Dilip On Mamata: ‘পুরো শাড়ি ভিজে গিয়েছে, বলছেন চুল ভিজাব না’, মমতাকে আক্রমণ দিলীপের

মন্ত্রিসভার নম্বর টু, দলের মহাসচিব তথা রাজ্যের প্রাক্তন বিরোধী দলনেতা পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে দূরত্বও তৈরী করেছেন দলনেত্রী। এই পরিস্থিতে মমতা বন্দ্যোপাধ্যায়কেই সব কিছুর জন্য দায়ী করছেন দিলীপ ঘোষ। তাঁর বক্তব্য, "ওনার সরকারের গুরুত্বপূর্ণ পদে যারা রয়েছেন তাঁরা দুর্নীতিতে জড়িত। পার্টির নেতা, সরকারের মন্ত্রী সবাই জড়িত।

Dilip On Mamata: 'পুরো শাড়ি ভিজে গিয়েছে, বলছেন চুল ভিজাব না', মমতাকে আক্রমণ দিলীপের
| Edited By: | Updated on: Jul 28, 2022 | 3:55 PM

কলকাতা: দুর্নীতি প্রসঙ্গে সরাসরি মমতা বন্দ্যোপাধ্যায়কে তোপ দিলীপ ঘোষের। সম্প্রতি একাধিক সরকারি অনুষ্ঠানে মমতা বন্দ্যোপাধ্যায় দুর্নীতির সঙ্গে দলের কেউ জড়িত থাকার কথা অস্বীকার করেছেন। মমতা বন্দ্যোপাধ্যায় বরাবরই বলে এসেছেন, তিনি ‘জানতেন না’। এমনকি কেলেঙ্কারিতে জড়িত পার্থ ঘনিষ্ঠি অর্পিতা মুখার্জিকে চেনেন না বলেও জানিয়েছেন মমতা। শুধু তাই নয়, মন্ত্রিসভার নম্বর টু, দলের মহাসচিব তথা রাজ্যের প্রাক্তন বিরোধী দলনেতা পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে দূরত্বও তৈরী করেছেন দলনেত্রী। এই পরিস্থিতে মমতা বন্দ্যোপাধ্যায়কেই সব কিছুর জন্য দায়ী করছেন দিলীপ ঘোষ। তাঁর বক্তব্য, “ওনার সরকারের গুরুত্বপূর্ণ পদে যারা রয়েছেন তাঁরা দুর্নীতিতে জড়িত। পার্টির নেতা, সরকারের মন্ত্রী সবাই জড়িত। আর উনি বলছেন, জলে নামবেন, জল ছেঁটাব, বেনী ভেজাব না। গোটা শাড়িই ভিজে গিয়েছে আর বলছেন বেনী ভেজাব না।”

প্রসঙ্গত, মানিক বন্দ্যোপাধ্যায়ের ইডি তলব নিয়েও নিজের মত ব্যক্ত করেছেন দিলীপ ঘোষ। তাঁর কথায়, “মানিক ভট্টাচার্য এসএসসি চেয়ারম্যান ছিলেন। তিনি জড়িত কি না সেটা জিজ্ঞাসা করলেই বেরিয়ে আসবে।”

Follow Us: