Hastings Cannabis Recovery: অ্যাম্বুলেন্সে শুয়ে রোগী, পাশে অক্সিজেন সিলিন্ডার, সিটের নীচে লুকিয়ে কী?

Ashad Mallick

Ashad Mallick | Edited By: নির্ণয় ভট্টাচার্য্য

Updated on: Jan 03, 2023 | 5:16 PM

Cannabis Recovery News: একজন পাচারকারী বসেছিলেন রোগী সেজে। 'হুটার' বাজিয়ে রীতিমত দ্রুততার সঙ্গে আসছিল অ্যাম্বুলেন্সটি, খবর পুলিশ সূত্রে।

কলকাতা: মুমূর্ষু রোগীকে তৎক্ষণাৎ হাসপাতালে নিয়ে যেতে অপরিহার্য অ্যাম্বুলেন্সে। রোগীর সওয়ারি সেই যানই যখন মাদকের সওয়ারি, তখন তো চক্ষু চড়কগাছ হবেই। এমনটাই ঘটেছে হেস্টিংস এলাকায়। অ্যাম্বুলেন্সের ভিতরে একজন বসেছিলেন রোগী সেজে, সঙ্গে ছিল প্রায় ৫০ কেজি গঞ্জিকা।

ইতিপূর্বে নানা পদ্ধতিতে গাঁজা পাচারের ঘটনা দেখেছে বাংলা। তবে সাম্প্রতিক ঘটনায় অবাক পুলিশ থেকে আমজনতা সকলেই। খাস শহরের বুকে অ্যাম্বুলেন্সে করে মাদক পাচারের ঘটনায় তাজ্জব হেস্টিংসবাসী। পুলিশ সূত্রে খবর, গোপন সূত্রে খবর পায় কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগের নারকোটিক্স শাখা। আর তারপরই শুরু অপারেশন। বিশেষ বিভাগের অফিসাররাই আটক করেন অ্যাম্বুলেন্সটিকে। পূর্ব মেদিনীপুর থেকে আনা হচ্ছিল অ্যাম্বুলেন্স, একজন পাচারকারী বসেছিলেন রোগী সেজে। ‘হুটার’ বাজিয়ে রীতিমত দ্রুততার সঙ্গে আসছিল অ্যাম্বুলেন্সটি, খবর পুলিশ সূত্রে। সন্দেহ এড়ানোর জন্য সাইরেন বাজানোর পাশাপাশি রোগীর পাশে রাখা ছিল অক্সিজেন সিলিন্ডারও। ঘটনায় ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

Follow us on

Click on your DTH Provider to Add TV9 Bangla