Viral Video: শাড়ি পরে স্কেটিং! নেটিজ়েনদের তাক লাগাচ্ছেন ৪৬ বছরের ‘আন্টি’

ইনস্টাগ্রামে ভাইরাল হওয়া ভিডিয়ো দেখে অবাক হয়ে গিয়েছেন নেটিজ়েনরা। উর্বির ফিটনেস যে রীতিমতো হিংসে করার মতো, সেকথাও বলেছেন কয়েকজন।

Viral Video: শাড়ি পরে স্কেটিং! নেটিজ়েনদের তাক লাগাচ্ছেন ৪৬ বছরের 'আন্টি'
শাড়ি পরে দিব্যি স্কেটিং করেছেন এই মহিলা।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 29, 2021 | 11:30 AM

শাড়ি পরে স্কেটিং! শুনে চমকে গেলেন? দেখলে আরও চমক পাবেন। কারণ বাস্তবে ঠিক এমনটাই হয়েছে।

বয়স আসলে শুধুই সংখ্যা বয়সের ভারে কখনই কোনও কিছু শেখা বা চমক দেখানো থেমে যায় না। আর তাই জন্যই প্রবাদে বলে ‘ইটস নেভার টু লেট’। একথার আদর্শ প্রমাণ দিলেন টরন্টোর ‘আন্টি’ উর্বি রায়। মহিলার বয়স ৪৬ বছর। হাফ সেঞ্চুরির দিকে এগোনো উর্বিকে তাই বেশিরভাগ লোকেই ডাকেন ‘আন্টি’ বলে। তবে শারীরিক ফিটনেস হোক বা রোলার স্কেটে চড়ে স্টান্ট দেখানো, উর্বি সবেতেই গুনে গুনে ১০ গোল দেবেন তরুণ প্রজন্মকে।

দেখুন শাড়ি পরে স্কেটিংয়ের ভিডিয়ো

View this post on Instagram

A post shared by Aunty Skates (@auntyskates)

ইনস্টাগ্রামে একটি প্রোফাইল রয়েছে, auntyskates। সেখানেই শাড়ি পরে স্কেটিং করতে দেখা গিয়েছে উর্বিকে। নিমেষে ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো। তরতরিয়ে বাড়ছে ভিউও। ওই ভিডিয়োতে দেখা গিয়েছে, উর্বির পরনে রয়েছে বেগুনি রঙের শাড়ি। মাথায় হেলমেট। প্লিট করেও শাড়ি পরেননি এই মহিলা। বরং হাতে আঁচল নিয়ে বেশ কায়দা করে স্টাইল মেরেই শাড়ি পরেছেন। আর এই বেশভূষাতেই জমিয়ে স্কেটিং করতে দেখা গিয়েছে উর্বিকে। পায়ে রোলার স্কেট আর মানানসই জুতো। স্কেটিং- এর জায়গায় এ প্রান্ত থেকে ও প্রান্তে পৌঁছে যাচ্ছেন মুহূর্তের মধ্যে। মাঝে মাঝেই আঁচল উড়িয়ে দেখাচ্ছেন স্টান্ট। সব দেখে বোঝাই যাচ্ছে এ কাজ উর্বির কাছে জলভাত। মনে আনন্দ নিয়ে চূড়ান্ত উপভোগ করে এইসব স্টান্ট দেখান তিনি।

ইনস্টাগ্রামে ভাইরাল হওয়া ভিডিয়ো দেখে অবাক হয়ে গিয়েছেন নেটিজ়েনরা। উর্বির ফিটনেস যে রীতিমতো হিংসে করার মতো, সেকথাও বলেছেন কয়েকজন। ৪৬ বছর বয়সেও উর্বি যে স্টান্ট দেখিয়েছেন, সেজন্য তাঁকে কুর্নিশ জানিয়েছে নেট দুনিয়া। অনেক নেটিজ়েনই বলছেন, উর্বির এই স্টান্ট সত্যিই অনুপ্রেরণা দেয় কিছু করে দেখানোর। বারবার চোখে আঙুল দিয়ে বুঝিয়ে দেয় ‘এজ ইস জাস্ট এ নাম্বার’। শাড়ি পরে উর্বির এই স্কেটিংয়ের ভিডিয়ো দেখে, তারিখ না করে উপায় নেই।