Redmi Buds 3 Lite: এই ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো ইয়ারবাডসের দাম কত? কী কী ফিচারই বা রয়েছে?

এই ট্রু ওয়্যারলেস ইয়ারবাডসে রয়েছে ব্লুটুথ ভি ৫.২ কানেক্টিভিটি। এছাড়াও চার্জিংয়ের জন্য রয়েছে ইউএসবি টাইপ সি পোর্টের সাপোর্ট।

Redmi Buds 3 Lite: এই ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো ইয়ারবাডসের দাম কত? কী কী ফিচারই বা রয়েছে?
চিনে লঞ্চ হয়েছে এই ট্রু ওয়্যারলেস ইয়ারবাডস।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 01, 2021 | 8:25 AM

রেডমি নোট ১১ সিরিজের স্মার্টফোন, রেডমি ওয়াচ ২- এর সঙ্গে গত ২৮ অক্টোবর চিনে লঞ্চ হয়েছে রেডমি বাডস ৩ লাইট। রেডমির এই ডিভাইস আসলে একটি ট্রু ওয়্যারলেস স্টিরিয়ো ইয়ারবাডস। জানা গিয়েছে, এই ইয়ারবাডসে প্রায় ১৮ ঘণ্টা পর্যন্ত ব্যাটারি লাইফ বজায় থাকতে পারে। এছাড়াও রেডমি বাডস ৩ লাইটে রয়েছে ব্লুটুথ ভি ৫.২ কানেক্টিভিটি।

চিনে এই ইয়ারবাডসের দাম CNY ৯৯, ভারতীয় মুদ্রায় প্রায় ১২০০ টাকা। লঞ্চের দিন অর্থাৎ ২৮ অক্টোবর বৃহস্পতিবার থেকে চিনের মার্কেটে উপলব্ধ হয়েছে রেডমি ৩ বাডস লাইট। আগামী দিনে এই ইয়ারবাডস গ্লোবাল মার্কেট বা ভারতে আদৌ লঞ্চ হবে কি না, হলে কবে হবে, সেইসব কিছুই জানা যায়নি।

একনজরে দেখে নিন রেডমি বাডস ৩ লাইটের বিভিন্ন ফিচার

  • এই ইয়ারবাডসে রয়েছে একটি ইন-ইয়ার ডিজাইন। রেডমি বাডস ৩ এবং রেডমি বাডস ৩ প্রো, এই দুই ইয়ারবাডসেও এই ফিচার রয়েছে।
  • রেডমির সংস্থার দাবি তাদের নতুন ইয়ারবাডসের ডিজাইন আসলে একটি ইউনিক ক্যাট-ইয়ার ডিজাইন। এই ডিজাইনের কারণেই সহজে গ্রাহকদের কানে সেট হয়ে যাবে রেডমি বাডস ৩ লাইট।
  • এই ট্রু ওয়্যারলেস ইয়ারবাডসে রয়েছে ব্লুটুথ ভি ৫.২ কানেক্টিভিটি। এছাড়াও চার্জিংয়ের জন্য রয়েছে ইউএসবি টাইপ সি পোর্টের সাপোর্ট।
  • রেডমি সংস্থার দাবি, তাদের বাডস ৩ লাইট ইয়ারবাডসে চার্জিং কেস সমেত প্রায় ১৮ ঘণ্টা পর্যন্ত ব্যাটারি লাইফ বজায় থাকে।

অন্যদিকে, সম্প্রতি চিনে লঞ্চ হওয়া রেডমি ওয়াচ ২ স্মার্টওয়াচের দাম CNY ৩৯৯, ভারতীয় মুদ্রায় প্রায় ৪৭০০ টাকা। কালো, নীল এবং আইভরি রঙের ডায়াল সমেত পয়লা নভেম্বর থেকে চিনে রেডিমির এই স্মার্টওয়াচের বিক্রি শুরু হচ্ছে। এছাড়াও রেডমি ওয়াচ ২- তে রয়েছে ব্রাউন, অলিভ এবং গোলাপি রঙের স্ট্র্যাপ।

এছাড়াও রেডমি নোট ১১ সিরিজের তিনটি ফোন যথাক্রমে- রেডমি নোট ১১ ৫জি, রেডমি নোট ১১ প্রো এবং রেডমি নোট ১১ প্রো প্লাস লঞ্চ হয়েছে চিনে। এর মধ্যে রেডমি নোট ১১ প্রো এবং রেডমি নোট ১১ প্রো প্লাস মডেল ভারতে লঞ্চের সম্ভাবনা রয়েছে। নাম পরিবর্তন হয়ে ভারতে আসতে পারে এই দুই ফোন। শোনা গিয়েছে রেডমি নোট ১১ প্রো ফোনের নাম হতে পারে শাওমি ১১আই। আর রেডমি নোট ১১ প্রো প্লাস ফোনের নাম হতে পারে শাওমি ১১আই হাইপার চার্জার। তবে কবে এই দুই ফোন ভারতে লঞ্চ হবে, তা এখনও জানা যায়নি।

আরও পড়ুন- Redmi Watch 2: আগের তুলনায় বড় ডিসপ্লে রয়েছে এই স্মার্টওয়াচে, এছাড়াও রয়েছে ১১৭টি ফিটনেস মোড

আরও পড়ুন- WhatsApp Payments: হোয়াটসঅ্যাপের মাধ্যমে টাকা পাঠালেন গ্রাহকরা পাবেন ৫১ টাকা ক্যাশব্যাক