Vodafone-Idea: ভোডাফোন-আইডিয়ার তিনটি নতুন প্রিপেড রিচার্জ প্ল্যান, খরচ কত? সুবিধাই বা কী কী?

Vi Prepaid Recharge Plans: ভোডাফোন-আইডিয়ার ৯৫, ১৯৫ এবং ৩১৯ টাকার প্রিপেড রিচার্জ প্ল্যান। এর মধ্যে ১৯৫ ও ৩১৯ টাকার প্লায়নের মেয়াদ ৩১ দিন। আর ৯৫ টাকার প্ল্যান চলবে ১৫ দিন।

Vodafone-Idea: ভোডাফোন-আইডিয়ার তিনটি নতুন প্রিপেড রিচার্জ প্ল্যান, খরচ কত? সুবিধাই বা কী কী?
প্রতীকী ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: May 01, 2022 | 5:32 PM

ভোডাফোন-আইডিয়া (Vodafone Idea) ভারতে তিনটি নতুন প্রিপেড রিচার্জ প্ল্যান (Prepaid Recharge Plans) লঞ্চ করেছে। ভিআই (Vi) -এর এই তিনটি রিচার্জ প্ল্যানের খরচ ৯৮ টাকা, ১৯৫ টাকা এবং ৩১৯ টাকা। তিনটি রিচার্জ প্ল্যানে রয়েছে আলাদা ডেটা লিমিট। এর মধ্যে ৯৮ টাকার রিচার্জ প্ল্যানের মেয়াদ মাত্র ১৫ দিন। তবে ১৯৫ টাকা এবং ৩১৯ টাকার রিচার্জ প্ল্যানের মেয়াদ ৩১ দিন। এই দুই প্ল্যানেই রয়েছে ভিআই মুভি এবং টিভির সাবস্ক্রিপশন পাওয়ার সুবিধা। ৩১৯ টাকার প্ল্যানে রয়েছে বিঞ্জ ওয়াচিং করার দারুণ সুযোগ। কারণ এখানে রয়েছে নাইট বেনেফিট। অর্থাৎ ইউজাররা রাত ১২টা থেকে সকাল ৬টা পর্যন্ত বিনা নেট খরচ করে ইন্টারনেট সার্ফিং করতে পারবেন। এছাড়াও নির্দিষ্ট কিছু অঞ্চলের জন্য ভিআই- এর তরফে ২৯ এবং ৩৯ টাকার দুটো প্ল্যানও রয়েছে।

ভোডাফোন-আইডিয়ার ৯৮ টাকা, ১৯৫ টাকা এবং ৩১৯ টাকার প্রিপেড রিচার্জ প্ল্যানের সুবিধাগুলো দেখে নিন

ভোডাফোন-আইডিয়ার ওয়েবসাইট অনুসারে ৯৮ টাকার প্রিপেড রিচার্জ প্ল্যানে ইউজাররা ২০০ এমবি ডেটা এবং আনলিমিটেড কলের পরিষেবা পাবেন ১৫ দিনের জন্য। এই রিচার্জ প্ল্যানে কোনওরকম ফ্রি এসএমএসের সুবিধা নেই।

ভিআই- এর ১৯৫ টাকার প্রিপেড রিচার্জ প্ল্যানে গ্রাহকরা পাবেন ভয়েস কল, ৩০০ এসএমএস এবং মোট ২ জিবি ডেটা। এই প্রিপেড রিচার্জ প্ল্যানের মেয়াদ ৩১ দিন।

৩১৯ টাকার প্রিপেড রিচার্জ প্ল্যানে আনলিমিটেড ভয়েস  এবং প্রতিদিন ১০০ ফ্রি এসএমএসের সুবিধা পাবেন গ্রাহকরা। তার সঙ্গে থাকছে প্রতিদিব ২ জিবি ডেটা পাওয়ার সুযোগ। এই রিচার্জ প্ল্যানের মেয়াদও ৩১ দিন। জানা গিয়েছে, ১৯৫ টাকা এবং ৩১৯ তাকাএ রিচার্জ প্ল্যান বেছে নিলে গ্রাহকরা ভিআই মুভিজ এবং টিভি অ্যাপের সাবস্ক্রিপশন পাবেন কমপ্লিমেন্টারি অর্থাৎ ফ্রি হিসেবে। ভোডাফোন-আইডিয়ার ৩১৯ টাকার রিচার্জ প্ল্যানে রয়েছে আরও নানা সুবিধা। নাইট বেনিফিট হিসেবে রাত ১২টা থেকে সকাল ৬টা পর্যন্ত ইউজাররা আনলিমিটেড ডেটা পাবেন। এই সময়ের মধ্যে ইন্টারনেট ঘাঁটলেও ডেটা খরচ হবে না। এর পাশাপাশি থাকছে উইকেন্ড রোলওভারের সুবিধা। অর্থাৎ ইউজার সারা সপ্তাহ যে পরিমাণ ডেটা খরচ করেননি, সেই বেঁচে যাওয়া ডেটা উইকেন্ড অর্থাৎ শনিবার ও রবিবার ব্যবহার করতে পারবেন ইউজাররা। এছাড়াও ৩১৯ টাকা প্রিপেড রিচার্জ প্ল্যানে প্রতি মাসে ২ জিবি অতিরিক্ত ব্যাকআপ ডেটা পাওয়ার সুযোগ রয়েছে, তাও আবার বিনামূল্যে। এর জন্য অতিরিক্ত কোনও খরচ লাগবে না।

আরও পড়ুন- Airtel vs Jio vs Vi: প্রতিদিন ৩ জিবি ডেটা পেতে চান? কোন টেলিকম সংস্থার প্ল্যান সেরা, দেখে নিন

আরও পড়ুন- Jio vs Airtel: রিলায়েন্স জিও-র ১১৯ টাকার প্ল্যানের কাছে এয়ারটেল ২০৯ টাকার প্ল্যানটি ফেল! অফারের ফারাক শুনলে অবাক হবেন