Redmi Watch 3 এসে গেল দুরন্ত লুক ও ফিচার নিয়ে, Apple Watch-কে টক্কর দেওয়ার মতো অ্যান্ড্রয়েড ঘড়ি

Redmi Watch 3 Price: নতুন এই স্মার্টওয়াচটিকে প্রায় অনেকটাই Apple Watch-এর মতো দেখতে করেছে। এতে একটি 1.75-ইঞ্চি রাউন্ড AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে।

Redmi Watch 3 এসে গেল দুরন্ত লুক ও ফিচার নিয়ে, Apple Watch-কে টক্কর দেওয়ার মতো অ্যান্ড্রয়েড ঘড়ি
Follow Us:
| Edited By: | Updated on: Mar 26, 2023 | 1:43 PM

Redmi Watch 3 Features: Xiaomi তাদের নতুন স্মার্টওয়াচ Redmi Watch 3 বিশ্ব বাজারে লঞ্চ করেছে। এর আগে Redmi Watch 2 স্মার্টওয়াচটি ভারতীয় বাজারে বেশ জনপ্রিয়তা লাভ করেছিল। আর ভারতেও রেডমি ওয়াচ 3-এর আসার অপেক্ষায় রয়েছেন বহু মানুষ। নতুন এই স্মার্টওয়াচটিকে প্রায় অনেকটাই Apple Watch-এর মতো দেখতে করেছে। এতে একটি 1.75-ইঞ্চি রাউন্ড AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে। যার রেজোলিউশন 390×450 পিক্সেল এবং 60Hz রিফ্রেশ রেট রয়েছে। এর সঙ্গে 120টি স্পোর্টস মোডও রয়েছে। এছাড়াও রেডমি ওয়াচ 3-এ ব্লুটুথ কলিং পাওয়া যায়। Redmi Watch 3 চারটি রঙয়ে পেশ করা হয়েছে। এত ফিচার দেখেই নিশ্চয়ই দাম জানতে ইচ্ছা করছে। তবে চলুন এই নতুন স্মার্টওয়াচের দাম থেকে শুরু করে ফিচার, স্পেসিফিকেশন সমস্ত কিছু জেনে নেওয়া যাক।

Redmi Watch 3-এর দাম:

Redmi Watch 3-এর দাম EUR 119 (ভারতীয় মুদ্রায় যা প্রায় 10,600 টাকা)। এটি কালো এবং আইভরি রঙে বাজারে এসেছে। স্মার্টওয়াচটি ইতিমধ্যেই ইউরোপে বিক্রি হচ্ছে। তবে এটি কবে ভারতে লঞ্চ হবে, সেই বিষয়ে কোম্পানির তরফে এখনও কিছু জানানো হয়নি। সম্ভবত 30 মার্চ Redmi 12C-এর সঙ্গে আসতে পারে।

redmi watch

Redmi Watch 3-এর ফিচার ও স্পেসিফিকেশন:

Redmi-এর এই স্মার্টওয়াচটিতে রয়েছে 1.75-ইঞ্চি AMOLED ডিসপ্লে যার রেজোলিউশন 390×450 পিক্সেল এবং রিফ্রেশ রেট 60Hz। এর ব্রাইটনেস 600 নিট। ঘড়িটির ওজন 37 গ্রাম এবং এটিতে একটি সিলিকন স্ট্র্যাপ দেওয়া হয়েছে। রেডমি ওয়াচ 3-এ আপনি ব্লুটুথ কলিংয় ফিচারও পেয়ে যাবেন। এছাড়াও এতে ইমার্জেন্সি কলিং-এর ফিচার রয়েছে। আর রয়েছে 121টি স্পোর্টস মোড, যার মধ্যে আউটডোর রান, সাইকেল চালানো এবং সাঁতার কাটা ইত্যাদি। স্মার্টওয়াচটিতে একটি GNSS চিপ রয়েছে, যা Beidou, GPS, GLONASS, GALILEO এবং QZSS স্যাটেলাইটের অবস্থান দেখিয়ে দেয়।

হেলথ ফিচার হিসেবে এই ঘড়িতে ব্লাড অক্সিজেন ট্র্যাকার, হার্ট রেট ট্র্যাকার এবং স্লিপ মনিটর দেওয়া হয়েছে। এই ঘড়িটিতে একটি 289mAh ব্যাটারি রয়েছে, যাতে আপনি 12 দিনের ব্যাকআপ পেয়ে যাবেন। Redmi Watch 3-এ জল প্রতিরোধের জন্য একটি 5ATM রেটিং রয়েছে এবং Android 6.0 বা iOS 12-এর সব ডিভাইসের সঙ্গে কানেক্ট করা যাবে।