Mi Anniversary Sale 2021: ভারতে শাওমির সাত বছর, একগুচ্ছ প্রোডাক্টে আকর্ষণীয় ছাড় দিচ্ছে সংস্থা

Mi Anniversary Sale 2021: ১২ জুলাই এই সেল শুরু হয়েছে। চলবে আগামী ১৬ জুলাই পর্যন্ত। রেডমি এবং এমআই- এর অসংখ্য প্রোডাক্টে রয়েছে আকর্ষণীয় ছাড়।

Mi Anniversary Sale 2021: ভারতে শাওমির সাত বছর, একগুচ্ছ প্রোডাক্টে আকর্ষণীয় ছাড় দিচ্ছে সংস্থা
১২ জুলাই এই সেল শুরু হয়েছে। চলবে আগামী ১৬ জুলাই পর্যন্ত।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 13, 2021 | 7:31 AM

সাত বছর ধরে ভারতে ব্যবসা করছে শাওমি সংস্থা। আর সেই উপলক্ষ্যেই ১২ জুলাই থেকে শুরু হয়েছে এমআই অ্যানিভার্সারি সেল। শাওমি ইন্ডিয়ার অফিশিয়াল ওয়েবসাইটে চলছে সেল। স্মার্টফোন, ল্যাপটপ, ওয়ারেবলস এবং অন্যান্য শাওমি প্রোডাক্টের উপর রয়েছে আকর্ষণীয় ছাড়। রেডমি ৯এ, এমআই ১০টি প্রো, এমিআই ১০টি… এইসব ফোনে ইতিমধ্যেই শুরু হয়েছে অফার। এছাড়াও তালিকায় রয়েছে এমআই ট্রু ওয়্যারলেস ইয়ারফোন্স ২, রেডমি স্মার্ট ব্র্যান্ড, এমআই রাউটার ৪সি, এমআই টিভি ৪এ (বিভিন্ন স্ক্রিন সাইজ)- এইসব ডিভাইসেও রয়েছে ছাড়। আগামী ১৬ জুলাই পর্যন্ত চলবে এই সেল। প্রতিদিন একটি নির্দিষ্ট সময়ে লাইভ হবে এই সমস্ত সেল ইভেন্ট। সাধারণত সন্ধে ৮টা থেকে রাত ১২টার মধ্যে চলবে এই সেল (ভারতীয় সময়)।

এর পাশাপাশি থাকছে হট ডিলস অপশনও। রোজ সকাল ১০টায় নতুন প্রোডাক্টের উপর থাকবে এই ডিল। এমআই নোটবুক ১৪ হরাইজন আই৫, এমআই ট্রু ওয়্যারলেস ইয়ারফোনস ২সি, রেডমি নোট ৯, ৩০০০mAh এমআই বুস্ট প্রো পাওয়ার ব্যাঙ্ক— এইসব ডিভাইস ছিল ১২ জুলাই সকাল ১০টার হট ডিলসের তালিকায়। আসল দামের তুলনায় অনেকটাই কম দামে পাওয়া যাচ্ছে এইসব ডিভাইস। হট ডিলসে বেশ ভাল পরিমাণ ছাড় দেওয়া হচ্ছে। এমআই নোটবুক ১৪ হরাইজন এবং এমআই নোটবুক ১৪ ল্যাপটপের ক্ষেত্রে ৯৭৭৭ টাকা পর্যন্ত ছাড় রয়েছে বলে শোনা গিয়েছে।

এছাড়াও রয়েছে X99 স্টোর। প্রতিদিন বিকেল ৪টেয় থাকছে এই অফার। এর মধ্যে রয়েছে নির্দিষ্ট কিছু প্রোডাক্ট। ৯৯, ২৯৯, ৪৯৯ এবং ৯৯৯ টাকায় জিনিস কেনা যাবে এই অফারে। এক্ষেত্রে ফার্স্ট কাম ফার্স্ট সার্ভ ভিত্তিতে প্রোডাক্ট বিক্রি করা হবে। সব প্রোডাক্টই এই সেলের ক্ষেত্রে রয়েছে সীমিত সংখ্যায়। সোমবার ১২ জুলাই এমআই অ্যানিভার্সারি সেল শুরুর দিন রেডমি নোট ১০এস কেনা গেছে ৯৯৯ টাকায়। এমআই ইলেকট্রিক টুথব্রাশের দাম ছিল ৯৯ টাকা। এই দুটো প্রোডাক্টই ছিল X99 স্টোরের তালিকাভুক্ত।

বিভিন্ন স্মার্ট হোম ডিভাইসের ক্ষেত্রেও আকর্ষণীয় ছাড় রেখেছে শাওমি সংস্থা। এই বিভাগে রয়েছে এমআইহোম সিকিউরিটি ক্যামেরা, এমআই এয়ার পিউরিফায়ার ৩, এমআই স্মার্ট ওয়াটার পিউরিফায়ার, এমআই স্মার্ট এলইডি বাল্ব এবং আরও অনেক কিছু। এই সবকিছুর সঙ্গে রয়েছে ‘Mi turns 7’- এর ব্যবস্থা। সেখানে অংশগ্রহণ করতে পারেন গ্রাহকরা। এছাড়া এসবিআই ক্রেডিট কার্ড এবং ইএমআই- এর মাধ্যমে প্রোডাক্ট কিনলে ১০ শতাংশ ইনস্ট্যান্ট সেল পাওয়া যাবে পাঁচদিন ব্যাপী এই সেলে।

আরও পড়ুন- ওয়ানপ্লাসের স্মার্টওয়াচে প্রথমবার শুরু হয়েছে সেল, কোথায়-কত দামে পাওয়া যাবে?