Viral Video: বিমান চালাচ্ছে ৭ বছরের ছেলে, ভিডিয়ো দেখে মুগ্ধ নেটমহল

Viral Video: বিমান চালাচ্ছে ৭ বছরের ছেলে, ভিডিয়ো দেখে মুগ্ধ নেটমহল
দেখুন সেই ভিডিয়ো...

১৯ মিনিটের এই ভিডিয়ো জুড়ে দেখা গিয়েছে ৭ বছরের বাচ্চা ছেলেটির অসাধারণ প্রতিভা। আমেরিকার শিকাগো এয়ারপোর্টে ভিডিয়োটি ক্যামেরান্দী করা হয়।

TV9 Bangla Digital

| Edited By: megha

May 12, 2022 | 7:13 PM

মাত্র ৭ বছর বয়স। এই বয়সে সাধারণত কাগজের তৈরি বিমান কিংবা খেলনা বিমান নিয়ে খেলে সকলেই। কিন্তু এই বয়সেই একটা আস্ত বিমান ওড়াচ্ছে এক খুদে। না, কোনও সিনেমার দৃশ্য এটা নয়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ভাইরাল ভিডিয়ো  (Viral Video)। উড়োজাহাজ ওড়াচ্ছে একটা ৭ বছরের বাচ্চা ছেলে। যদিও তার পাশে বসে রয়েছেন একজন প্রফেশনাল পাইলট। তবুও এই বয়সে নিজের হাতে প্লেন ওড়ানো এবং তা কন্ট্রোল করা কোনও সহজ কথা নয়। এতেই মুগ্ধ নেটমহল।

সম্প্রতি ভাইরাল হওয়া এই ভিডিয়োটি ৩১০ পাইলট নামক একটি ইউটিউব চ্যানেল থেকে পোস্ট করা হয়েছে। ১৯ মিনিটের এই ভিডিয়ো জুড়ে দেখা গিয়েছে ৭ বছরের বাচ্চা ছেলেটির অসাধারণ প্রতিভা। আমেরিকার শিকাগো এয়ারপোর্টে ভিডিয়োটি ক্যামেরান্দী করা হয়।

দেখুন সেই ভাইরাল ভিডিয়ো,

ভিডিয়োটিতে দেখা গিয়েছে, একটি ছোট প্লেনে একজন প্রফেশনাল পাইলটের সঙ্গে বসে আছে ওই বাচ্চা ছেলেটি। রানওয়েতে টেক অফ থেকে শুরু করে পুনরায় রানওয়েতে প্লেন অবতরণ পর্যন্ত পুরোটাই এই বাচ্চাটির হাতে। কন্ট্রোল রুমের সঙ্গে কথা বলতেও দেখা গিয়েছে খুদেকে।

যেখানে ১৮ বছর না পার করলে হাতে বাইক বা গাড়ি দেওয়া হয় না, সেখানেই ৭ বছরেই প্লেনে চালাচ্ছে এই ছোট্ট ছেলেটি। তবে এই ভিডিয়োতে নেটিজেনদের মন কেড়েছে অন্য বিষয়। রানওয়েতে প্লেনটি অবতরণের পর ছেলেটির মুখে হাসি ছিল দেখার মতো। ওই হাসিই বলে দিচ্ছে, প্লেন উড়িয়ে কতটা খুশি সে।

ভিডিয়োতে দেখা গিয়েছে, কখনও প্লেন ওড়াতে ওড়াতে কখনও সে হাসছে। আবার কখনও গুন গুন করে গেয়ে উঠছে। তবে প্লেন উড়িয়ে এসে গর্বের যে হাসি তা থেকে চোখ ফেরাতে পারেনি নেটিজেনরাও। যদিও এই ইউটিউব চ্যানেলটি দাবি জানিয়েছে, এই ভিডিয়োটি নিছক মনোরঞ্জনের জন্য তৈরি করা হয়েছে। কিন্তু তাতেও ভিডিয়ো ২৪ লক্ষ্যের বেশি মানুষের কাছে পৌঁছে গিয়েছে।

এই খবরটিও পড়ুন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA