazon Prime: ভারতে দ্রুত বাড়বে অ্যামাজন প্রাইম সাবস্ক্রিপশনের খরচ, বার্ষিক প্ল্যান হতে পারে ১৪৯৯ টাকার!