LG Fridge: হাফ দামে বাড়িতে আনুন LG-র ফ্রিজ, অফার কীভাবে পাবেন জানুন এখনই

LG Fridge Price: বর্তমানে অ্যামাজনে এলজি রেফ্রিজারেটর (LG Fridge)-এর উপর প্রচুর ছাড় দেওয়া হচ্ছে। তাই আপনি যদি একটি ফ্রিজ কেনার কথা ভেবে থাকেন, তবে অ্যামাজনের এই অফারে কিনে নিন অনেক কম দামে দুর্দান্ত ফিচার সহ LG-এর ফ্রিজ। এখানে অনেক ডিসকাউন্ট পেয়ে যাবেন।

LG Fridge: হাফ দামে বাড়িতে আনুন LG-র ফ্রিজ, অফার কীভাবে পাবেন জানুন এখনই
Follow Us:
| Edited By: | Updated on: Feb 11, 2023 | 7:19 AM

গ্রীষ্মের মোরসুমে ফ্রিজের চাহিদা অনেক বেশি থাকে। সেই অনুযায়ী দামও বাড়াতে থাকে কোম্পানিগুলি। তাই এই সময়টাই ফ্রিজ কেনার জন্য একদম সঠিক। কারণ বর্তমানে অ্যামাজনে এলজি রেফ্রিজারেটর (LG Fridge)-এর উপর প্রচুর ছাড় দেওয়া হচ্ছে। তাই আপনি যদি একটি ফ্রিজ কেনার কথা ভেবে থাকেন, তবে অ্যামাজনের এই অফারে কিনে নিন অনেক কম দামে দুর্দান্ত ফিচার সহ LG-এর ফ্রিজ। এখানে অনেক ডিসকাউন্ট পেয়ে যাবেন। তবে চলুন আর দেরি না করে দেখে নিন কিভাবে আপনি LG-র ফ্রিজ ছাড়ে কিনতে পারবেন।

আপনি অ্যামাজন থেকে এলজি 215 এল 4 স্টার ইনভার্টার ডাইরেক্ট-কুল সিঙ্গেল ডোর রেফ্রিজারেটর অর্ডার করতে পারেন। এটি আপনার জন্য অনেক ভাল বিকল্প হতে পারে। কারণ এই ফ্রিজের দাম অনেক কম। এর আসল দাম 27,499 টাকা এবং আপনি 31% ডিসকাউন্টে এটি 19,090 টাকায় কিনতে পারবেন। এছাড়াও ফ্রিজটি কিনলে ফ্রী ডেলিভারির সুবিধা দেওয়া হবে। অর্থাৎ আপনাকে এর জন্য ডেলিভারি চার্জেস দিতে হবে না।

fridge LGg

LG 340 L Refrigerator:

আপনি অ্যামাজন থেকে LG 340 L 2 স্টার ফ্রস্ট-ফ্রি স্মার্ট ইনভার্টার ডাবল ডোর রেফ্রিজারেটর কিনতে পারেন। এর আসল 46,599 টাকা তবে আপনি 26% ছাড়ে এটি 34,490 টাকায় কিনতে পারবেন। এছাড়াও, আপনি ব্যাঙ্ক অফারের অধীনে আরও অনেক ডিসকাউন্ট পেতে পারেন। ডাবল ডোর ফ্রিজ হওয়ার কারণে আপনি এতে বেশি জায়গাও পাবেন। কম্প্রেসার 10 বছরের ওয়ারেন্টি সহ আসে।

LG Double Door:

LG 437 L 2 স্টার ফ্রস্ট-ফ্রি স্মার্ট ইনভার্টার ডাবল ডোর রেফ্রিজারেটরের দাম 57,990 টাকা এবং আপনি 27% ডিসকাউন্টের পরে এটি 42,440 টাকায় কিনতে পারবেন। আপনার যদি একটি পুরানো ফ্রিজ থাকে এবং আপনি তা Amazon-এ ফেরত দিতে পারেন, তাহলে আপনি 2,370 টাকার আলাদা ছাড় পেতে পারেন। তবে এই ছাড় ফ্রিজের মডেল এবং অবস্থার উপরও নির্ভর করে। এর উপর অনেক ব্যাঙ্ক অফারও পাওয়া যায়। এই ফ্রিজটি আপনার জন্য সেরা বিকল্প হতে পারে।