Serampore News: ঘুড়ির প্যাঁচে পুলিশের ড্রোন

ঘুড়ির প্যাঁচে কুপোকাৎ পুলিশের ড্রোন! শ্রীরামপুরে পৌষ সংক্রান্তিতে ঘুড়ি ওড়ানোয় নজরদারী। ঘুড়ির প্যাঁচে পুলিশের ড্রোনের কী অবস্থা হল দেখুন।

Serampore News: ঘুড়ির প্যাঁচে পুলিশের ড্রোন
| Updated on: Jan 16, 2024 | 2:29 PM

ঘুড়ির প্যাঁচে কুপোকাৎ পুলিশের ড্রোন! শ্রীরামপুরে পৌষ সংক্রান্তিতে ঘুড়ি ওড়ানোয় নজরদারী। পৌঁষ সংক্রান্তিতে ঘুড়ি ওড়ানোর রেওয়াজ প্রাচীন।সেই রেওয়াজ চালু আছে হুগলির বিভিন্ন জায়গাতে। সকাল থেকে কুয়াশাচ্ছন্ন ছিল আকাশ।ঘুড়ির কল খাটিয়ে অপেক্ষা ছিল কখন আকাশ পরিষ্কার হয়।বেলা গড়াতেই রোদের দেখা মেলে। পেট কাটি, চাঁদিয়াল, মোমবাতি, বগ্গা শ্রীরামপুরের আকাশে ঘুড়ির ঝাঁকের দেখা মেলে। ঘুড়ি ওড়াতে নাইলন সুতো বা চিনা মাঞ্জার ব্যবহার হওয়ায় তা থেকে দুর্ঘটনার আশঙ্কা থাকে।রাস্তার এপার ওপার বিদ্যুৎ এর তারে চিনা সুতো আটকে থেকে অনেক দুর্ঘটনা ঘটেছে।শ্রীরামপুর রেল ব্রিজের উপর সুতো জড়িয়ে দুর্ঘটনার শিকার হয়েছেন অনেকেই।তাই সতর্ক ছিল পুলিশ।

সেজন্য পৌষ সংক্রান্তিতে চিনা সুতোর ব্যবহার হচ্ছে কিনা,ঘুড়ি ওড়াতে কেউ নিয়ম ভাঙছে কি না তা দেখতে ড্রোন ক্যামেরা উড়িয়ে নজরদারি চালাচ্ছিল শ্রীরামপুর থানার পুলিশ।সেই ড্রোনকেই প্যাঁচে ফেলে ভোকাট্টা করে দেয় ঘুড়ি উড়িয়েরা।

 

শ্রীরামপুর পাঁচ বাবুর বাজার,রেল ব্রিজের উপর ঘুড়ির প্যাঁচ খেলা চলছিল। সেই প্যাঁচে পরে পুলিশের ড্রোন মুখ থুবড়ে পরে মাটিতে। ঘুড়ির সুতোতে পুলিশের ড্রোন আটকানোর ঘটনায় বিরক্ত কাউন্সিলর।

প্রসঙ্গত, রবিবার শেওড়াফুলি বাজারে অভিযান চালিয়ে বেশ কিছু চিনা সুতো আটক করে শ্রীরামপুর থানার পুলিশ।ঘুড়ির নাইলন সুতো বিক্রেতাদের বিরুদ্ধে আইনত ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছে পুলিশ।

Follow Us: