Roddur Roy Arrested: গোয়ায় গ্রেফতার রোদ্দুর রায়, কলকাতায় নিয়ে আসা হবে বুধবার

সূত্রের খবর, মঙ্গলবার দুপুরে অভিযুক্ত রোদ্দুরকে গ্রেফতার করেছে কলকাতা পুলিশ। এখনও পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী, তাঁকে আগামিকাল নিয়ে আসা হবে কলকাতায়।

TV9 Bangla Digital

| Edited By: শর্মিষ্ঠা চক্রবর্তী

Jun 20, 2022 | 3:49 PM

গোয়া: মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়কে নিয়ে কুরুচিকর মন্তব্য। হেয়ার স্ট্রিট থানায় দায়ের হওয়া অভিযোগের ভিত্তিতে গোয়া থেকে গ্রেফতার রোদ্দুর রায়। কাল নিয়ে আসা হবে কলকাতায়। সূত্রের খবর, মঙ্গলবার দুপুরে অভিযুক্ত রোদ্দুরকে গ্রেফতার করেছে কলকাতা পুলিশ। এখনও পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী, তাঁকে আগামিকাল নিয়ে আসা হবে কলকাতায়।

প্রসঙ্গত, রোদ্দুর সম্প্রতি একটি ফেসবুক লাইভ করেন। সেখানে বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং তৃণমূলের সর্বভারতী সম্পাদক তথা ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় সম্পর্কে কুরুচিকর মন্তব্য করেন। ওই ফেসবুক লাইভের বক্তব্য নিয়েই তাঁর বিরুদ্ধে হেয়ার স্ট্রিট থানায় অভিযোগ দায়ের করা হয় গত শনিবার। সেই অভিযোগের ভিত্তিতেই মঙ্গলবার গ্রেফতার করা হয় রোদ্দুর রায়কে।

আগামিকাল রোদ্দুর রায়কে নিয়ে আসা হবে কলকাতায়। লালবাজার সাইবার সেল সূত্রের খবর অনুযায়ী, বুধবার তাঁকে পেশ করা হবে আদালতে। তদন্তে নিযুক্ত আধিকারিকরা রোদ্দুর রায়কে নিজেদের হেফাজতে রাখার আবেদন জানাবে। উদ্দেশ্য প্রণোদিত ভাবে তিনি এই কুরুচিকর মন্তব্য করেছেন কি না তাও যাচাই করে দেখা হবে।

Follow us on

Click on your DTH Provider to Add TV9 BANGLA