Washable Heated Jacket: সস্তার এই জ্যাকেটে রয়েছে হিটিং মেশিন, বাটন প্রেস করলেই কনকনে ঠান্ডায় ছুটবে ঘাম, ধুয়েও নিতে পারেন

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sayantan Mukherjee

Updated on: Dec 09, 2022 | 4:22 PM

Jacket With Inbulit Heater: YHG Heated Vest জ্যাকেটটি আপনি পেয়ে যাবেন অ্যামাজনে। এই জ্যাকেটের দাম মাত্র 8,791 টাকা। অ্যামাজনে এই জ্যাকেটের উপরে 51% ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। সেই ডিসকাউন্টের পরে এই YHG Heated Vest আপনি পেয়ে যাবেন মাত্র 4,316 টাকায়।

Washable Heated Jacket: সস্তার এই জ্যাকেটে রয়েছে হিটিং মেশিন, বাটন প্রেস করলেই কনকনে ঠান্ডায় ছুটবে ঘাম, ধুয়েও নিতে পারেন
জ্যাকেটের ভিতর হিটার, পরলে শীতকালেও ঝড়বে ঘাম...

Heated Jacket Amazon: সারা বছর দরকার হয় না আমাদের। বছরের কেবল একটা সময় কিনে বাকি সময়টা আলমারিতেই টাঙিয়ে রাখতে হয়। জ্যাকেট কেবল শীতকালের ব্র্যাকেটেই সীমাবদ্ধ এক পোশাক। আপনিও কি এই শীতের মরসুমে একটা জ্যাকেট কেনার চিন্তাভাবনা করছেন? মার্কেটে একটি চমৎকার জ্যাকেট হাজির হয়েছে। তবে সে জ্যাকেট কিন্তু এক্কেবারেই সাধারণ নয়। তাতে একটি হিটার লাগানো রয়েছে। এই প্রথমবার এমন একটা জ্যাকেটের ব্যাপারে শুনলেন তাই না? হ্যাঁ, বাজারে এখন এমনও জ্যাকেট রয়েছে, যাতে হিটার দেওয়া হয়েছে। কত দাম সেই হিটার জ্যাকেটের, সাধারণ জ্যাকেটের থেকে তা কতটা আলাদা, কিনতেই বা কোথায় যাবেন— সেই তথ্যগুলিই একনজরে দেখে নেওয়া যাক।

YHG Heated Vest: কত দাম, কোথায় কিনবেন

এই হিটার জ্যাকেটটি আপনি অনলাইনেই কিনতে পারবেন। অর্ডার করবেন, আর আপনার বাড়িতে পৌঁছে যাবে এক থেকে দুই দিনের মধ্যেই। YHG Heated Vest জ্যাকেটটি আপনি পেয়ে যাবেন অ্যামাজনে। এই জ্যাকেটের দাম মাত্র 8,791 টাকা। অ্যামাজনে এই জ্যাকেটের উপরে 51% ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। সেই ডিসকাউন্টের পরে এই YHG Heated Vest আপনি পেয়ে যাবেন মাত্র 4,316 টাকায়।

YHG Heated Vest: বৈশিষ্ট্য

কনকনে ঠান্ডায় মানুষের শরীর গরম করে রাখার জন্য জ্যাকেটটিতে পাঁচটি ভিন্ন হিটিং জ়োন রয়েছে। এই জ্যাকেটের সবথেকে গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্য হল তার USB Heating Support। এমনই উপাদান দিয়ে জ্যাকেটটি তৈরি, যা আপনার পুরো শরীরটাই গরম করে রাখতে পারে। শীতকালে আমরা যেমন একটা মোটা জামাকাপড় পরার পর জ্যাকেটটা গলিয়ে নিই। আপনার কাছে যদি এই YHG Heated Vest হিটার জ্যাকেট থাকে, তাহলে তার ভিতরে আর মোটা জামাকাপড় পরার দরকার হবে না।

YHG Heated Vest: কীভাবে ব্যবহার করবেন

YHG Heated Vest হিটার জ্যাকেটে রয়েছে একটি ডেডিকেটেড বাটন, যার সাহায্যে ডিভাইসের হিটিং এলিমেন্টটি চালু করা যায়। আপনি যেই বাটনটি প্রেস করবেন, ধীরে ধীরে আপনার শরীর গরম করতে থাকবে জ্যাকেটটি।

এই জ্যাকেটে দুটি এলিমেন্ট ফিল করা রয়েছে। যখন আপনি জ্যাকেটটি ধুতে যাবেন, তখন আপনাকে সেই এলিমেন্টগুলিকে সরিয়ে ফেলতে হবে। এদিকে জ্যাকেটটি যখন ধুয়ে ফেলবেন, তখন তার থেকে আলাদা করা এলিমেন্ট দুটিকেও হাল্কা সুতির কাপড় দিয়ে মুছে ফেলতে হবে।

এই খবরটিও পড়ুন

জ্যাকেটটির হিটিং এলিমেন্ট চালু বা বন্ধ করার জন্য রয়েছে LED পাওয়ার্ড বাটন। সেই বাটন প্রেস করলেই অন, আবার অফও করতে পারবেন সেই একই উপায়ে। তাপমাত্রা নিয়ন্ত্রণের জন্য এই জ্যাকেটে রয়েছে তিনটি স্তর। জ্যাকেটের টেম্পারেচার কন্ট্রোল করা যেতে পারে অন্য আর একটি বাটন দিয়ে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla