Sony নতুন LinkBuds S (WF-LS900N) ইয়ারবাড নিয়ে এল, দাম 16,990 টাকা

Sony LinkBuds S (WF-LS900N) ট্রু ওয়্যারলেস ইয়ারবাডের দাম ভারতে 16,990 টাকা। কোম্পানি এই ইয়ারবাডের উপরে 3,000 টাকা ক্যাশব্যাক অফার করছে।

Sony নতুন LinkBuds S (WF-LS900N) ইয়ারবাড নিয়ে এল, দাম 16,990 টাকা
Sony-র নতুন TWS Earbud এসে গেল।
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Nov 21, 2022 | 5:01 PM

Sony ভারতে একটি নতুন TWS Earbuds লঞ্চ করল। সংস্থার সেই লেটেস্ট অডিও ডিভাইসটির নাম Sony LinkBuds S (WF-LS900N)। এই ইয়ারবাডটি সর্বপ্রথম গ্লোবাল মার্কেটে নিয়ে আসা হয় 2022 সালের মে মাসে। এখন তা ভারতের বাজারেও উপলব্ধ হয়ে গেল। প্রিমিয়াম সেগমেন্টের ইয়ারবাড এটি, যার দাম 16,990 টাকা। গুচ্ছের জরুরি ফিচার রয়েছে এই ইয়ারবাডে, যার মধ্যে গুরুত্বপূর্ণ হল অ্যাক্টিভ নয়েজ় ক্যান্সেলেশন (ANC)। পাশাপাশি অ্যাডভান্সড ব্লুটুথ কোডেক সাপোর্ট সহ আরও একাধিক বৈশিষ্ট্য রয়েছে এতে।

Sony LinkBuds S (WF-LS900N): অফার ও উপলব্ধতা

Sony LinkBuds S (WF-LS900N) ট্রু ওয়্যারলেস ইয়ারবাডের দাম ভারতে 16,990 টাকা। কোম্পানি এই ইয়ারবাডের উপরে 3,000 টাকা ক্যাশব্যাক অফার করছে। তবে সেই ক্যাশব্যাক অফার মিলবে নির্বাচিত কিছু ডেবিট ও ক্রেডিট কার্ডের ক্ষেত্রে। এখন এই ক্যাশব্যাক অফারের ফলে Sony-র লেটেস্ট ইয়ারবাডটির দাম 16,990 টাকা থেকে সরাসরি 13,990 টাকা হয়ে যাচ্ছে।

এক্ষেত্রে মনে রাখতে হবে, ইন্ট্রোডাক্টারি অফারটি চলবে 25 নভেম্বর থেকে 30 নভেম্বর পর্যন্ত। ইয়ারফোনটি মোট তিনটি কালার অফশনে উপলব্ধ- কালো, সাদা এবং বেইজ। Sony India-র অফিসিয়াল ওয়েবসাইট থেকে এই অডিও ডিভাইস ক্রয় করতে পারবেন কাস্টমাররা।

Sony LinkBuds S (WF-LS900N): স্পেসিফিকেশন ও ফিচার

Sony LinkBuds S (WF-LS900N) ট্রু ওয়্যারলেস ইয়ারবাডের পারফরম্যান্সের দিকটি নিশ্চিত করছে কোম্পানির নিজস্ব ইন্টিগ্রেটেড প্রসেসর V1। এই ডিভাইসে বিভিন্ন ব্লুটুথ কোডেক সাপোর্ট রয়েছে, যার মধ্যে রয়েছে LDAC, AAC এবং SBC কোডেক।

ওয়্যারলেস কানেক্টিভিটির জন্য সনি ইয়ারবাডে রয়েছে Bluetooth 5.2। প্রতিটি ইয়ারবাডের ওজন মাত্র 4.8 গ্রাম করে। অ্যাক্টিভ নয়েজ় ক্যান্সেলেশন এবং অ্যাপ কন্ট্রোল সাপোর্টও দেওয়া হয়েছে এতে। Sony LinkBuds S (WF-LS900N) ইয়ারবাডটি IPX4 রেটিং অফার করছে, অর্থাৎ ইয়ারবাড দুটি ওয়াটার রেজ়িস্ট্যান্ট।

এই খবরটিও পড়ুন

কাস্টমাইজ়েবল টাচ কন্ট্রোল দেওয়া হয়েছে ইয়ারবাডটিতে। Sony Headphones Connect অ্যাপের মাধ্যমে এই টাচ কন্ট্রোল ফিচারটি কাস্টমাইজ় করা যাবে। আইফোন, অ্যান্ড্রয়েড স্মার্টফোন- দুই ব্যবহারকারীরাই অ্যাপটি ব্যবহার করতে পারবেন। দ্রুত পেয়ারিংয়ের জন্য এতে গুগল ফাস্ট পেয়ার এবং মাইক্রোসফট সুইফ্ট পেয়ারের মতো ফিচার রয়েছে। সংস্থার তরফে দাবি করা হয়েছে, একবার চার্জে Sony LinkBuds S (WF-LS900N) অডিও ডিভাইসটি 20 ঘণ্টার ব্যাটারি ব্যাকআপ দিতে পারে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla