Realme TechLife Robot Vacuum Cleaner: এই রোবোটিক ভ্যাকুয়াম ক্লিনারে রয়েছে ৩৮টি ভিন্ন সেনসর

রিয়েলমির এই ডিভাসে যুক্ত রয়েছে রিয়েলমি লিঙ্ক অ্যাপ। এর সাহায্যে ইউজাররা ক্লিয়ারিং মোড ঠিক করার সঙ্গে সঙ্গে ক্লিনিং শিডিউলও তৈরি করতে পারবেন।

Realme TechLife Robot Vacuum Cleaner: এই রোবোটিক ভ্যাকুয়াম ক্লিনারে রয়েছে ৩৮টি ভিন্ন সেনসর
ছবি সৌজন্যে রিয়েলমি (ইউকে) টুইটার।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 16, 2021 | 10:25 AM

রিয়েলমির গ্লোবাল ইভেন্টে রিয়েলমি জিটি ৫জি ফোনের পাশাপাশি লঞ্চ হয়েছে রিয়েলমি ওয়াচ ২ এবং রিয়েলমি ওয়াচ ২ প্রো। এছাড়াও এই ভার্চুয়াল ইভেন্টে লঞ্চ হয়েছে রিয়েলমি টেকলাইফ রোবোট ভ্যাকুয়াম ক্লিনার। রিয়েলমি সংস্থার টেকলাইফ বিভাগের অংশ এই রোবোট ভ্যাকুয়াম। এর মধ্যে রয়েছে ৩৮ বিল্ট-ইন সেনসর এবং LiDAR সেনসর। এই সেনসরের সাহায্যে রোবোটিক ভ্যাকুয়াম ক্লিনারের স্মার্ট ম্যাপিং এবং নেভিগেশন সিস্টেম ঠিক করা হয়। রিয়েলমির তরফে জানানো হয়েছে, LiDAR সেনসরের সাহায্যে নতুন লঞ্চ হওয়া রোবোটিক ভ্যাকুয়াম ক্লিনারে একদম নিখুঁত রিয়েল টাইম নেভিগেশন এবং রুম ম্যাপিং ফিচার নিখুঁত ভাবে পাওয়া যায়।

এই রোবোটিক ভ্যাকুয়ামের বিভিন্ন ফিচার-

১। রিয়েলমি টেকলাইফ রোবোট ভ্যাকুয়ামের ক্ষেত্রে 3000Pa সাকশন এবং মপিং পাওয়ার থাকে।

২। এই রোবোটিক ভ্যাকুয়ামে আওয়াজ খুবই কম থাকে। নয়েজ লেভেল থাকে 55dB, যা কার্যত ‘কোয়াইট মোড’ বা কম আওয়াজের শান্ত অবস্থা।

৩। এই ডিভাইসের ব্যাটারি ৫২০০mAh। সেই সঙ্গে রয়েছে ৬০০ মিলিলিটারের ডাস্টবিন এবং একটি ৩০০ মিলিলিটারের স্মার্ট ইলেকট্রনিক ওয়াটার ট্যাঙ্ক। এর সাহায্যে ভ্যাকুয়াম সহজে এবং একসঙ্গে মেঝে ঝাড় দেওয়া এবং মোছার কাজ করতে পারে।

৪। এই ডিভাইসে রয়েছে টু-ইন-ওয়ান ভ্যাকুয়াম এবং মপিং সলিউশন। এক্ষেত্রে যাহায্য করে LiDAR সেনসরের নেভিগেশন সিস্টেম।

৫। ভ্যাকুয়াম ক্লিনারের উপরের অংশে রয়েছে গোরিলা গ্লাস কভার। এর উচ্চতা ১০ সেন্টিমিটার। এখানে রয়েছে ৩৮টি ভিন্ন সেনসর।

৬। রিয়েলমির এই ডিভাসে যুক্ত রয়েছে রিয়েলমি লিঙ্ক অ্যাপ। এর সাহায্যে ইউজাররা ক্লিয়ারিং মোড ঠিক করার সঙ্গে সঙ্গে ক্লিনিং শিডিউলও তৈরি করতে পারবেন। ফোনে থাকা অ্যাপের সাহায্যে সবকিছু করা সম্ভব। আলাদা করে কোনও সমস্যা তৈরি হবে না।

রিয়েলমি টেকলাইফ রোবোট ভ্যাকুয়ামের দাম-

এই ডিভাইসের দাম ২৯৯ ইউরো, ভারতীয় মুদ্রায় প্রায় ২৬,৬০০ টাকা। আগামী ১৬ জুন থেকে আলি এক্সপ্রেস এবং রিয়েলমির ওয়েবসাইটে এই ডিভাইসের প্রি-সেল শুরু হবে।

আরও পড়ুন- রিয়েলমির গ্লোবাল ইভেন্টে লঞ্চ হয়েছে Watch 2 এবং Watch 2 Pro, কী কী বৈশিষ্ট্য রয়েছে এই দু’টি স্মার্টওয়াচে