অম্বানির অনুষ্ঠানে যাচ্ছেতাই কাণ্ড! ওই কারণেই ব্রেকআপ আদিত্য-অনন্যার?

Aditya Roy Kapoor: দিন কয়েক আগে মধ্যরাতে শ্রদ্ধার ফ্ল্যাট থেকে বের হতে দেখা যায় আদিত্যকে। তবে কি দুই প্রাক্তন আবারও কাছাকাছি। অনেকেরই ধারণা হয়তো তেমনই কিছু হয়েছে। তবে এই মুহূর্তে শ্রদ্ধাও কিন্তু সম্পর্কে আছেন। চিত্রনাট্যকার রাহুল মোদীর সঙ্গে প্রেম করছেন তিনি।

অম্বানির অনুষ্ঠানে যাচ্ছেতাই কাণ্ড! ওই কারণেই ব্রেকআপ আদিত্য-অনন্যার?
Follow Us:
| Updated on: May 05, 2024 | 9:19 PM

এই মুহূর্তে বলিউডের একটাই ‘ব্রেকিং নিউজ’। আর নাকি একসঙ্গে নেই আদিত্য রায় কাপুর ও অনন্যা পান্ডে। দীর্ঘ দুই বছর একে অন্যকে ডেট করার পর এখন দু’জনার দু’টি পথ আলাদা হয়ে গিয়েছে। কিন্তু কেন? তাঁদের বিচ্ছেদ নিয়ে চলছে একগুচ্ছ জল্পনা। এরই মধ্যেই অনন্যার ঘনিষ্ঠ এক বন্ধু মুখ খুলেছেন মুম্বইয়ের এক সংবাদমাধ্যমের কাছে। তিনি বলেন, “ব্যাপারটা আমাদেরকেও অবাক করেছে। কেন যে ওদের প্রেম ভাঙল, কিছুতেই বুঝতে পারছি না। অনন্যা ওর নতুন পোষ্যকে নিয়ে ভাল আছেন। অন্যদিকে আদিত্যও চেষ্টা করছেন সবটা মানিয়ে নেওয়ার। প্রেম ভেঙে গেলেও বন্ধুত্ব রয়েছে।”

একদিকে যখন তাঁদের ব্রেকআপের কারণ নিয়ে বেড়েছে জল্পনা তখন সূত্র জানাচ্ছে অন্য এক খবর। অম্বানির প্রাক বিবাহ অনুষ্ঠানে হাজির ছিলেন আদিত্য ও অনন্যা। একসঙ্গে গিয়েছিলেন তাঁরা। অন্যদিকে ওই বিয়েতে দেখা যায় শ্রদ্ধা কাপুরকেও। সেখানে অনন্যার সামনেই শ্রদ্ধাকে জড়িয়ে ধরেন আদিত্য। পাশেই দাঁড়িয়েছিলেন অনন্যা। সেই ভিডিয়ো ভাইরালও হয়। ‘আশিকি ২’ করতে গিয়েই শ্রদ্ধা ও আদিত্য যে প্রেমে পড়েছিলেন, এ কথা অনেকেরই জানা। নিজেরা স্বীকার না করলেও ঘটনায় শিলমোহর দেন তাঁদেরই ঘনিষ্ঠ মহল।

এরই মধ্যে দিন কয়েক আগে মধ্যরাতে শ্রদ্ধার ফ্ল্যাট থেকে বের হতে দেখা যায় আদিত্যকে। তবে কি দুই প্রাক্তন আবারও কাছাকাছি। অনেকেরই ধারণা হয়তো তেমনই কিছু হয়েছে। তবে এই মুহূর্তে শ্রদ্ধাও কিন্তু সম্পর্কে আছেন। চিত্রনাট্যকার রাহুল মোদীর সঙ্গে প্রেম করছেন তিনি। রাহুল ‘তু ঝুটি ম্যায় মক্কর’-এর স্ক্রিপ্ট লিখেছেন। সূত্র জানাচ্ছে, আদিত্য ও শ্রদ্ধাকে নিয়ে একটি ছবি পরিচালনা করতে পারেন তিনি।