SSC Scam News: টালির বাড়ি থেকে রাজপ্রাসাদ, শিক্ষক বাবার ছেলের যোগ শিক্ষা দুর্নীতিতেই!

কোটিপতি প্রসন্নর ছোটবেলায় বিলাসের লেশমাত্র ছিল না। ছেলেবেলা কেটেছে নারকেলডাঙ্গা মেন রোডের এক টালির চালের ভাড়া বাড়িতে। বাবা ছিলেন একজন সরকারি স্কুলের শিক্ষক। তবে নারকেলডাঙা এলাকায় প্রসন্ন না, রাকেশ নামেই পরিচিত ছিলেন তিনি। 

SSC Scam News: টালির বাড়ি থেকে রাজপ্রাসাদ, শিক্ষক বাবার ছেলের যোগ শিক্ষা দুর্নীতিতেই!
| Edited By: | Updated on: Aug 28, 2022 | 12:06 AM

কলকাতা: নিয়োগ দুর্নীতি মামলায় জেলে পার্থ চট্টোপাধ্যায়। গত শুক্রবার সল্টলেক থেকে নিয়োগ দুর্নীতি মামলায় সিবিআইয়ের হাতে গ্রেফতার হয়েছেন দুর্নীতি মামলার অন্যতম লিঙ্কম্যান প্রসন্ন রায়। তিনি আবার পার্থ ঘনিষ্ঠ। ইতিমধ্যেই তদন্তকারী গোয়েন্দারা তাঁর একাধিক সম্পত্তির হদিশ পেয়েছে। একাধিক রিসর্টেরও মালিক তিনি। যদিও কোটিপতি প্রসন্নর ছোটবেলায় বিলাসের লেশমাত্র ছিল না। ছেলেবেলা কেটেছে নারকেলডাঙ্গা মেন রোডের এক টালির চালের ভাড়া বাড়িতে। বাবা ছিলেন একজন সরকারি স্কুলের শিক্ষক। তবে নারকেলডাঙা এলাকায় প্রসন্ন না, রাকেশ নামেই পরিচিত ছিলেন তিনি।

নারকেলডাঙ্গা মেনরোডে টালির ঘরে বাবা মায়ের সঙ্গে ভাড়ায় থাকতেন প্রসন্ন রায়। সেই নারকেলডাঙ্গার টালির বাড়িতে পৌঁছেছে TV9 বাংলা। প্রতিবেশীরা জানাচ্ছেন বছর ১৫ আগে টালির বাড়ি ছেড়ে নিউটনের ফ্ল্যাটে চলে গিয়েছিলেন। নারকেলডাঙ্গায় একটি কোচিং সেন্টার চালাতেন প্রসন্ন। সেই কোচিং সেন্টারের দরজাও প্রায় চার পাঁচ বছর ধরে বন্ধ। লটারির ব্যবসাও করেছিলেন তিনি। প্রসন্নর পাল্টে যায় জীবন বিদ্যুৎ গতিতেই। যে বাড়িতে ভাড়া থাকতেন প্রসন্ন, সেই বাড়ির মালিকের কথায়, ‘খুব ভালো মানুষ ছিলেন। মা বাবা আর রাকেশদা থাকতেন। গৃহশিক্ষক ঠিক করে দেওয়ার কাজও করতেন তিনি।’

ছোটবেলা থেকেই মোটামুটি ছিলেন পড়াশুনায়। শিক্ষক পরিবারের ছেলে। পাড়ার প্রিয় রাকেশদা কীভাবে কোটি কোটি টাকার দুর্নীতিতে জড়িয়ে গেলেন এই প্রশ্নই এখন ঘোরাফেরা করছে প্রসন্নর নারকেলডাঙ্গার চেনা মানুষগুলোর মনে।

Follow Us: