Jio Rs 2999 Plan: ফের নতুন প্ল্যান নিয়ে এল রিলায়েন্স জিও, রোজ ২.৫ জিবি করে ডেটা, জিওমার্ট থেকে মার্কেটিংয়ে ২০ শতাংশ ক্যাশব্যাক অফার

Jio Rs 2999 Plan: ফের নতুন প্ল্যান নিয়ে এল রিলায়েন্স জিও, রোজ ২.৫ জিবি করে ডেটা, জিওমার্ট থেকে মার্কেটিংয়ে ২০ শতাংশ ক্যাশব্যাক অফার
প্রতীকী ছবি

Reliance Jio New Recharge Plan: নতুন বার্ষিক রিচার্জ প্ল্যান নিয়ে এল রিলায়েন্স জিও। এই প্ল্যানে গ্রাহকদের প্রতিদিন 2.5GB করে হাই-স্পিড ডেটা অফার করা হবে। সমস্ত অফার সম্পর্কে বিশদে জেনে নিন।

TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Jan 08, 2022 | 9:27 PM

ওমিক্রন আতঙ্কে ফের একবার ওয়ার্ক ফ্রম হোম চালু হওয়ার ফলে ডেটা চাহিদা বেড়ে গিয়েছে ব্যাপক হারে। আর সেই কথা মাথায় রেখেই নতুন রিচার্জ প্ল্যান নিয়ে হাজির হল রিলায়েন্স জিও (Reliance Jio New Recharge Plan)। এটি কোম্পানির বার্ষিক রিচার্জ প্ল্যান, খরচ ২,৯৯৯ টাকা। প্ল্যানের বৈধতা ৩৬৫ দিন (365 Days Validity) বা এক বছর। আর এই এক বছর পর্যন্ত লম্বা সময়ে গ্রাহকদের প্রতিদিন ২.৫ জিবি (2.5GB Date) করে হাই-স্পিড ডেটা অফার করবে মুকেশ আম্বানির টেলিকম সংস্থাটি। সেই সঙ্গেই আবার পাওয়া যাবে প্রতিদিন ১০০টি করে SMS পাঠানোরও সুযোগ। এছাড়াও এই রিচার্জ প্যাকে গ্রাহকদের জিওমার্ট (JioMart) এবং অন্যান্য় জিও পরিষেবায় ছাড় দেওয়া হবে।

এই প্ল্যান সম্পর্কে রিলায়েন্স জিও ওয়েবসাইটে লেখা হয়েছে, ‘২০ শতাংশ জিওমার্ট মহা ক্যাশব্যাক’ অফার (20% JioMart Maha Cashback Offer)। অর্থাৎ জিওমার্ট থেকে বিভিন্ন জিনিসপত্র ক্রয় করলে ২০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক পেয়ে যাবেন এই রিচার্জ প্ল্যান ব্যবহারকারীরা। গ্রাহকের জিওমার্ট ওয়ালেটেই পৌঁছে যাবে সেই ক্যাশব্যাক। ভবিষ্যৎের কেনাকাটির জন্য তা কাজে লাগবে। এছাড়াও একাধিক জিও অ্যাপস যেমন, জিওটিভি, জিওসিনেমা, জিওসিকিওরিটি এবং জিওক্লাউড-এর মতো একাধিক অ্যাপ সম্পূর্ণ বিনামূল্যে ব্যবহার করতে পারবেন ইউজাররা। টেলিকম-বিষয়ক সংবাদমাধ্যম টেলিকম টক-এর তরফ থেকে এই খবরটি সর্বপ্রথম প্রকাশ করা হয়।

এই মুহূর্তে রিলায়েন্স জিওর ঝুলিতে আরও দুটি রিচার্জ প্ল্যান রয়েছে, যেগুলি বার্ষিক বৈধতা অফার করে। তাদের মধ্যে একটি হল সুপার ভ্যালু প্ল্যান, যার জন্য ইউজারদের ২,৮৭৯ টাকা খরচ করতে হয়। আর একটি বার্ষিক রিচার্জ প্ল্যান ব্যবহার করতে রিলায়েন্স জিও গ্রাহকদের ৩,১১৯ টাকা খরচ করতে হয়। ২,৮৭৯ টাকার রিচার্জ প্ল্যানে জিও ইউজাররা প্রতিদিন ২জিবি করে ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং, প্রতিদিন ১০০টি করে SMS এবং জিওটিভি, জিওসিনেমা, জিওসিকিওরিটি এবং জিওক্লাউডের মতো একাধিক অ্যাপ ব্যবহারের সুবিধা দেওয়া হয়।

অন্য দিকে রিলায়েন্স জিওর আর এক বার্ষিক রিচার্জ প্ল্য়ান অর্থাৎ ৩,১১৯ টাকার প্যাকে প্রতিদিন ২জিবি করে ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং, রোজ ১০০টি করে SMS, চারটি জিও অ্যাপের (জিওটিভি, জিওসিকিওরিটি, জিওসিনেমা, জিওক্লাউড) ফ্রি সাবস্ক্রিপশন অফার করা হয়। তবে এই প্ল্যানের সবথেকে আকর্ষণীয় অফার হল, ১০জিবি অতিরিক্ত ডেটা এবং ডিজ়নি প্লাস হটস্টার-এর ফ্রি সাবস্ক্রিপশন।

এদিকে আবার খুব সম্প্রতি ৪৯৯ টাকার রিচার্জ প্ল্যানটিও ফিরিয়ে নিয়ে এসেছে রিলায়েন্স জিও। এই প্ল্যানেও গ্রাহকদের এক বছরের জন্য ডিজ়নি প্লাস হটস্টার সাবস্ক্রিপশন সম্পূর্ণ বিনামূল্যে অফার করা হয়। ২৮ দিন বৈধতার এই জিও প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন ২জিবি করে হাই-স্পিড ডেটা পেয়ে যান। আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন ১০০টি করে SMS পাঠানোর মতোও অফার রয়েছে প্ল্যানটিতে। এছাড়াও বিনামূল্যে জিও প্রাইম এবং আরও একাধিক জিও অ্যাপস সম্পূর্ণ বিনামূল্যে ব্যবহার করতে পারেন ইউজাররা।

আরও পড়ুন: নিজস্ব সার্চ ইঞ্জিন তৈরি না করার জন্য অ্যাপলকে প্রতি বছর বিলিয়নেরও বেশি টাকা দেয় গুগল, দুই সংস্থার বিরুদ্ধে ক্যালিফর্নিয়ায় মামলা দায়ের

আরও পড়ুন: অন্য সংস্থা থেকে বিএসএনএলে সুইচ করলেই এবার ৫জিবি ডেটা সম্পূর্ণ বিনামূল্যে

আরও পড়ুন: নতুন বছরে কামব্যাক করল রিলায়েন্স জিও-র ৪৯৯ টাকার প্ল্যান, এবার রোজ ২জিবি করে ডেটা

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA