Xiaomi দুর্দান্ত স্মার্ট ফ্লোর Fan নিয়ে আসছে, মাত্র 3,930 টাকায় AC-কে টক্কর দেবে, চার্জও দিতে পারবেন

Xiaomi Mijia Smart Floor Fan 1X-এ 100-রও বেশি ভিন্ন সেটিংস দেওয়া হয়েছে, যা গ্রাহকদের মৃদুমন্দ বাতাস দেবে। সাতটি এয়ারফয়েল ব্লেড রয়েছে এই ফ্যানে, যা আপনাকে সরাসরি ঠান্ডা করার পরিবর্তে আপনার ঘরটাই ঠান্ডা করবে।

Xiaomi দুর্দান্ত স্মার্ট ফ্লোর Fan নিয়ে আসছে, মাত্র 3,930 টাকায় AC-কে টক্কর দেবে, চার্জও দিতে পারবেন
শাওমি-র দুর্দান্ত ফ্যান।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 27, 2023 | 11:23 PM

Xiaomi একটি দুর্দান্ত স্মার্ট ফ্লোর ফ্যান নিয়ে আসছে, যার নাম Xiaomi Mijia Smart Floor Fan 1X। এই স্মার্ট ফ্যানে 100-রও বেশি ভিন্ন সেটিংস দেওয়া হয়েছে, যা গ্রাহকদের মৃদুমন্দ বাতাস দেবে। সাতটি এয়ারফয়েল ব্লেড রয়েছে এই ফ্যানে, যা আপনাকে সরাসরি ঠান্ডা করার পরিবর্তে আপনার ঘরটাই ঠান্ডা করবে। Mijia অ্যাপ দ্বারা এই স্ট্যান্ড ফ্যান নিয়ন্ত্রিত হবে। সেই অ্যাপ ফোনে ডাউনলোড করে নিলেই আপনি ফোন থেকে সরাসরি পাখাটিকে নিয়ন্ত্রণ করতে পারবেন। তার থেকেও বড় কথা হল এটি একটি USB-C গ্যাজেট, যা আপনি ওয়াল আউটলেট বা পাওয়ার ব্যাঙ্কের মাধ্যমেই চার্জ করতে পারবেন। এছাড়াও এই স্মার্ট ফ্যানটি আপনি Xiaoi AI ভয়েস কমান্ডের মাধ্যমেও নিয়ন্ত্রণ করতে পারবেন।

এই পাখা 14 মিটার (~46 ফুট) পর্যন্ত 140° এলাকা জুড়ে তার ক্ষমতা প্রদর্শন করতে পারে। Xiaomi Smart Floor ফ্যানের সর্বোচ্চ ডেলিভারি রেট 24.5 m³/মিনিট (~865 ft³/মিনিট)। সর্বোচ্চ শক্তিতে ডিভাইসটি 52.9 dB শব্দ উৎপন্ন করে। তবে যদি আপনি Quite Mode-এ পাখাটি চালান, তাহলে তার নয়েজ়ের মাত্রা কমে 25.6 ডিবিতে কমিয়ে দেয়।

অর্থাৎ রাতে এই পাখা ব্যবহার করে আপনি নিশ্চিন্তে ঘুমোতে পারবেন। Mijia ফ্যানটি একটি USB-C ইনপুটের মাধ্যমে চালিত হয়, যা আপনি 18W অ্যাডাপ্টার বা একটি পাওয়ার ব্যাঙ্কের মাধ্যমে একটি ওয়াল আউটলেটের সঙ্গে সংযোগ করতে পারেন। উদাহরণস্বরূপ, একটি সম্পূর্ণ চার্জযুক্ত Xiaomi Mi 10,000mAh পাওয়ার ব্যাঙ্ক ফ্যানটিকে টানা 22 ঘণ্টা চালাতে দেবে।

তবে আপাতত এই ফ্যানটি চিনে লঞ্চ করা হবে বলে জানা গিয়েছে। সে দেশে এই ফ্যানটি ক্লাস 1 শক্তি দক্ষতার রেটিং পেয়েছে। Xiaomi Mijia Smart Floor Fan 1X-এর পরিমাপ 950 x 343 মিমি (~37.4 x 13.5-ইঞ্চি) এবং ওজন 2.9 কেজি (~6.4 পাউন্ড)। এই ইনভার্টার ফ্লোর ফ্যান 1X আপগ্রেডেড সংস্করণের দাম চিনের গ্রাহকদের জন্য 329 Yuan বা ভারতীয় মুদ্রায় প্রায় 3,930 টাকা। তবে এটি ভারত-সহ বিশ্বের অন্যান্য প্রান্তে কবে নাগাদ আসবে, সে বিষয়ে এখনও পর্যন্ত কিছু জানা যায়নি।