Mi Smart Scarf: স্কার্ফও যখন স্মার্ট, শীতে তখন আর কীসের চিন্তা! 1,700 টাকায় Xiaomi-র নয়া চমক

সম্প্রতি Mi Smart Scarf লঞ্চ করেছে Xiaomi। এই স্কার্ফের সবথেকে গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্য হল, ব্যাটারি দ্বারা চালিত হতে পারে এটি। আর সেই ব্যাটারি চার্জও করা যেতে পারে। স্কার্ফটি দেখতে খুবই স্টাইলিশ। কনকনে ঠান্ডায় এই স্কার্ফ ব্যবহারকারীদের ব্যাপক আরাম দিতে পারে।

Mi Smart Scarf: স্কার্ফও যখন স্মার্ট, শীতে তখন আর কীসের চিন্তা! 1,700 টাকায় Xiaomi-র নয়া চমক
স্কার্ফও এবার স্মার্ট।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 28, 2022 | 5:00 PM

Smart Scarf: হরেক কিসিমের ইলেকট্রিক পণ্য প্রস্তুত করে Xiaomi। তার মধ্যে কিছু আবার উদ্ভট প্রডাক্টও রয়েছে। তবে এবার বৈদ্যুতিক স্কার্ফ লঞ্চ করে একপ্রকার চমক দিল চিনা টেক জায়ান্টটি। সম্প্রতি Mi Smart Scarf লঞ্চ করেছে Xiaomi। এই স্কার্ফের সবথেকে গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্য হল, ব্যাটারি দ্বারা চালিত হতে পারে এটি। আর সেই ব্যাটারি চার্জও করা যেতে পারে। স্কার্ফটি দেখতে খুবই স্টাইলিশ। কনকনে ঠান্ডায় এই স্কার্ফ ব্যবহারকারীদের ব্যাপক আরাম দিতে পারে। Mi Smart Scarf-এর দাম কত, কী-কী ফিচার ও স্পেসিফিকেশন রয়েছে, সেই সব তথ্য একনজরে দেখে নেওয়া যাক।

Mi Smart Scarf কীভাবে কাজ করে

শাওমি এই স্মার্ট স্কার্ফ নিয়ে এসেছে টেম্পারেচার হিটিং কন্ট্রোল সহযোগে। Mi স্মার্ট স্কার্ফে উচ্চ বিশুদ্ধতার কার্বন ন্যানোটিউব ফিল্ম হিটিং প্রযুক্তির পাশাপাশি তাপমাত্রা সেন্সর ব্যবহার করা হয়েছে। এতে বিল্ট ইন ডিউপয়েন্ট থার্মাল ইনসুলেশন ফিলিং ম্যাটেরিয়াল ব্যবহার করা হয়েছে।

Mi Smart Scarf-এ তিনটি ভিন্ন 38°C, 45°C এবং 50°C তাপমাত্রা নিয়ন্ত্রণের ব্যবস্থা রয়েছে। এর সঙ্গে একটি গরম করার শিট দেওয়া হচ্ছে, যা আপনার ঘাড় এবং শরীরকে উত্তপ্ত করে দেয়। স্কার্ফটি আপনি পরার মাত্র 3 সেকেন্ডের মধ্যেই কাজ শুরু করে দেয়। সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল Xiaomi স্মার্ট স্কার্ফ ওয়াশিং মেশিনেও ধুয়ে নিতে পারবেন।

Mi Smart Scarf-এর দাম

Xiaomi স্মার্ট টেম্পারেচার কন্ট্রোলড হিটিং স্কার্ফের দাম খুবই কম। তবে এই Mi স্মার্ট স্কার্ফ এখনই ভারতে বিক্রিবাট্টার জন্য উপলব্ধ নয়। আপাতত কেবল মাত্র চিনেই এই স্মার্ট স্কার্ফ পাওয়া যাবে, যার দাম 149 ইউয়ান বা ভারতীয় মুদ্রায় প্রায় 1,700 টাকা। চিনে ইউপিন ওয়েবসাইট থেকে এই স্মার্ট স্কার্ফ ক্রয় করতে পারবেন উপভোক্তারা। Mi স্মার্ট স্কার্ফে একটি বড় 5000mAh ব্যাটারি দেওয়া হয়েছে। তবে সবথেকে আকর্ষণীয় অফারটি হল, এই স্মার্ট স্কার্ফ ক্রয় করলে আপনি সম্পূর্ণ বিনামূল্যে একটি পাওয়ার ব্যাঙ্কও পেয়ে যাবেন।

মনে রাখতে হবে: Mi Smart Scarf এখনই ভারতে কেনা যাবে না। কবে নাগাদ এই ইলেকট্রিক পণ্যটি ভারতে আসবে, সে বিষয়ে কোনও তথ্য জানা যায়নি। আপাতত শুধু চিনের মার্কেটেই এই স্মার্ট স্কার্ফ কিনতে পারবেন উপভোক্তারা।