Alcohol Consumption Death News: বর্ধমানে ভাতের হোটেলে মদ বিক্রি, খেয়ে মৃত্যু ৪ জনের

বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেন, "মুখ্যমন্ত্রী তো লাশের দাম বেঁধে দিয়েছেন। মদ আর লটারিতে ভর্তি করে রেখেছেন মুখ্যমন্ত্রী। কারণ তিনি জানেন, মানুষ নেশায় না থাকলে প্রতিবাদ করবে।"

Alcohol Consumption Death News: বর্ধমানে ভাতের হোটেলে মদ বিক্রি, খেয়ে মৃত্যু ৪ জনের
| Edited By: | Updated on: Jul 09, 2022 | 5:09 PM

পূর্ব বর্ধমান: মদে বিষক্রিয়ার জেরে ফের মৃত্যু। ঘটনা বর্ধমানের। শেষ পাওয়া খবর অনুযায়ী, বিষমদে মৃত্যু হয়েছে মোট ৪ জনের। বৃহস্পতিবার মৃত্যু হয় ২ জনের। ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই মৃত্যু হয় আরও ২ জনের। মৃত ৪ জনের দেহের ময়নাতদন্ত হচ্ছে, রিপোর্টের অপেক্ষায় পুলিশ।

বৃহস্পতিবার রাতে অসুস্থ অবস্থায় বর্ধমান মেডিক্যাল কলেজে ভর্তি করা হয় মোট ৬ জনকে। কিছুক্ষণের মধ্যেই ২ জনকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। শুক্রবার মৃত্যু হয় আরও ২ জনের। মৃতের পরিবারের দাবি, মদ খেয়ে অসুস্থ হয়েই তাদের মৃত্যু হয়েছে। বাকি ২ জনের অবস্থাও বেশ আশঙ্কাজনক। স্থানীয়দের অভিযোগ, ভাতের হোটেলেই চলত মদের বিকিকিনি। এই অভিযোগ খতিয়ে দেখছে পুলিশ, চলছে অভিযানও। বেআইনিভাবে মদ বিক্রির অভিযোগে ইতিমাধ্যেই বন্ধ করে দেওয়া হয়েছে দুটি হোটেল।

পুলিশ সূত্রের খবর নির্দিষ্ট ব্যাচের মদ নিষিদ্ধ হওয়ার পরও কোথায় কোথায় সেগুলো বিক্রি করা হচ্ছে, তার সন্ধান চলছে। বিষমদকাণ্ডে মৃত্যুর পর বর্ধমান শহরের সমস্ত মদের দোকান আপাতত বন্ধ রাখার নির্দেশ দিয়েছে জেলা আবগারি দফতর।

ঘটনার পর শাসকের বিরুদ্ধে সুর চড়িয়েছে বিরোধীরা। বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেন, “মুখ্যমন্ত্রী তো লাশের দাম বেঁধে দিয়েছেন। মদ আর লটারিতে ভর্তি করে রেখেছেন মুখ্যমন্ত্রী। কারণ তিনি জানেন, মানুষ নেশায় না থাকলে প্রতিবাদ করবে।” পাল্টা প্রতিক্রিয়া দিয়েছেন তৃণমূল সাংসদ সৌগত রায়। তিনি বলেন, “বেআইনি পদ্ধতিতে তৈরি মদ খেয়েই মৃত্যু ঘটেছে। সরকার দ্রুত প্রয়োজনীয় পদক্ষেপ নেবে।”

Follow Us: