Arms Recovery: সন্দেশখালিতে কেঁচো খুঁড়তে কেউটে! মিলল গোপন ‘অস্ত্র-ভান্ডার’, সব আপডেট কমিশনকে পাঠাবে সিবিআই

Sandeshkhali: বিভিন্ন জায়গা জুড়ে চলছে তল্লাশি অভিযান। মাটি খুঁড়ে চলছে তল্লাশি। সন্দেশখালিতে শুক্রবারের অভিযান প্রসঙ্গে এবার জাতীয় নির্বাচন কমিশনকে রিপোর্ট দিতে চলেছে সিবিআই। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সূত্রে এমনই জানা যাচ্ছে।

Arms Recovery: সন্দেশখালিতে কেঁচো খুঁড়তে কেউটে! মিলল গোপন 'অস্ত্র-ভান্ডার', সব আপডেট কমিশনকে পাঠাবে সিবিআই
সন্দেশখালিতে সিবিআই-এর অভিযানImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 26, 2024 | 4:59 PM

সন্দেশখালি: দ্বিতীয় দফার ভোট পর্বের মধ্যেই ফের সন্দেশখালিতে অভিযান সিবিআইয়ের। উদ্ধার হয়েছে বিদেশি আগ্নেয়াস্ত্র। সূত্রের খবর, এদিনের অভিযানে সন্দেশখালি থেকে কেন্দ্রীয় এজেন্সির হাতে এসেছে বিদেশে তৈরি পিস্তল ও রাইফেল। দেশি-বিদেশি মিলিয়ে অন্তত ১৫টি আগ্নেয়াস্ত্রেলর এখনও পর্যন্ত সন্ধান পাওয়া গিয়েছে বলে খবর। এর মধ্যে রয়েছে বিদেশি নাইন এম এম, দেশি সেভেন এমএম পিস্তল। বোমা ও কার্তুজও পাওয়া গিয়েছে। বিভিন্ন জায়গা জুড়ে চলছে তল্লাশি অভিযান। মাটি খুঁড়ে চলছে তল্লাশি। সন্দেশখালিতে শুক্রবারের অভিযান প্রসঙ্গে এবার জাতীয় নির্বাচন কমিশনকে রিপোর্ট দিতে চলেছে সিবিআই। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সূত্রে এমনই জানা যাচ্ছে। আদর্শ আচারণবিধি জারি থাকাকালীন অস্ত্র উদ্ধার হয়েছে সেখান, সেই কারণেই জাতীয় নির্বাচন কমিশনকে তা জানাতে চলেছে কেন্দ্রীয় এজেন্সি।

উল্লেখ্য, শেখ শাহজাহানের ঘনিষ্ঠ বলে পরিচিত হাফিজুল খাঁ-এর আত্মীয় আবু তালেব মোল্লার বাড়ি থেকে উদ্ধার হয়েছে আগ্নেয়াস্ত্র, তাজা বোমা। সেই ঘটনার সূত্র ধরে, সন্দেশখালিতে পৌঁছে গিয়েছে এনএসজির কমান্ডো টিমও। সূত্রের খবর, ক্রুড বোমা, দেশি ও বিদেশি আগ্নেয়াস্ত্রের সন্ধান মিলেছে। সেই কারণেই এনএসজির টিমকে নামতে হয়েছে সন্দেশখালিতে।

এনএসজির মূলত তিনটি শাখা রয়েছে। তার মধ্যে একটি হচ্ছে বম্ব ডিসপোজাল এবং ডিটেকশন স্কোয়াড। সন্দেশখালিতে এনএসজির এই বম্ব ডিসপোজাল এবং ডিটেকশনস স্কোয়াডকে পাঠানো হয়েছে বলে জানা যাচ্ছে।