Viral Audio Clip: চন্দ্রনাথ অধিকারীর সঙ্গে বুদ্ধদেব মুর্মুর কথোপকথন, ভাইরাল ‘বিস্ফোরক’ অডিয়ো

বিস্ফোরক অডিয়ো ক্লিপ অনুযায়ী, চন্দ্রনাথবাবুকে অনুব্রত মণ্ডলের বাড়িতে গিয়ে দেখে আসার কথা বলেন খোদ হাসপাতাল সুপার বুদ্ধদেব মুর্মুই। ইডির উল্লেখ করে শঙ্কা প্রকাশ করে অনুব্রত মণ্ডলকে হাসপাতালে নিয়ে আসার কথা বললেও, চন্দ্রনাথের কথা শোনেননি বুদ্ধদেব।

TV9 Bangla Digital

| Edited By: সৌরভ পাল

Aug 10, 2022 | 8:58 PM

কলকাতা: সাদা কাগজে প্রেসক্রিপশন? অনুব্রত মণ্ডলের চিকিৎসা করতে গিয়ে বিপাকে বোলপুর মহকুমা হাসপাতালের চিকিৎসক চন্দ্রনাথ অধিকারী। কার নির্দেশে তৃণমূল জেলা সভাপতির বাড়িতে গিয়ে চিকিৎসা করলেন চন্দ্রনাথ? বিস্ফোরক অডিয়ো ক্লিপ অনুযায়ী, চন্দ্রনাথবাবুকে অনুব্রত মণ্ডলের বাড়িতে গিয়ে দেখে আসার কথা বলেন খোদ হাসপাতাল সুপার বুদ্ধদেব মুর্মুই। ইডির উল্লেখ করে শঙ্কা প্রকাশ করে অনুব্রত মণ্ডলকে হাসপাতালে নিয়ে আসার কথা বললেও, চন্দ্রনাথের কথা শোনেননি বুদ্ধদেব। এখানেই শেষ নয়, ব্ল্যাঙ্ক পেজে প্রেসক্রিপশন লেখার পরামর্শও দিয়েছেন বুদ্ধদেব বাবুই। অডিয়ো ক্লিপ ভাইরাল হওয়ার পর চন্দ্রনাথ নিজেও সংবাদমাধ্যমকে জানিয়েছে, তিনি সরকারি কর্মচারী, সুপারের কথা মানতে তিনি বাধ্য। আরও একধাপ এগিয়ে তিনি বলেন, যা করেছেন তা সুপারের কথা মেনেই করেছেন।

এই কথোপকথনের পর TV9 বাংলার হাতে এসেছে আরও একটি বিস্ফোরক অডিয়ো। সাদা কাগজের প্রেসক্রিপশনে চিকিৎসকের স্বাক্ষরের ওপর থাকবে কার সিলমোহর? সরকারি হাসপাতালের নাকি নার্সিং হোমের? নাকি প্রেসক্রিপশন সার্টিফাই করতে থাকবে চিকিৎসকের নিজস্ব সিল? অডিয়ো ক্লিপে হাসপাতালের স্বাস্থ্যকর্মীকে অভয় দিয়ে চন্দ্রনাথ অধিকারীকে বলতে শোনা গিয়েছে, “ভয়ের কোনও কারণ নেই”। এমনকি ড্রিমল্যান্ড (নার্সিংহোম) থেকে তাঁর নামের সিল নিয়ে নিতেও বলেন তিনি।

এই ২ অডিয়ো ক্লিপ সংবাদমাধ্যমে আসার পর থেকেই তোলপাড় গোটা রাজ্য। দায় ঠেলাঠেলি চলছে চিকিৎসক এবং সুপারের মধ্যে। যদিও ওয়াকিবহালমহলের বিতর্ক বাড়িয়ে আরও বিপাকে পড়ছেন অনুব্রতই। ভয় থেকেই কি হাজিরা এড়াতে চাইছেন, উঠছে প্রশ্ন।

অডিয়ো ক্লিপের সত্যতা যাচাই করেনি TV9 বাংলা*

Follow us on

Click on your DTH Provider to Add TV9 Bangla