Redmi Watch 2: আগের তুলনায় বড় ডিসপ্লে রয়েছে এই স্মার্টওয়াচে, এছাড়াও রয়েছে ১১৭টি ফিটনেস মোড

গ্লোবাল মার্কেট বা ভারতে আদৌ এই স্মার্টওয়াচ লঞ্চ হবে কি না, তা জানা যায়নি।

Redmi Watch 2: আগের তুলনায় বড় ডিসপ্লে রয়েছে এই স্মার্টওয়াচে, এছাড়াও রয়েছে ১১৭টি ফিটনেস মোড
রেডমি ওয়াচের তুলনায় রেডমি ওয়াচ ২- তে রয়েছে বড় AMOLED ডিসপ্লে।

রেডমি নোট ১১ স্মার্টফোন সিরিজের সঙ্গে একইদিনে চিনে লঞ্চ হয়েছে রেডমি ওয়াচ ২। জানা গিয়েছে, রেডমি ওয়াচের সাকসেসর মডেল হিসেবে লঞ্চ হয়েছে রেডমি ওয়াচ ২। আগের স্মার্টওয়াচের তুলনায় নতুন মডেলে রয়েছে বড় ডিসপ্লে। ২৮ অক্টবর চিনে লঞ্চ হয়েছে রেডমি ওয়াচ ২। গ্লোবাল মার্কেট বা ভারতে আদৌ এই স্মার্টওয়াচ লঞ্চ হবে কি না, তা জানা যায়নি। রেডমি ওয়াচের তুলনায় রেডমি ওয়াচ ২- তে রয়েছে বড় AMOLED ডিসপ্লে।

রেডমি ওয়াচ ২- এর দাম CNY ৩৯৯, ভারতীয় মুদ্রায় প্রায় ৪৭০০ টাকা। কালো, নীল এবং আইভরি রঙের ডায়াল সমেত পয়লা নভেম্বর থেকে চিনে রেডিমির এই স্মার্টওয়াচের বিক্রি শুরু হচ্ছে। এছাড়াও রেডমি ওয়াচ ২- তে রয়েছে ব্রাউন, অলিভ এবং গোলাপি রঙের স্ট্র্যাপ।

দেখে নেওয়া যাক রেডমি ওয়াচ ২- তে কী কী ফিচার রয়েছে

  • এই স্মার্টওয়াচে রয়েছে ১.৬ ইঞ্চির একটি AMOLED ডিসপ্লে। এই ডিসপ্লে আবার চৌকো আকৃতির।
  • রেডমি ওয়াচ ২- তে রয়েছে প্রায় ১০০টি ওয়াচ ফেস এবং অলওয়েজ-অন ডিসপ্লে সাপোর্ট।
  • আগের বছর লঞ্চ হওয়া রেডমি ওয়াচের তুলনায় এই নতুন স্মার্টওয়াচে দেখার সুযোগ এবং অভিজ্ঞতা অনেক ভাল, কারণ এখানে তুলনায় বড় ডিসপ্লে রয়েছে।
  • রেডমি ওয়াচের তুলনায় রেডমি ওয়াচ ২- তে রয়েছে অনেক আপগ্রেডেড এবং আপডেটেড ফিচার। যেমন- নতুন স্মার্টওয়াচের সাহায্যে হার্ট রেট বা হৃদস্পন্দন মনিটর, ব্লাড অক্সিজেন স্যাচুরেশন ট্র্যাকিং (SpO2) এবং স্লিপ অ্যানালিসিস করা সম্ভব।
  • রানিং অর্থাৎ দৌড়ানোর সময় এবং আউটডোর ওয়ার্ক আউট ট্র্যাক করার জন্য রেডমি ওয়াচ ২ স্মার্টওয়াচে রয়েছে জিপিএস, GLONASS, Galileo এবং BeiDou ফিচারের সাপোর্ট।
  • রেডমি ওয়াচ ২- তে রয়েছে ১১৭টি ফিটনেস মোড। এর মধ্যে রয়েছে ১৭টি প্রফেশনাল ওয়ার্ক আউট টাইপ।
  • স্মার্ট কন্ট্রোলের জন্য রেডমির নতুন স্মার্টওয়াচে রয়েছে XiaoAi AI অ্যাসিসট্যান্ট। এছাড়াও এই ডিভাইসে রয়েছে NFC সাপোর্ট।
  • একবার চার্জ দিলে ১২ দিন পর্যন্ত রেডমি ওয়াচ ২- তে চার্জ থাকবে বলে দাবি করেছেন রেডমি কর্তৃপক্ষ। আগের তুলনায় নতুন ব্যাটারি রয়েছে স্মার্টওয়াচে। এছাড়াও রয়েছে একটি নতুন ম্যাগনেটিক চার্জার। রেডমি ওয়াচ ২ 5ATM রেটেড ডিভাইস, অর্থাৎ ওয়াটার রেসিসট্যান্ট।

আরও পড়ুন- WhatsApp Payments: হোয়াটসঅ্যাপের মাধ্যমে টাকা পাঠালেন গ্রাহকরা পাবেন ৫১ টাকা ক্যাশব্যাক

Published On - 7:40 am, Mon, 1 November 21

Click on your DTH Provider to Add TV9 Bangla