OnePlus Nord Headphone: ওয়্যারলেসের বাজারেও তারযুক্ত ইয়ারফোনেই বাজি! 799 টাকায় Nord হেডফোন নিয়ে এল OnePlus

Headphone: OnePlus Nord ওয়্যার্ড ইয়ারফোনগুলিতে 3.5mm তারযুক্ত সংযোগ রয়েছে এবং 9.2mm গতিশীল ড্রাইভার রয়েছে। ইয়ারফোনের ডিজাইন এবং স্টাইলিং ওয়ানপ্লাস বুলেটস ওয়্যারলেস জেড2-এর মতোই...

OnePlus Nord Headphone: ওয়্যারলেসের বাজারেও তারযুক্ত ইয়ারফোনেই বাজি! 799 টাকায় Nord হেডফোন নিয়ে এল OnePlus
Follow Us:
| Edited By: | Updated on: Aug 29, 2022 | 9:38 PM

OnePlus: এবার ওয়ানপ্লাস তার নর্ড ব্র‍্যান্ডিংয়ে একটি ওয়্যার্ড ইয়ারফোন লঞ্চ করল, যার দাম ভারতে 799 টাকা। কোম্পানিটি বর্তমানে ভারতে যে পণ্য বিক্রি করে তার মধ্যে নতুন ওয়্যার্ড ইয়ারফোনগুলি সবচেয়ে সাশ্রয়ী মূল্যের এবং হেডফোন জ্যাক-সহ 3.5 মিমি তারযুক্ত সংযোগের বৈশিষ্ট্য রয়েছে৷ কোম্পানিটি ওয়্যারলেস অডিও সেগমেন্টের উপর বেশি মনোযোগ দিয়েছে। ওয়্যারলেস নেকব্যান্ড এবং ট্রু ওয়্যারলেস হেডসেটগুলির ক্রমবর্ধমান পরিসর রয়েছে। এই মুহূর্তে 1000 টাকা বাজেটের মধ্যে যাঁরা ওয়্যার্ড ইয়ারফোনগুলির খোঁজে রয়েছেন, তাঁদের জন্য সেরা হতে পারে এই অডিও ডিভাইসটি।

OnePlus Nord ওয়্যার্ড ইয়ারফোনের দাম এবং প্রাপ্যতা

OnePlus Nord ওয়্যার্ড ইয়ারফোনের দাম ভারতে 799 টাকা। এটি বর্তমানে বিক্রয়ের জন্য কোম্পানির সবচেয়ে সাশ্রয়ী মূল্যের অডিও হেডসেট। ইয়ারফোনগুলির 1 সেপ্টেম্বর থেকে বিক্রি শুরু হবে এবং OnePlus-এর অনলাইন এবং অফলাইন স্টোর, Amazon India এবং Reliance Digital, Croma সহ অন্যান্য অফলাইন স্টোরে।

OnePlus Nord ওয়্যার্ড ইয়ারফোনগুলি ছাড়াও, কোম্পানি OnePlus Type-C বুলেটগুলিও বিক্রি করে, যেগুলিতে স্মার্টফোন এবং 3.5 মিমি হেডফোন জ্যাক নেই এমন ডিভাইসগুলির সঙ্গে সাশ্রয়ী, ওয়্যারলেস সংযোগের জন্য বোঝানো হয়। OnePlus-এর নতুন ইয়ারফোনগুলি Mi Dual-Driver ইয়ারফোন এবং Realme Buds 2 সহ Xiaomi এবং Realme-র বিভিন্ন ইয়ারফোনের সঙ্গে জোরদার টক্কর দিতে পারবে।

OnePlus Nord ওয়্যার্ড ইয়ারফোনের স্পেসিফিকেশন ও ফিচার

OnePlus Nord ওয়্যার্ড ইয়ারফোনগুলিতে 3.5mm তারযুক্ত সংযোগ রয়েছে এবং 9.2mm গতিশীল ড্রাইভার রয়েছে। ইয়ারফোনের ডিজাইন এবং স্টাইলিং ওয়ানপ্লাস বুলেটস ওয়্যারলেস জেড2-এর মতোই, তারযুক্ত সংযোগের সুস্পষ্ট পার্থক্য এবং নেকব্যান্ড নিয়ন্ত্রণের পরিবর্তে একটি ইন-লাইন রিমোট এবং মাইক্রোফোন দেওয়া হয়েছে এতে।

ইন-লাইন রিমোট এবং মাইক্রোফোন ছাড়াও OnePlus Nord ওয়্যার্ড ইয়ারফোনগুলি ব্যবহার না করার সময় সুবিধাজনক স্টোরেজের জন্য একটি চৌম্বকীয় ক্লিপ ফাংশনও রয়েছে। সংস্থার তরফে দাবি করা হচ্ছে, কোনও উত্সের সঙ্গে সংযুক্ত থাকা সত্ত্বেও ক্লিপ করা বা আনক্লিপ করা হলে প্রাথমিক প্লেব্যাক ফাংশনগুলি নিয়ন্ত্রণ করতে সক্ষম। হেডসেটটি একটি কাস্টমাইজেবল ফিটের জন্য তিন জোড়া সিলিকন টিপস সহ হাজির হয়েছে৷