5

Sunny Deol News: রাজনীতি ছাড়ছেন সানি দেওল?

২০১৯ সালে লোকসভা নির্বাচনে গুরদাসপুর থেকে বিপুল ভোটে জয়ী হয়েছিলেন সানি দেওল। তবে সংসদে তাঁর দেখা মেলে না! প্রশ্ন করতেই এবার সানি দেওল জানালেন, তিনি প্রচার পছন্দ করেন না। তাঁর এলাকার জন্য তিনি যথাসম্ভব কাজ করার চেষ্টা করেন। তবে রাজনীতিতে পা রেখে তিনি বুঝেছেন এটা তাঁর জায়গা নয়।

Sunny Deol News: রাজনীতি ছাড়ছেন সানি দেওল?
| Edited By: | Updated on: Sep 11, 2023 | 9:22 PM

‘জওয়ান’ বক্স অফিস
মাত্র চার দিনেই ৫০০ কোটির ক্লাবে জায়গা করে নিল শাহরুখ খানের চলতি বছরের দ্বিতীয় ছবি ‘জওয়ান’। ভারতীয় বক্স অফিসে এই ছবি রবিবার ৮১ কোটি টাকা আয় করেছে। বর্তমানে কেবল ভারতের বক্স অফিসেই ছবির রোজগার ২৮৭ কোটি টাকা। বিশ্বের দরবারে ইতিমধ্যেই পেরিয়েছে ৫০০ কোটির গণ্ডি।

রাজনীতি ছাড়ছেন সানি?
২০১৯ সালে লোকসভা নির্বাচনে গুরদাসপুর থেকে বিপুল ভোটে জয়ী হয়েছিলেন সানি দেওল। তবে সংসদে তাঁর দেখা মেলে না! প্রশ্ন করতেই এবার সানি দেওল জানালেন, তিনি প্রচার পছন্দ করেন না। তাঁর এলাকার জন্য তিনি যথাসম্ভব কাজ করার চেষ্টা করেন। তবে রাজনীতিতে পা রেখে তিনি বুঝেছেন এটা তাঁর জায়গা নয়। এরপরই জল্পনা: তবে কি ২০২৪ সালেই নির্বাচন থেকে সরবেন তিনি?

বিপাকে রহমান
চেন্নাইয়ে রবিবার ছিল এ.আর রহমানের কনসার্ট, আর সেখানেই ঘটল বিপত্তি। মোটা টাকার বিনিময়ে টিকিট কেটে বিপাকে শ্রোতারা। নেই বসার জায়গা, ভিড়ের চোটে নাভিশ্বাস, মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের বন্যা। ভক্তদের একাংশ লিখলেন, “আর কোনওদিন রহমানের কনসার্ট শুনতে আসব না।”

নিককে বিয়ের প্রস্তাব
এই মুহূর্তে ওয়ার্ল্ড ট্যুরে বেরিয়েছেন জোনাস ভাইয়েরা। সঙ্গে রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাসও। সম্প্রতি ক্যালিফোরনিয়ায় ছিল তাঁদের অনুষ্ঠান। সেখানেই নিকের এক মহিলা ভক্ত প্রিয়াঙ্কাকে ডেকে বলেন, “আমি তোমাকে একটা কথাই বলতে চাই, আমি সত্যিই ভেবেছিলাম নিক জোনাসকে বিয়ে করব। কিন্তু আমি খুশি তুমি করেছ।” প্রিয়াঙ্কাও চুপ রইলেন না। তাঁর পাল্টা জবাব, “আমিও খুশি যে, আমি করেছি।” নেটিজেনদের রসিকতা, ‘একেই বলে টিট ফর ট্যাট’।

বক্স অফিস ‘মানসিক চাপ’
বক্স অফিস কালেকশনের সুফল নয়, এবার কুফল নিয়ে মুখ খুললেন অভিনেত্রী শিল্পা শেট্টি। স্পষ্ট জানালেন, বক্স অফিসে ভাল কালেকশন কেবল এক অভিনেতার আয় বাড়ায় এমনটা নয়, সমান তালে বাড়িয়ে তোলে মানসিক চাপও। যে পরিস্থিতির মুখোমুখি হতে হয়েছিল খোদ শিল্পাকেও।

ছবি থেকে মিমি বাদ
বিগত বেশ কিছু মাস ধরে মুম্বই যাওয়ার বহর বেড়ে গিয়েছিল মিমি চক্রবর্তীর। শোনা গিয়েছিল, আলি ফজলের সঙ্গে এক হিন্দি ওয়েব সিরিজে দেখা যাবে তাঁকে। এ-ও শোনা গিয়েছিল, এক বিগ বাজেট ছবির জন্যও ডাক পড়েছিল তাঁর। কী সেই ছবি জানেন? তা হল ‘ইয়ারিয়াঁ ২’। যা মুক্তি পাবে এই পুজোতে। তবে জানা গিয়েছে, ওই ছবিতে অডিশন দিয়েও সুযোগ মেলেনি মিমির। বাদ পড়েন তিনি।

রূপঙ্কর উবাচ
কেকে’র মৃত্যুর পর থেকে ইন্ডাস্ট্রি কার্যত একঘরেই রেখেছে রূপঙ্কর বাগচীকে। তাঁকে নিয়ে সমালোচনার অন্ত নেই। সম্প্রতি TV9 BANGLA-কে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, “আমি লোকটা খুব একটা সুবিধের নই, খুব একটা স্বাভাবিক সাধারণ লোক নই। সেই জন্য আমার সঙ্গে যারা থাকেন, তাঁদের অসুবিধে তো আরও বেশি হবে। হুট করে রেগে যাই, আর রেগে গেলে আমার যেটা মনে আসে, সেটা আমি মনে চেপে রাখতে পারি না।”

স্বস্তিকার জন্মদিনে দিব্যজ্যোতি
কিছু দিন আগেই জন্মদিন ছিল দিব্যজ্যোতি দত্তের। মান-অভিমান ভুলে আদরের সূর্যকে শুভেচ্ছা জানিয়েছিলেন স্বস্তিকা ঘোষ ওরফে দীপা। আজ অর্থাৎ সোমবার স্বস্তিকার জন্মদিন। দিব্যজ্যোতিরও কিন্তু তারিখ ভুল হল না। তাঁর সঙ্গে ছবি শেয়ার করে অভিনেতা লেখেন, ” জন্মদিনের অনেক শুভেচ্ছা স্বস্তিকা। ভাল থাকিস।”

স্বর্ণেন্দুর জন্মদিন
বিয়ের পর স্বর্ণেন্দু সমাদ্দারের প্রথম জন্মদিন, ফলে শ্রুতি দাসের কোনও বিশেষ আয়োজন থাকবে না, তা কি হয়! ফলতার কাছে এক রিসর্টে পৌঁছে গেলেন জুটি। সেখানেই রবিবার মধ্যরাত থেকে চলল তাঁদের সেলিব্রেশন।

Follow Us: