Anant Ambani Wedding: কে যাচ্ছেন না অম্বানির বিয়েতে, করলেন তুলোধনা?

Anant Ambani Wedding: অম্বানির বিয়েতে হাজির গোটা বলিউড। বাহারি পোশাক পরে প্রায় প্রতিদিনই চলছে সেলিব্রেশন। এই বিয়েতে যদিও সটান না বলেছেন এক স্টারকিড। তিনি অনুরাগের কাশ্যপের মেয়ে আলিয়া কাশ্যপ। আলিয়ার দাবি, সার্কাস চলছে। তাঁর কথায়, "ওটা তো বিয়ে হচ্ছে না, সার্কাস চলছে।"

Anant Ambani Wedding: কে যাচ্ছেন না অম্বানির বিয়েতে, করলেন তুলোধনা?
| Edited By: | Updated on: Jul 08, 2024 | 11:27 PM

রোহিতের নতুন বাড়ি
মুম্বইয়ে নতুন বাড়ি কিনলেন রোহিত রায় এবং তাঁর স্ত্রী নীলম বসু রায়। মুম্বইয়ের ভার্সোভায় বাড়ি কিনেছেন তাঁরা। জুন মাসের ১০ তারিখ রেজিস্ট্রি হয়েছে বাড়ির। মূল্য ১৮ কোটি ৯৪ লাখ টাকা।

জাহ্নবীকে উড়ন্ত চুমু
অভিনেত্রী জাহ্নবী কাপুরকে উড়ন্ত চুমু ছুড়লেন অভিনেতা রাজকুমার রাও। এক অনুষ্ঠানে জাহ্নবী বলেছিলেন, তিনি রাজকুমার রাওয়ের সঙ্গে অভিনয় করতে চান না। এর কারণ রাজকুমারের অভিনয় এত ভাল যে তাঁর হাঁটু কাঁপতে থাকে। এই কথা শুনে রাজকুমার তাঁদের উড়ন্ত চুমু ছোড়েন। এই ক্লিপ এখন নেটদুনিয়ায় ভাইরাল।

মুখ খুললেন মণীষা
৯০-এর সময়কার কথা বললেন মণীষা কৈরালা। এক সাক্ষাৎকারে মণীষা জানিয়েছেন, সেই সময়কার নায়করা যা করতে পারতেন, নায়িকারা তা করতে পারতেন না। তাঁদের প্রেমজীবন নিয়ে কথা বলার অনুমতি ছিল না। বলেছেন, “আমি আমার মাকে মিথ্যা বলতাম। তাঁকে বলেছি, মা আমি কোক খাচ্ছি।”

ইমনের জগন্নাথ পুজো

বিদেশে প্রোগ্রাম করতে গিয়েছেন ইমন চক্রবর্তীর। কিন্তু তাই বলে মহাপ্রভুর পুজো বাদ যাবে? একেবারেই নয়। তাই সেখানেই অভিনব কায়দায় পুজো করলেন গায়িকা। বিদেশে চাইলেই কি আর রথ পাওয়া যায়? তাহলে কীভাবে জগন্নাথ দেব সেখানে রথ চড়বেন? এর জন্য দারুণ একটা বুদ্ধি অ্যাপ্লাই করলেন ইমন। জগন্নাথ দেবকে একটি ট্রলির উপর বসিয়ে সেটা ধরে রাস্তায় টানলেন।

অদিতির রথ
জগন্নাথ বন্দনার মাধ্যমে রথ সেলিব্রেট করলেন ‘রাই কিশোরী’ অদিতি মুন্সি। নিজের গানের অ্যাকাডেমি ‘সঙ্গীতম’ এর ছাত্রীছাত্রীদের নিয়ে রথযাত্রা উদযাপন করেন গায়িকা, বিধায়িকা অদিতি মুন্সি। টানলেন রথ।

শুভশ্রীর বাড়িতে স্টোরি টাইম
শুভশ্রী গঙ্গোপাধ্যায় সোমবার সকালে তাঁর দুই সন্তানের একটি ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। সেখানে বিছানায় উপুড় হয়ে শুয়ে থাকতে দেখা যাচ্ছে ইউভান এবং ইয়ালিনিকে। ইউভানের হাতে একটি বই ধরা। পাশে শুয়ে রয়েছে তার বোন। এই ছবিটি পোস্ট করে শুভশ্রী গঙ্গোপাধ্যায় লিখেছেন, ‘স্টোরি টাইম।’

কে করল বয়কট?
অম্বানির বিয়েতে হাজির গোটা বলিউড। বাহারি পোশাক পরে প্রায় প্রতিদিনই চলছে সেলিব্রেশন। এই বিয়েতে যদিও সটান না বলেছেন এক স্টারকিড। তিনি অনুরাগের কাশ্যপের মেয়ে আলিয়া কাশ্যপ। আলিয়ার দাবি, সার্কাস চলছে। তাঁর কথায়, “ওটা তো বিয়ে হচ্ছে না, সার্কাস চলছে।”

প্রয়াত ঊষা উত্থুপের স্বামী
উষা উত্থুপের পরিবারে শোকের ছায়া। প্রয়াত হলেন গায়িকার স্বামী জানি চাকো উত্থুপ। টিভিনাইন বাংলাকে ঘটনায় শিলমোহর দিয়েছেন গায়িকার মুখপাত্র। তাঁর বয়স হয়েছিল ৭৯ বছর। জানা গিয়েছে, এ দিন সকালে আচমকাই হৃদরোগে আক্রান্ত হন তিনি। তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু শেষরক্ষা হয়নি। স্বামীকে হারিয়ে শোকাহত গায়িকা।

মা হলেন অলন্যা পান্ডে
মা হলেন অলন্যা পাণ্ডে। গত বছর মার্চ মাসে নেটপ্রভাবী আইভর ম্যাক্রের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন অলন্যা, অনন্যার জেঠতুতো দিদি। বিয়ের বছর ঘোরার আগেই মা হচ্ছেন ঘোষণা করেছিলেন অলন্যা।

Follow Us: