Pebble X Pepe Jeans স্মার্টওয়াচ লঞ্চ হল মাত্র 1,999 টাকায়

নতুন ঘড়িটির নাম Pebble X Pepe। ডেনিম লেদার ও সিলিকন স্ট্র্যাপ দেওয়া হয়েছে ঘড়িটিতে। রয়েছে 1.39 ইঞ্চির HD ডিসপ্লে, যা 600 নিটস পিক ব্রাইটনেস দিতে পারে। ঘড়িটির দাম মাত্র 1,999 টাকা। Pepe Jeans-এর অফিসিয়াল স্টোর, ফ্লিপকার্ট এবং Myntra থেকে স্মার্টওয়াচটি কিনতে পারবেন কাস্টমাররা। Pebble X Pepe Jeans স্মার্টওয়াচটির গুরুত্বপূর্ণ ফিচারের মধ্যে রয়েছে অ্যাডভান্সড কলিং ফিচার্স, নোটিফিকেশনস, রিমাইন্ডার্স এবং AI ভয়েস অ্যাসিস্ট্যান্ট।

Pebble X Pepe Jeans স্মার্টওয়াচ লঞ্চ হল মাত্র 1,999 টাকায়
দুর্দান্ত স্মার্টওয়াচ এসে গেল!
Follow Us:
| Edited By: | Updated on: Dec 20, 2023 | 2:54 PM

Pebble একটি নতুন স্মার্টওয়াচ লঞ্চ করেছে। সেই ব্লুটুথ কলিং স্মার্টওয়াচ লঞ্চের জন্য সংস্থাটি জুটি বেঁধেছে Pepe Jeans London-এর সঙ্গে। নতুন ঘড়িটির নাম Pebble X Pepe। ডেনিম লেদার ও সিলিকন স্ট্র্যাপ দেওয়া হয়েছে ঘড়িটিতে। রয়েছে 1.39 ইঞ্চির HD ডিসপ্লে, যা 600 নিটস পিক ব্রাইটনেস দিতে পারে। ঘড়িটির দাম মাত্র 1,999 টাকা। Pepe Jeans-এর অফিসিয়াল স্টোর, ফ্লিপকার্ট এবং Myntra থেকে স্মার্টওয়াচটি কিনতে পারবেন কাস্টমাররা।

Pebble X Pepe Jeans স্মার্টওয়াচটির গুরুত্বপূর্ণ ফিচারের মধ্যে রয়েছে অ্যাডভান্সড কলিং ফিচার্স, নোটিফিকেশনস, রিমাইন্ডার্স এবং AI ভয়েস অ্যাসিস্ট্যান্ট।

ক্যালকুলেটার থেকে শুরু করে অ্যালার্ম, ওয়েদার এবং মিউজ়িক কন্ট্রোলের মতো একাধিক ইউটিলিটি-বেসড ফিচার্স দেওয়া হয়েছে ঘড়িটিতে। রয়েছে বেশ কিছু হেল্থ ট্র্যাকিং সেন্সরও, যার মধ্যে গুরুত্বপূর্ণ হল হার্ট রেট ট্র্যাকার, ব্লাড অক্সিজ়েন লেভেল ট্র্যাকার এবং স্লিপ মনিটর করার বিশেষ ট্র্যাকার। স্লিক স্টাইলের এই ঘড়িটি স্মার্ট পারফর্মও করতে পারে।

একাধিক আকর্ষণীয় স্পোর্টস মোড রয়েছে ঘড়িটিতে। সেই তালিকায় রয়েছে ক্লাইম্বিং, টেনিস, রাগবি। আবার স্টাইলের দিক থেকেও ঘড়িটি নজরকাড়া হতে চলেছে। আপনার স্টাইল ও পোশাকের কথা মাথায় রেথে ঘড়িটিতে দেওয়া হয়েছে একাধিক ওয়াচ ফেস।

কিছু মাস আগেই Pebble জুটি বেঁধে ছিল Warner Bros-এর সঙ্গে। সেই পার্টনারশিপের অঙ্গ হিসেবে তারা গেম অব থ্রোনস ইনস্পায়ার্ড স্মার্টওয়াচ লঞ্চ করেছিল। কয়েক মাস যেতে না যেতেই এবার Pepe Jeans-এর জুটি বেঁধে তাক লাগাল সংস্থাটি।