Anubrata Mondal Health News: বড় একা লাগে এই… ‘মন কষ্টে’ কেষ্ট!

Anubrata Mondal: চিনার পার্কের ফ্ল্যাট থেকে আসছে খাবার, ফলে খাবার নিয়ে আপাতত কোনওরকম অভিযোগ তোলেননি অনুব্রত। কেন ঘুম হচ্ছে না কেষ্টর? সে বিষয়টিও নজরে রাখছেন ডাক্তাররা।

Ashad Mallick

|

Aug 14, 2022 | 4:41 PM

কলকাতা: স্বাস্থ্য ভাল নেই অনুব্রত মণ্ডলের। চিকিৎসকদের পরামর্শ মতো কেষ্টর হাঁটাচলার ব্যবস্থা করা হয়েছে। আপাতত নিজামের ১৪ তলার করিডরেই হেঁটে চলে বেড়াচ্ছেন কেষ্ট, যদিও কারওর সঙ্গেই নাকি বিশেষ কথা বলছেন না তিনি। আদালতের নির্দেশে কমান্ড হাসপাতালে স্বাস্থ্যপরীক্ষার জন্য নিয়ে যাওয়া হয় নেতাকে। ২ দিন অন্তর হবে তাঁর স্বাস্থ্যপরীক্ষা। আদতে কতটা ভাল আছেন বীরভূমের প্রভাবশালী নেতা?

রবিবার সকাল ১০.৩০ মিনিটে সিবিআই হেফাজত থেকে নিয়ে আসা হয় আলিপুর কমান্ড হাসপাতালে। সেখানেই পুলিশ ও কেন্দ্রীয় বাহিনীর প্রহরার মাঝে হাসপাতালে প্রবেশ করেন অনুব্রত। হৃদয়ের সমস্যা থেকে ফিসচুলা, সবকিছুই পরীক্ষা করে দেখবেন চিকিৎসকরা। ইসিজি বা ইকো করার প্রয়োজন কতটা, তাও খতিয়ে দেখবেন ডাক্তাররা।

নিজাম প্যালেসে বন্দি থাকতে থাকতে রীতিমতো বিরক্ত কেষ্ট, জানাচ্ছেন সিবিআই আধিকারিকরাই। এমতাবস্থায় আজ বিকালে আইনজীবীরা আসবেন প্যালেসে। চিনার পার্কের ফ্ল্যাট থেকে আসছে খাবার, ফলে খাবার নিয়ে আপাতত কোনওরকম অভিযোগ তোলেননি অনুব্রত। কেন ঘুম হচ্ছে না কেষ্টর? সে বিষয়টিও নজরে রাখছেন ডাক্তাররা, খবর সূত্রের।

Follow us on

Click on your DTH Provider to Add TV9 Bangla