Partha Chatterjee News: পার্থর ‘মুদ্রা’দোষে ইডির মেমোয় মমতার নাম! বিরক্ত তৃণমূল

Partha Chatterjee News: 'গ্রেফতারির পর তো ফোন নিয়ে নেওয়া হয়, সেক্ষেত্রে কীভাবে ফোন করলেন উনি? এই ব্যাপারটায় রহস্য থেকে যাচ্ছে', বক্তব্য তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষের। অন্যদিকে চাঞ্চল্যকর অভিযোগ এনেছেন শুভেন্দু অধিকারী।

Partha Chatterjee News: পার্থর 'মুদ্রা'দোষে ইডির মেমোয় মমতার নাম! বিরক্ত তৃণমূল
| Updated on: Jul 26, 2022 | 9:55 PM

কলকাতা: শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের গ্রেফতারির পর থেকেই অস্বস্তিতে তৃণমূল শিবির। ইডির অ্যারেস্ট মেমোয় নাম মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। কখন এবং কোন নম্বরে কতবার ফোন করা হয়েছিল, পরিষ্কার লেখা ইডি মেমোতে। কেন পার্থর ফোন তৃণমূল সুপ্রিমোকে? প্রাক্তন শিক্ষামন্ত্রীর আচরণে রুষ্ট তৃণমূল নেতৃত্বের একাংশ।

বিপদের সময়ে নেত্রীকে ফোন করেছিলেন, এ কথা নিজেও স্বীকার করেছেন পার্থ চট্টোপাধ্যায়। তবে তিনি যে মমতার সঙ্গে যোগাযোগ করতে পারেননি, সেকথাও স্পষ্ট করেছেন ক্যাবিনেট মন্ত্রী। এমতাবস্থায় পার্থকে নিয়ে দ্বিধাবিভক্ত ঘাসফুল শিবির। মেমোয় মুখ্যমন্ত্রীর ফোন নম্বর নিয়ে শুরু হয়েছে তর্জা, দানা বাঁধছে রহস্যও। ‘গ্রেফতারির পর তো ফোন নিয়ে নেওয়া হয়, সেক্ষেত্রে কীভাবে ফোন করলেন উনি? এই ব্যাপারটায় রহস্য থেকে যাচ্ছে’, বক্তব্য তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষের। অন্যদিকে চাঞ্চল্যকর অভিযোগ এনেছেন শুভেন্দু অধিকারী। ‘পার্থর বান্ধবীও তো এই কাণ্ডে যুক্ত, ওই মহিলার সঙ্গে তৃণমূলের যোগাযোগ রয়েছে। এটা স্পষ্ট যে মমতা বন্দ্যোপাধ্যায় এই অর্থের ভাগ পেয়েছেন’, বিস্ফোরক বিরোধী দলনেতা।

যদিও এরই মধ্যে চাকরির দাবিতে ফের সরব হয়েছেন চাকরিপ্রার্থীরা। ‘মুখ্যমন্ত্রী এবার তো চাকরি দিন, কথা রাখুন’, সরাসরি মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে আর্জি জানিয়েছেন চাকরিপ্রার্থীরা।

Follow Us: