OnePlus Watch: ভারতে লঞ্চ হয়েছে ওয়ানপ্লাস ওয়াচ কোবাল্টের লিমিটেড এডিশন

ভারতে এই স্মার্টওয়াচের দাম ১৯,৯৯৯ টাকা। ওয়ানপ্লাসের অফিশিয়াল ওয়েবসাইট OnePlus.in ছাড়াও ওয়ানপ্লাস স্টোর অ্যাপ এবং ওয়ানপ্লাস এক্সপিরিয়েন্স স্টোরসে এই স্মার্টওয়াচ পাওয়া যাবে।

OnePlus Watch: ভারতে লঞ্চ হয়েছে ওয়ানপ্লাস ওয়াচ কোবাল্টের লিমিটেড এডিশন
গত মে মাসে চিনে লঞ্চ হয়েছিল এই স্মার্টওয়াচ।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 12, 2021 | 10:41 AM

ওয়ানপ্লাস ওয়াচ কোবাল্ট লঞ্চ হয়েছে ভারতে। ওয়ানপ্লাসের এই স্মার্টওয়াচ দেশে লঞ্চ হয়েছে লিমিটেড এডিশন অর্থাৎ সীমিত সংখ্যায়। গত মে মাসে চিনে লঞ্চ হয়েছিল এই স্মার্টওয়াচ। ওয়ানপ্লাসের এই স্পেশ্যাল এডিশনের স্মার্টওয়াচের মাঝের ফ্রেমে রয়েছে cobalt alloy। ওয়ানপ্লাস ওয়াচের স্টেনলেস স্টিলের তুলনায় এই cobalt alloy অ্যালয় ডিজাইনআরও বেশিদিন টিকবে বলে জানিয়েছে সংস্থা। ওয়ানপ্লাসের নতুন এই স্মার্টওয়াচে রয়েছে একটি স্যাফায়ার গ্লাস। গত মার্চ মাসে লঞ্চ হওয়া ওয়ানপ্লাস ওয়াচের সঙ্গে এর ফিচারে রয়েছে অনেক মিল।

ভারতে ওয়ানপ্লাস ওয়াচ কোবাল্ট লিমিটেড এডিশনের দাম

জানা গিয়েছে, ভারতে এই স্মার্টওয়াচের দাম ১৯,৯৯৯ টাকা। ওয়ানপ্লাসের অফিশিয়াল ওয়েবসাইট OnePlus.in ছাড়াও ওয়ানপ্লাস স্টোর অ্যাপ এবং ওয়ানপ্লাস এক্সপিরিয়েন্স স্টোরসে আগামী ১৬ জুলাই ভারতীয় সময় দুপুর ১২টা থেকে এই লিমিটেড এডিশনের স্মার্টওয়াচের বিক্রি শুরু হবে। গত ১০ জুলাই পর্যন্ত এই স্মার্টওয়াচের জন্য প্রি-বুকিং নেওয়া হয়েছে। এক হাজার টাকার বিনিময়ে ওয়ানপ্লাস স্টোর অ্যাপের মাধ্যমে এই স্মার্টওয়াচের জন্য প্রি-বুকিং করা গিয়েছে। কবে, কখন, কীভাবে এই স্মার্টওয়াচ উপলব্ধ হবে তার বিস্তারিত বিবরণ ই-মেল কিংবা ওয়ানপ্লাস স্টোর অ্যাপের মাধ্যমে ইউজারের কাছে পাঠানো হবে। শুধু তাই নয়, ১২ থেকে ১৪ জুলাইয়ের মধ্যে স্মার্টওয়াচের পুরো দাম দিতে হবে ইউজারকে।

আগামী ১৫ সেপ্টেম্বর পর্যন্ত OnePlus Watch Cobalt Limited Edition ইন্সট্যান্ট ১০ শতাংশ ছাড়ের সাহায্যে কেনা যাবে। এক্ষেত্রে এইচডিএফসি ব্যাঙ্কের কার্ড এবং ইএমআই ট্রানজাকশন ব্যবহার করতে হবে। অন্যদিকে, নির্দিষ্ট কিছু আমেরিকার এক্সপ্রেস কার্ডের ভিত্তিতে ৫ শতাংশ ক্যাশব্যাক পাওয়ার সুযোগ থাকছে ক্রেতাদের কাছে।

ওয়ানপ্লাস ওয়াচ কোবাল্ট লিমিটেড এডিশনের বিভিন্ন ফিচার

  • এই স্মার্টওয়াচে রয়েছে একটি ১.৩৯ ইঞ্চির এইচডি AMOLED ডিসপ্লে। এর মধ্যে রয়েছে বিশেষ স্যাফায়ার গ্লাস। এছাড়াও রয়েছে একটি Mohs rating of 9 ফিচার। এর সাহায্যে স্মার্টওয়াচের ডিসপ্লের ঔজ্জ্বল্য বাড়বে এবং সেই সঙ্গে স্ক্র্যাচ রেসিসট্যান্স ক্ষমতা বৃদ্ধি পাবে।
  • এই স্মার্টওয়াচে রয়েছে সিমলেস কানেকশন সাপোর্ট। ইউজাররা এর মাধ্যমে ভয়েস কল রিসিভ করতে পারবেন। পাশাপাশি দেখতে পাবেন অ্যাপ নোটিফিকেশন। ওয়ানপ্লাস ফোনের সেটিংসও এই স্মার্টওয়াচের সাহায্যে দেখা যাবে। ওয়ানপ্লাস টিভির ক্ষেত্রেও রিমোট হিসেবে এই স্মার্টওয়াচ ব্যবহার করা যাবে।
  • ইউজার হাতে এই স্মার্টওয়াচ পরে টিভি দেখতে বসে যদি ঘুমিয়ে পড়েন, তাহলে তার ৩০ মিনিটের মধ্যে টিভি বন্ধ হয়ে যাবে। সেই সঙ্গে টিভি দেখাকালীন কোনও ফোন এলে টিভির শব্দ কমে যাবে। এর জন্য যে ফোনে ফোন আসছে, সেই ডিভাইস এই স্মার্টওয়াচের সঙ্গে সংযুক্ত থাকতে হবে।
  • এই স্মার্টওয়াচেও রেগুলার মডেলের মতো ১১০টি ওয়ার্ক আউট মোড রয়েছে। এছাড়া স্বাস্থ্যের প্রতি নজর দেওয়ার জন্য SpO2 monitoring, stress detection, breathing, rapid heart rate alerts এইসব ফিচার রয়েছে ওয়ানপ্লাস ওয়াচ কোবাল্ট লিমিটেড এডিশনে।
  • ওয়ানপ্লাসের এই নতুন স্মার্টওয়াচে ব্লুটুথ, জিপিএস এবং IP68 rating (5ATM water resistance) এইসব ফিচারও রয়েছে। ৪০২mAh ব্যাটারির এই স্মার্টোয়াচে Warp Charge ফাস্ট চার্জিং সাপোর্ট রয়েছে। ২০ মিনিট চার্জ দিলে এক সপ্তাহ ব্যাটারি লাইফ থাকবে এই স্মার্টওয়াচে। আর ৫ মিনিট চার্জ দিলে, একটা গোটা দিনের জন্য যথেষ্ট।

আরও পড়ুন- iPad Pro 2022: অ্যাপেলের এই ডিভাইসে থাকতে পারে মিনি এলইডি ডিসপ্লে, দাবি মিং চি কুয়োর