Arpita Mukherjee News: অর্পিতার ফ্ল্যাটে টাকা গুনতে গিয়ে ইডি পেল ‘সেক্স টয়’

সেক্স টয়ের মূল্য কত? এই প্লেজার টয় কি বিদেশ থেকে আমদানি হয়েছে? আর যদি তাই হয়ে থাকে, তাহলে কার টাকায় কেনা হয়ে থাকতে পারে এই 'খেলনাগুলো'

TV9 Bangla Digital

| Edited By: সৌরভ পাল

Jul 28, 2022 | 8:20 PM

কলকাতা: টালিগঞ্জের পর বেলঘরিয়া। ডায়মন্ড সিটির পর ক্লাব টাউন। ২২ তারিখ ১৫ ঘণ্টার উপর তল্লাশি চালিয়ে অর্পিতা মুখোপাধ্যায়ের ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছিল প্রায় ২২ কোটি টাকা। ওই ফ্ল্যাট থেকেই ইডি বাজেয়াপ্ত করেছিল কালো ডায়েরি সহ একাধিক নথি। ৫ দিনের মাথায় বেলঘরিয়ার ক্লাব টাউনে পার্থ চট্টোপাধ্যায়ের বন্ধু অর্পিতার ফ্ল্যাট থেকে উদ্ধার হল প্রায় ২৮ কোটি টাকা। ইডি সূত্রে খবর, এই ফ্ল্যাট থেকেই ইডি পেয়েছে ১ কোটি টাকারা ফিক্সড ডিপোজিট, ৩ কেজি সোনার বার, মুঠো মুঠো রূপোর কয়েন, সোনার কলম এবং একটি আস্ত সোনার বিষ্ণুমূর্তি। ইডির হাতে এসেছে ইংরেজি অক্ষরে পি লেখা আংটিও। এখানেই শেষ নয়, এই ফ্ল্যাট থেকেই উদ্ধার হয়েছে সেক্স টয়ও।

এক জোড়া সেক্ট টয় উদ্ধার হওয়ার খবর প্রকাশ্যে আসতেই স্বাভাবিক ভাবেই নেট দুনিয়ায় ঝড় তোলে উৎসাহী জনতা। ওয়াকিবহল মহলের প্রশ্ন, এই সেক্স টয়ের মূল্য কত? এই প্লেজার টয় কি বিদেশ থেকে আমদানি হয়েছে? আর যদি তাই হয়ে থাকে, তাহলে কার টাকায় কেনা হয়ে থাকতে পারে এই ‘খেলনাগুলো’ — এই সব প্রশ্নই এখন ঘুরপাক খাচ্ছে সর্বত্র।

Follow us on

Click on your DTH Provider to Add TV9 Bangla