Yoga In Space: মহাকাশে যোগব্যায়াম করছেন নভোচারী, ভিডিয়ো না দেখলে বিশ্বাস করবেন না…

Yoga In Space: মহাকাশে যোগব্যায়াম করছেন কেউ, এমনটা আগে কখনও শুনেছেন? এবার কিন্তু সেই উদ্ভট কাণ্ডটাই ঘটল। সামান্থা ক্রিস্টোফোরেটি নামের এক নভোচারী মহাকাশে যোগব্যায়াম করেছেন এবং তাঁর সেই ভিডিয়োও খুব ভাইরাল হয়েছে।

Yoga In Space: মহাকাশে যোগব্যায়াম করছেন নভোচারী, ভিডিয়ো না দেখলে বিশ্বাস করবেন না...
অবাক কাণ্ড ঘটালেন নভোচারী সামান্থা ক্রিস্টোফোরেটি।
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Sep 28, 2022 | 7:09 PM

Viral Video: যোগব্যায়াম নিয়ে এখন দেশবাসীর মধ্যে আলাদা করে একটা উন্মাদনা দেখা গিয়েছে। এখন মানে বিগত কয়েক বছরে এই ট্রেন্ডটা লক্ষ্য করা গিয়েছে। আর সেই কারণেই ই-কমার্স প্ল্যাটফর্মগুলিতে আজকাল যোগব্যায়ামের নানাবিধ সরঞ্জাম বিক্রি হচ্ছে জোরকদমে। অনেক সময় দেখা যায়, যোগব্যায়াম করতে বাড়ি ছেড়ে শান্তিপূর্ণ পরিবেশে পাড়ি দেন মানুষ। কিন্তু মহাকাশে যোগব্যায়াম করছেন কেউ, এমনটা আগে কখনও শুনেছেন? এবার কিন্তু সেই উদ্ভট কাণ্ডটাই ঘটল। সামান্থা ক্রিস্টোফোরেটি নামের এক নভোচারী মহাকাশে যোগব্যায়াম করেছেন এবং তাঁর সেই ভিডিয়োও খুব ভাইরাল হয়েছে।

সামান্থা ক্রিস্টোফোরেটি ইউরোপীয় মহাকাশ সংস্থার একজন মহাকাশচারী। সংক্ষিপ্ত ক্লিপটিতে তাঁকে শূন্য মাধ্যাকর্ষণে কয়েকটি যোগব্যায়ামের পোজ করতে দেখা গিয়েছে। তিনি একজন যোগব্যায়াম প্রশিক্ষক হিসেবে কাজ করছিলেন এবং প্রায় সমস্ত আসন অত্যন্ত গুরুত্বের সঙ্গে করতে দেখা যায় তাঁকে।

টুইটারে কসমিক কিডস নামক একটি পেজ থেকে ভিডিয়োটি পোস্ট করেছে। পোস্টের ক্যাপশনে লেখা হয়েছে, “ওজনহীনতায় যোগব্যায়াম? এটা কিন্তু যথেষ্ট কঠিন। তবে সৃজনশীলতার স্বাধীনতা থাকলে আপনি এটি অনায়াসেই করতে পারেন।”

এই খবরটিও পড়ুন

নেটিজ়েনরা এই ভিডিয়ো দেখে খুবই খুশি হয়েছেন। নানাবিধ মন্তব্যে ভরিয়ে দিয়েছে ভিডিয়োর কমেন্টে সেকশনও। আর একজন যোগ করেছেন, “অনবদ্য করেছেন। পারফেক্টের থেকেও বেশি পারফেক্ট।” অন্যজনের মন্তব্য, “খুব সুন্দর! চাইলে সব জায়গায় যোগব্যায়াম সম্ভব।”

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla