Noise Gaming TWS: এই প্রথম গেমিং ইয়ারবাড নিয়ে এল Noise, দাম মাত্র 1,499 টাকা

Noise Buds Combat গেমিং ইয়ারবাডটি লঞ্চ করা হয়েছে 1,499 টাকায়। এই ট্রু ওয়্যারলেস ইয়ারবাডের তিনটি কালার অপশন রয়েছে- স্টিলথ ব্ল্যাক, কনভার্ট হোয়াইট এবং শ্যাডো গ্রে। Noise-এর অফিসিয়াল ওয়েবসাইট এবং Flipkart থেকে ইয়ারবাডটি কিনতে পারবেন কাস্টমাররা।

Noise Gaming TWS: এই প্রথম গেমিং ইয়ারবাড নিয়ে এল Noise, দাম মাত্র 1,499 টাকা
এই প্রথম গেমিং ইয়ারবাড আনল নয়েজ়।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 26, 2023 | 4:24 PM

Gaming TWS Noise: গেমারদের জন্য চমৎকার TWS Earbud নিয়ে এল Noise। আর এই ডিভাইস দিয়েই সংস্থাটি গেমিং ওয়্যারলেস অডিও অ্যাক্সেসারিজ় সেগমেন্টে পদার্পণ করল। দেশি ব্র্যান্ডটি ভারতে Noise Buds Combat ট্রু ওয়্যারলেস ইয়ারবাডটি লঞ্চ করেছে, যা ব্র্যান্ডের প্রথম গেমিং TWS। এই নতুন ইয়ারবাডে Quad Mic ENC এবং 36 ঘণ্টার ব্যাটারি লাইফ রয়েছে। সংস্থার তরফ থেকে জানানো হয়েছে, যাঁরা গেমিংয়ের ভক্ত, তাঁদের জন্য দুর্দান্ত অডিও এক্সপিরিয়েন্স দিতে পারবে ইয়ারবাডটি।

Noise Buds Combat: দাম ও উপলব্ধতা

ভারতে Noise Buds Combat গেমিং ইয়ারবাডটি লঞ্চ করা হয়েছে 1,499 টাকায়। এই ট্রু ওয়্যারলেস ইয়ারবাডের তিনটি কালার অপশন রয়েছে- স্টিলথ ব্ল্যাক, কনভার্ট হোয়াইট এবং শ্যাডো গ্রে। Noise-এর অফিসিয়াল ওয়েবসাইট এবং Flipkart থেকে ইয়ারবাডটি কিনতে পারবেন কাস্টমাররা।

Noise Buds Combat: স্পেসিফিকেশন ও ফিচার

Noise Buds Combat হল একটি হাফ-ইন-ইয়ার ওয়্যারলেস ইয়ারবাড, যা 13 মিমি অডিও ড্রাইভার সমন্বিত। এনভায়রনমেন্টাল নয়েজ় ক্যান্সেলেশন (ENC) সাপোর্ট সহ এই ইয়ারবাডটি গেমিংয়ের সময় ক্রিস্টাল-ক্লিয়ার অডিও অভিজ্ঞতা দিতে পারে।

Noise দাবি করছে, নতুন Buds Combat ইয়ারবাডের মোট প্লেব্যাক সময় 36 ঘণ্টা, অর্থাৎ ইয়ারবাডটি একনাগাড়ে 36 ঘণ্টা চলতে পারে। চার্জিং কেসে না রেখে এক চার্জে 8 ঘণ্টার ব্যাকআপ এবং চার্জিং কেসে রেখে অতিরিক্ত 37 ঘণ্টা পর্যন্ত ব্যাকআপ দিতে পারে। TWS ইয়ারবাডটিতে দ্রুত চার্জ করার জন্য একটি USB Type-C পোর্ট রয়েছে। সম্পূর্ণ চার্জের জন্য 90 মিনিট এবং চার্জিং কেস চার্জ করার জন্য 120 মিনিট পর্যন্ত সময় নেয় এই ইয়ারবাড।

Noise Buds Combat-এর ওজন 9.2 গ্রাম এবং IPX5 রেটিং প্রাপ্ত এই ইয়ারবাডটি সোয়েট ও ওয়াটার রেজ়িস্ট্যান্স। কানেক্টিভিটির জন্য Noise-এর এই নতুন TWS ওয়্যারলেস ইয়ারবাডটি ব্লুটুথ 5.3 সাপোর্ট করে এবং ওয়েক অ্যান্ড পেয়ার ফিচার্স অফার করে।

ভয়েস কলের জন্য কোয়াড-মাইক্রোফোন সেটআপের এই ইয়ারবাডটি অ্যান্ড্রয়েড এবং iOS উভয় ডিভাইসের সঙ্গেই সামঞ্জস্যপূর্ণ। এছাড়াও, ব্যবহারকারীরা গুগল অ্যাসিস্ট্যান্ট এবং সিরি ভয়েস অ্যাসিস্ট্যান্টের সাপোর্ট পেয়ে যাবেন।

নয়েজ বাডস কমব্যাটে মিউজিক কন্ট্রোল, ভলিউম অ্যাডজাস্ট, ভয়েস অ্যাসিস্ট্যান্ট অ্যাক্টিভ করতে এবং কল রিসিভ/রিজেক্টের জন্য টাচ বাটন রয়েছে। ইয়ারবাডটি 40ms পর্যন্ত হাই-লো ল্যাটেন্সি অফার করে, যা তাদের গেমিং এবং অন্যান্য অ্যাক্টিভিটির জন্য উপযুক্ত করে তোলে।